হলদিয়ায় মোদীর অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে কী বললেন দেব?

"ভিন্ন রাজনৈতিক আদর্শে বিশ্বাসী হওয়া সত্ত্বেও আমার হৃদয়ে তোমার বিশেষ জায়গা রয়েছে"

হলদিয়ায় মোদীর অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়ে কী বললেন দেব?
ছবি - TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Feb 03, 2021 | 5:00 PM

কলকাতা: সপ্তাহ দুইয়ের ফারাকে ফের একবার বঙ্গ সফরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। ২৩ জানুয়ারি ‘দেশনায়ক’ সুভাষ চন্দ্র বসুর (Subhash Chandra Bose) ১২৫তম জন্মদিন উদযাপনের প্রারম্ভিক অনুষ্ঠান উপলক্ষে ভিক্টোরিয়ায় এসেছিলেন তিনি। ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। ভিক্টোরিয়ায় মোদী-মমতা সাক্ষাতের পর ফের একবার একই মঞ্চে দেখা হতে পারে তাঁদের। হলদিয়ায় ইন্ডিয়ান অয়েল আয়োজিত এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে থাকছেন নরেন্দ্র মোদী। নিমন্ত্রিত মমতা বন্দ্যোপাধ্যায়ও। তবে তাৎপর্যপূর্ণভাবে এই অনুষ্ঠানে ডাকা হয়েছে মেদিনীপুরের আরও তিন সাংসদকেও। অধিকারী পরিবারের দুই তৃণমূল সাংসদ শিশির অধিকারী এবং দিব্যেন্দু অধিকারী এই অনুষ্ঠানে আমন্ত্রিত। আমন্ত্রণ পেয়েছেন ঘাটালের তৃণমূল সাংসদ দীপক অধিকারী ওরফে দেবও।

আরও পড়ুন: বিজেপির রথযাত্রায় সায় রাজ্যের

এ পর্যন্ত সবকিছুই ছিল একেবারে সরল এবং সাদামাটা। ঘটনায় ‘টুইস্ট’ এনে দিলেন বিষ্ণুপুরের বিজেপি সাংসদ সৌমিত্র খাঁ (Saumitra Khan)। সৌমিত্র টুইট করেন, “হলদিয়ায় মোদীর সঙ্গে একই মঞ্চে থাকবেন দেব (Dev) আর শিশির অধিকারী! রাজ্য রাজনীতিতে শোরগোল”। যার প্রত্যুত্তরে দেব সেই টুইট রিটুইট করে প্রাক্তন বন্ধুকে জানান, “প্রিয় সৌমিত্র, আমি এখনও তোমার সাফল্যে গর্ব অনুভব করি। আমন্ত্রণ পেয়ে আমি খুশি। তবে অনুষ্ঠানে সশরীরে উপস্থিত থাকতে পারাব না বলে মন থেকে ক্ষমা চাইছি।”

ছবি – টুইটার

দীর্ঘ টুইটে সৌমিত্রকে উদ্দেশ্য করে দেব আরও লেখেন, “ভিন্ন রাজনৈতিক আদর্শে বিশ্বাসী হওয়া সত্ত্বেও আমার হৃদয়ে তোমার বিশেষ জায়গা রয়েছে। মতভেদ থাকলেও তুমি আমি একসঙ্গে অনেক সুসময় কাটিয়েছি। তোমাকে এবং তোমার দলকে অগ্রীম অভিনন্দন।”

ছবি – টুইটার

আরও পড়ুন: ‘৭-৮ দিনের মধ্যেই নির্বাচন ঘোষণা, বেশি সময় নেই’, প্রস্তুত থাকতে বললেন মমতা