Kunal Ghosh: ‘আমার মেয়েকে কে ফেরাবে?’ স্বস্তিকার পোস্টারে ‘দ্বিচারিতা’ দেখছেন কুণাল ঘোষ

Swastika Mukherjee: তৃণমূল নেতা নিজেই দাবি করেছেন, ওই ছবির বিষয়বস্তু অপহরণ। তবু, তিনি প্রশ্ন তুলেছেন,  আরজি কর কাণ্ডের আবহে 'ট্র্যাজেডি'কে কাজে লাগিয়ে সিনেমার প্রমোশন করা হচ্ছে। বিষয়টা একটু চোখে লাগছে বলেও মন্তব্য করেছেন তিনি।

Kunal Ghosh: 'আমার মেয়েকে কে ফেরাবে?' স্বস্তিকার পোস্টারে 'দ্বিচারিতা' দেখছেন কুণাল ঘোষ
স্বস্তিকাকে নিয়ে কুণাল ঘোষের মন্তব্য Image Credit source: PTI
Follow Us:
| Updated on: Sep 18, 2024 | 5:56 PM

কলকাতা: এবার পুজোয় মুক্তি পেতে চলেছে সৃজিত মুখোপাধ্যায় পরিচালিত ছবি ‘টেক্কা’। সেই ছবিতে অভিনয় করেছেন স্বস্তিকা মুখোপাধ্য়ায়। আরজি কর আবহে সেই ছবির প্রচার শুরু হয়ে গিয়েছে ইতিমধ্যেই। এই পরিস্থিতিতেই ট্রোলের মুখে পড়তে হল অভিনেত্রীকে। যে অভিনেত্রীকে বারবার আন্দোলনে নামতে দেখা গিয়েছে, সেই অভিনেত্রীর মুখ ছবির পোস্টারে দেখা যেতেই শুরু হয়েছে বিতর্ক। রাস্তার ধারে ছবির পোস্টার পড়তেই কটাক্ষ করলেন তৃণমূল নেতা কুণাল ঘোষ। আরজি কর কাণ্ড নিয়ে যখন প্রতিবাদে মুখর গোটা শহর, তার মধ্যে এই পোস্টারে ‘দ্বিচারিতা’ দেখছেন কুণাল ঘোষ।

সম্প্রতি ছবির প্রচারে যে পোস্টার সামনে এসেছে, তাতে অভিনেত্রীর ছবির পাশে লেখা রয়েছে ‘আমার মেয়েকে কে ফেরাবে?’ এই পোস্টার নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে পোস্ট করেছেন কুণাল ঘোষ। তৃণমূল নেতা নিজেই দাবি করেছেন, ওই ছবির বিষয়বস্তু অপহরণ। তবু, তিনি প্রশ্ন তুলেছেন,  আরজি কর কাণ্ডের আবহে ‘ট্র্যাজেডি’কে কাজে লাগিয়ে সিনেমার প্রমোশন করা হচ্ছে। বিষয়টা একটু চোখে লাগছে বলেও মন্তব্য করেছেন তিনি।

এই খবরটিও পড়ুন

আরজি কর আবহে রাজ্যের বহু মানুষ জানিয়েছেন, উৎসবে ফেরা হবে না এবার। হবে না আড়ম্বর। সেই সব প্রতিবাদী মানুষের মধ্য়ে অন্যতম অভিনেত্রী স্বস্তিকা। রাস্তায় পোস্টার হাতে হাঁটতে দেখা গিয়েছে তাঁকে, সারা রাত রাস্তায় বসে স্লোগান দিতে দেখা গিয়েছে তাঁকে। সোশ্যাল মিডিয়ায় উৎসবে না ফেরার কথাও বলতে শোনা গিয়েছে তাঁকে। সেই স্বস্তিকাকে কটাক্ষ করে কুণাল বলেছেন, ‘উৎসবে ফিরব না অথচ সিনেমার পোস্টারে ফিরব, এটাও দ্বিচারিতা।’

উল্লেখ্য, গত কয়েকদিনে বারবার কটাক্ষের মুখে পড়তে হয়েছে স্বস্তিকা মুখোপাধ্যায়কে। কেন প্রতিবাদে সরব হয়েও সেজেগুজে প্রোমোশনে যাচ্ছেন তিনি? সেই প্রশ্নের মুখেও পড়তে হয়েছে। তবে এ সব কথায় আমল দিতে রাজি নন স্বস্তিকা। তিনি এটা নেহাত পেশা হিসেবেই দেখছেন।