Behala Murder: ঘন রহস্যের চাদরে ঢাকা মা-ছেলের খুনের ঘটনা! এবার চাঞ্চল্যকর দাবি তমোজিতের স্কুলের

মঙ্গলবারই ঘটনাস্থলে যান রাজ্যের মন্ত্রী তথা বেহালা পশ্চিমের বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়। এলাকার লোকজনের সঙ্গে কথাও বলেন তিনি।

Behala Murder: ঘন রহস্যের চাদরে ঢাকা মা-ছেলের খুনের ঘটনা! এবার চাঞ্চল্যকর দাবি তমোজিতের স্কুলের
নিহত মা ও ছেলে (ফাইল ছবি)
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 6:50 PM

কলকাতা: জোড়া খুনের ঘটনাস্থল পর্ণশ্রীর সেন পল্লিতে গেলেন রাজ্যের মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। মঙ্গলবার বিকেলে সেন পল্লিতে যান তিনি। স্থানীয়দের সঙ্গে কথাও বলেন। পুলিশি তদন্তে অগ্রগতির দাবির পাশাপাশি প্রয়োজন হলে এলাকায় ক্লোজ সার্কিট ক্যামেরা বসানোর জন্য নিজের বিধায়ক তহবিল থেকে অর্থ সাহায্য করার চিন্তাভাবনার কথাও বলেন পার্থ চট্টোপাধ্যায়। অন্যদিকে সুস্মিতা মণ্ডল ও তমোজিৎ মণ্ডলের খুনের ঘটনায় তমোজিতের স্কুলের তরফে বিস্ফোরক তথ্য তুলে ধরা হয়েছে। সে তথ্য পুলিশি তদন্তকে আরও গতি দেবে বলেই মনে করা হচ্ছে।

সোমবার রাতে বেহালা (Behala Murder Case) পর্ণশ্রীর সেন পল্লির এক আবাসন থেকে মা ও ছেলের নলি কাটা দেহ উদ্ধার হয়। পুলিশ যখন ঘটনাস্থলে পৌঁছয় রক্তে ভেসে যাচ্ছিল ঘর। কোনও ক্রমে কাপড়ে মুড়ে দেহ দু’টি তদন্তের জন্য নিয়ে যাওয়া হয়। সোমবার রাত থেকে মঙ্গলবার দিনভর একের পর রহস্য-সূত্র উঠে এসেছে এই ঘটনা ঘিরে। ইতিমধ্যেই লালবাজারের গোয়েন্দা শাখা এই ঘটনার তদন্ত ভার হাতে তুলে নিয়েছে।

অন্যদিকে মঙ্গলবারই ঘটনাস্থলে যান রাজ্যের মন্ত্রী তথা বেহালা পশ্চিমের বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়। এলাকার লোকজনের সঙ্গে কথাও বলেন তিনি। এরপর সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে পার্থ চট্টোপাধ্যায় বলেন, “আমি এই অঞ্চলের এতদিনের বিধায়ক। এ ধরনের কোনও ঘটনা এই বিধানসভা কেন্দ্রে কখনও ঘটেনি। প্রশাসনকে বলেছি, এটা যথাযথ তদন্ত করে প্রকৃত তথ্য বের করতে হবে। এটা ভয়ঙ্কর নৃশংসতার নির্দশন। মা ও ছেলের এ ভাবে মৃতদেহ পাওয়া গেল! তাও তিন তলায়! সুতরাং পুলিশ দেখছে।”

এলাকার বিধায়ক পার্থ চট্টোপাধ্যায়ের দাবি, বেহালায় এ ধরনের ঘটনা কখনও ঘটেনি। কোনও ভাবেই শান্তিশৃঙ্খলা নষ্ট হতে দেওয়া যাবে না। পার্থ চট্টোপাধ্যায় বলেন, “পুলিশকে বলেছি। বেহালার একটা সুনাম আছে। এত বছর এলাকায় শান্তি বজায় রাখার চেষ্টা চলছে। কোনও হিংসা, খুনোখুনি যাতে না হয়, রক্তপাত না হয়, আইনশৃঙ্খলাজনিত কোনও সমস্যা না হয়, পরিস্থিতি খারাপ না হয়। কিন্তু এসবের মধ্যে এই ধরনের ঘটনা নিঃসন্দেহে উদ্বেগ বাড়িয়েছে। আমি থানার ওসিকে পর্যন্ত বলেছি পূর্ণাঙ্গ তদন্ত করতে হবে। যে ভাবেই ঘটনা ঘটে থাকুক তা জন সমক্ষে আনতে হবে। আমরা সমস্ত দিক বিচার করে দেখে দরকার পড়লে বিধায়ক উন্নয়ন তহবিল থেকে টাকা দিয়ে এলাকায় সিসিটিভি লাগানোর ব্যবস্থা করব।”

অন্যদিকে পর্ণশ্রী পর্ণশ্রীর তমোজিৎ মণ্ডলের খুনের ঘটনায় হতবাক স্কুল কর্তৃপক্ষ। তমোজিত ওরিয়ন ডে স্কুলের ছাত্র। কোভিড বিধি নিষেধের জন্য আপাতত তাদের অনলাইনে ক্লাস চলছিল। সোমবারও ক্লাসে যোগ দেন তিনি। স্কুলের প্রধান শিক্ষকের কথায়, প্রতিদিনই সকাল ১১টা ১৫ থেকে ক্লাস শুরু হয়। এদিন ২টো ১৫ থেকে বায়োলজি ক্লাস করে সে। ৩টে অবধি সেই ক্লাস করে তমোজিৎ। এরপর ৩টে ১৫ থেকে হিন্দি ক্লাস ছিল, তমোজিৎ সেই ক্লাসটিতে যোগ দেননি বলে স্কুল কর্তৃপক্ষের দাবি। আরও পড়ুন: আততায়ী ডানহাতি, পেশাদারও নয়! মা-ছেলে খুনের ঘটনায় রহস্য বাড়ছে