‘ট্রেন্ডিং হ্যাশটাগ নীলবাড়ি’! এ বার ব্রিগেডে মোদী?

আগামী ৬ ফেব্রুয়ারি নবদ্বীপ থেকে রথ বার করবে বিজেপি। অমিত শাহ দুটি রথের উদ্বোধন করবেন। তিনটি রথের উদ্বোধন করবেন জেপি নাড্ডা।

'ট্রেন্ডিং হ্যাশটাগ নীলবাড়ি'! এ বার ব্রিগেডে মোদী?
ছবি- টুইটার
Follow Us:
| Updated on: Feb 03, 2021 | 5:56 PM

কলকাতা: নির্ঘণ্ট ঘোষণার আর বেশি দেরি নেই। আজই আলিপুরদুয়ারের সভায় তার ইঙ্গিত দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। নীলবাড়ি দখলের লড়াই এখন জমে উঠেছে। যুযুধান প্রতিপক্ষ নিজের ‘রেজাল্ট এরিয়া’ ঝালিয়ে নিতে প্রস্তুত। মাস্টারস্ট্রোক দিতে এবার বঙ্গ বিজেপি বিগ্রেডে (Bridge) আনতে চায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (PM Narendra Modi)। বাংলায় মেগা সমাবেশের পরিকল্পনা রয়েছে দিলীপ-শুভেন্দু-রাজীবদের।

সূত্রের খবর, মার্চের প্রথম সপ্তাহেই ব্রিগেডে সভা করতে পারেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। লক্ষ্যমাত্রা প্রায় পনেরো লক্ষ মানুষের জমায়েত। ৫ থেকে ৭ মার্চের মধ্যে জনসভা করার প্রাথমিক আবেদন জানানো হয়েছে। তবে চূড়ান্ত সিদ্ধান্তটি নির্ধারিত হবে প্রধানমন্ত্রীর কার্যালয়েই।

বাংলার বিজেপি নেতারা আগেই ঘোষণা করেছিলেন, একুশের নির্বাচনের আগে বেশ কয়েকবার রাজ্যে আসবেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। উল্লেখ্য আগামী রবিবার হলদিয়াতেই একটি সরকারি অনুষ্ঠানে যোগ দিতে আসছেন মোদী। তার আগে অবশ্য বাংলায় পরিবর্তনের রথ ছোটাতে তৎপর বঙ্গ বিজেপি নেতৃত্ব।

আগামী ৬ ফেব্রুয়ারি নবদ্বীপ থেকে রথ বার করবে বিজেপি। অমিত শাহ দুটি রথের উদ্বোধন করবেন। তিনটি রথের উদ্বোধন করবেন জেপি নাড্ডা। রাজ্যজুড়ে মোট পাঁচটি রথযাত্রা বার করার প্রস্তুতি নিচ্ছে বিজেপি। এই পাঁচটি রথই ছুঁয়ে যাবে রাজ্যের ২৯৪টি বিধানসভা কেন্দ্রকে।

আরও পড়ুন: হলদিয়ায় মোদীর অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে কী বললেন দেব?

উল্লেখ্য, আগামী ২৮ ফেব্রুয়ারিতেই ব্রিগেডে সমাবেশ করতে চলেছে বাম কংগ্রেস জোট। এখন বঙ্গ বিজেপি নেতৃত্বের প্রস্তাবে আদৌ প্রধানমন্ত্রী দফতর রাজি হয় কিনা, সেটাই দেখার।