Kunal Ghosh: মুখ্যমন্ত্রীর বাড়ি যাওয়ার আগে জুনিয়র ডাক্তারদের কথোপকথন! কলতানের পর আবার কুণালের অডিয়ো ফাঁস

Kunal Ghosh: এই প্রথম নয়, জুনিয়র চিকিৎসকদের আন্দোলন নিয়ে এর আগেও একাধিক বিস্ফোরক পোস্ট করেছেন কুণাল। বুধবার রাতে এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে দেখা যায় হাল্কা হলুদ রংয়ের পোশাক পরে এক মহিলা সল্টলেকের স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের অবস্থানে রয়েছেন।

Kunal Ghosh: মুখ্যমন্ত্রীর বাড়ি যাওয়ার আগে জুনিয়র ডাক্তারদের কথোপকথন! কলতানের পর আবার কুণালের অডিয়ো ফাঁস
জুনিয়র ডাক্তারদের নিয়ে বিস্ফোরক কুণাল Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 3:28 PM

কলকাতা: অনেক আশা নিয়ে বৃষ্টি মাথায় নিয়ে কালীঘাটে গিয়েছিলেন আন্দোলনকারী জুনিয়র চিকিৎসকরা। আন্দোলনকারী চিকিৎসকদের কথায়, ‘সব শর্ত মানার’ পরও ভেস্তে যায় কালীঘাটের বৈঠক। এই পরিস্থিতিতে রবিবার সকালে বিস্ফোরক পোস্ট করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। ‘ষড়যন্ত্রের’ অভিযোগ উস্কে দিয়ে কুণাল ঘোষ পোস্ট করেন, “মুখ্যমন্ত্রীর বাড়ি যাওয়ার আগে ধরনামঞ্চে জুনিয়র ডাক্তারদের বৈঠকের অংশ। এটাও Live হলে জনগণের বুঝতে সুবিধে হত। স্পষ্ট, একাংশ জটিলতার মানসিকতা নিয়েই গিয়েছিল।”  যদিও এই অডিয়োর সত্যতা যাচাই করেনি TV9 বাংলা।

কুণাল ঘোষ আরও লিখেছেন, “এই অডিয়ো কারোর টেলিফোন কথন নয়। এটি ওঁদের মঞ্চে নিজেদের বৈঠকের আলোচনা।”

এই খবরটিও পড়ুন

অডিয়ো-র কথোপকথনে বোঝা যাচ্ছে, আন্দোলনের গতিপ্রকৃতি নিয়ে দুটো দলে বিভক্ত হয়েছেন চিকিৎসকরা। এক পক্ষ আন্দোলন জিইয়ে রাখতে চাইছেন। আরেকপক্ষ বিষয়টি মিটিয়ে নিতে চাইছে। কুণাল ঘোষ এই বিষয়টিকেই হাতিয়ার করেছে। যদিও কুণালের পোস্ট করা ভিডিয়ো সম্পর্কে আন্দোলনকারী জুনিয়র চিকিৎসক বলেন, “আমরা যা সিদ্ধান্ত নেওয়ার নিশ্চয়ই নেব। আমরা আবার জিবি মিটিং করব। কুণাল ঘোষ কোথা থেকে এই অডিয়ো পেলেন, আমার জানা নেই। আমার কথা হচ্ছে, যেখানে এতগুলো মানুষ রয়েছে, সেখানে মতের অমিল তো হবেই।” এই প্রথম নয়, জুনিয়র চিকিৎসকদের আন্দোলন নিয়ে এর আগেও একাধিক বিস্ফোরক পোস্ট করেছেন কুণাল। বুধবার রাতে এক্স হ্যান্ডেলে একটি ভিডিয়ো পোস্ট করেন। তাতে দেখা যায় হাল্কা হলুদ রংয়ের পোশাক পরে এক মহিলা সল্টলেকের স্বাস্থ্য ভবনের সামনে জুনিয়র ডাক্তারদের অবস্থানে রয়েছেন। কুণাল প্রশ্ন তোলেন, “এটা কোথাকার ছবি? ইনি কে? সোশ্যাল মিডিয়ায় যা ঘুরছে, তা কি ঠিক? ইনি যদি তিনি হন, তা হলে ইনি এখানে কেন? ইনি এলেন, না ডাকা হল? ডাকা হলে কেন হল? যদি কেউ স্পষ্ট করে ঘটনাস্থল এবং চরিত্রগুলি জানাতে পারেন, পোস্ট করবেন প্লিজ। আমি কনফিউজড।”

এর নবান্নে আন্দোলনকারীদের উপর হামলা চালানোর চক্রান্তের অডিও প্রকাশ্যে এনেছিলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। তারপরই বিধাননগর পুলিশ কমিশনারেট হালতু থেকে একজনকে গ্রেফতার করে। তা নিয়ে আবার কুণাল ঘোষকে আক্রমণ করেন দীপ্সিতা। সেটিও আবার প্রকাশ্যে এনেছেন কুণাল ঘোষ। সামাজিক মাধ্যমে তিনি লিখেছেন, “অডিয়ো নিয়ে আমাকে বিশেষণসহ গাল দিয়েছেন দেখলাম। অডিয়ো আপনাদের অনেকের কাছেই ছিল, সেখান থেকে লিক। আসল কথা, ওই হামলার ভয়ঙ্কর চক্রান্ত যদি ঠিক হয়, এক সংলাপকারী স্বীকারও করেছেন, তার পরেও কথা?”