Madhyamik student: মাধ্যমিকের রেজাল্ট আনতে বেরিয়ে উধাও কিশোরী, কোটি টাকা চেয়ে বাবার কাছে এল মেসেজ

Madhyamik student: পুলিশ সূত্রে খবর, মাধ্যমিকে পাশ করলেও রেজাল্ট বিশেষ ভাল হয়নি ওই ছাত্রীর। প্রাথমিক তদন্তে তাঁদের অনুমান, সে কারণেই ভয়ে বাড়িতে না ঢুকে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিল ওই ছাত্রী।

Madhyamik student: মাধ্যমিকের রেজাল্ট আনতে বেরিয়ে উধাও কিশোরী, কোটি টাকা চেয়ে বাবার কাছে এল মেসেজ
প্রতীকী ছবি
Follow Us:
| Edited By: | Updated on: May 19, 2023 | 8:13 PM

কলকাতা: বেরিয়েছে মাধ্যমিকের রেজাল্ট (Madhyamik Examination 2023 Results)। শুক্রবার টিভি-র পর্দায় কৃতীদের ভিড়। এরইমধ্যে এক চাঞ্চল্যকর খবর বাঁশদ্রোণীতে। মাধ্যমিকের (Madhyamik Exam) রেজাল্ট আনতে গিয়ে আর খোঁজ মিলল না ছাত্রীর। সূত্রের খবর, এদিন বাড়িতে রেজাল্ট আনতে যাচ্ছি বলে স্কুটি নিয়ে বেরিয়ে যায় ওই ছাত্রী। কিন্তু, দীর্ঘ সময় কেটে গেলেও আর বাড়ি ফেরেনি ওই ছাত্রী। চিন্তা বাড়তে থাকে পরিবারের সদস্যদের। কোনও উপায় না পেয়ে শেষ পর্যন্ত তাঁরা পুলিশের দ্বারস্থ হন। ছাত্রীর খোঁজে মাঠে নামে পুলিশ। 

এদিকে ততক্ষণে আবার নিখোঁজ ছাত্রীর বাড়িতে আসতে শুরু করেছে হুমকি মেসেজ। তাতেই সাফ লেখা, মেয়েকে ফিরে পেতে চাইলে দিতে হবে এক কোটি টাকা। আসতে হবে নেপালগঞ্জ। পুরো কাণ্ডই পুলিশকে খুলে বলেন পরিবারের সদস্যরা। শুরুতে ছাত্রীর খোঁজ না মিললেও মাস্টারদা সূর্য সেন মেট্রো স্টেশনের সামনে থেকে স্কুটিটি উদ্ধার হয়। কিন্তু, ছাত্রীর কোনও খোঁজ মেলেনি। তার মোবাইলের টাওয়ার লোকেশন দেখে জানা যায় সে কৃষ্ণনগরের দিকে যাচ্ছে। 

পুলিশ সূত্রে খবর, মাধ্যমিকে পাশ করলেও রেজাল্ট বিশেষ ভাল হয়নি ওই ছাত্রীর। প্রাথমিক তদন্তে তাঁদের অনুমান, সে কারণেই ভয়ে বাড়িতে না ঢুকে এদিক ওদিক ঘুরে বেড়াচ্ছিল ওই ছাত্রী। পরবর্তীতে কোনও বন্ধুর সাহায্য নিয়ে চলে যায় কৃষ্ণনগর। এমনকী ওই ছাত্রীর পরিবারের অবস্থাও বিশেষ ভাল নয় বলে জানতে পারা যাচ্ছে। শেষ পাওয়া আপডেটে জানা যাচ্ছে, ইতিমধ্যেই ছাত্রী ও তার বোনকে আটক করেছে কৃষ্ণনগর থানার পুলিশ। তাদের আনতে কৃষ্ণনগর যাচ্ছে কলকাতা পুলিশ। কিন্তু, হুমকি মেসেজ কে পাঠাল তাও খতিয়ে দেখা হচ্ছে। চলছে জিজ্ঞাসাবাদ।