Patuli Accident: প্রাইভেট গাড়ির ধাক্কা বাসে, পিছনের সিটে বসে থাকা ব্যক্তির কেবল মাথা ঠুকে গিয়েছিল সিটে… ভয়ঙ্কর পরিণতি পাটুলিতে

Patuli Accident: শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটে পাটুলির বৈষ্ণবঘাটায়। সেখানে দাঁড়িয়ে থাকা বাসের পিছনে ধাক্কা মারে একটি প্রাইভেট গাড়ি। শেষ পাওয়া খবর অনুযায়ী, এক জন মধ্য বয়স্ক ব্যক্তির মৃত্যু হয়।

Patuli Accident: প্রাইভেট গাড়ির ধাক্কা বাসে, পিছনের সিটে বসে থাকা ব্যক্তির কেবল মাথা ঠুকে গিয়েছিল সিটে... ভয়ঙ্কর পরিণতি পাটুলিতে
পাটুলিতে গাড়ি দুর্ঘটনায় মৃত ১ (নিজস্ব চিত্র)
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2022 | 9:27 AM

কলকাতা: সাতসকালেই ভয়ঙ্কর দুর্ঘটনা পাটুলিতে। নিয়ন্ত্রণ হারিয়ে প্রাইভেট গাড়ির ধাক্কা  বাসের পিছনে। ঘটনায় মৃত্যু হয়েছে এক জনের। গুরুতর আহত ৩ জন। আহতদের স্থানীয় বাঘাযতীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

শুক্রবার সকালে দুর্ঘটনাটি ঘটে পাটুলির বৈষ্ণবঘাটায়। সেখানে দাঁড়িয়ে থাকা বাসের পিছনে ধাক্কা মারে একটি প্রাইভেট গাড়ি। শেষ পাওয়া খবর অনুযায়ী, এক জন মধ্য বয়স্ক ব্যক্তির মৃত্যু হয়। মস্তিষ্কে রক্তক্ষরণের জেরেই মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে মনে করা হচ্ছে। বাকি তিন জনের অবস্থাও আশঙ্কাজনক। স্থানীয়রাই তাঁদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছেন।

প্রত্যক্ষদর্শীরা জানাচ্ছেন, প্রাইভেট গাড়িটির গতিবেগ স্বাভাবিকের থেকে অনেকটাই বেশি ছিল। বৈষ্ণবঘাটায় রাস্তার ধারে নির্দিষ্ট লেনেই সিগন্যালে দাঁড়িয়ে ছিল বাসটি। গাড়িটি আচমকাই এসে ওই বাসের পিছনে ধাক্কা মারে। রাস্তায় ফাঁকাই ছিল। ফলে হু হ করে সামনের দিকে ধেয়ে আসছিল গাড়িটি। বাস থাকায় গতি নিয়ন্ত্রণ করতে পারেননি চালক, ফলে সজোরে ধাক্কা।

গাড়ির সামনের অংশ একেবারে দুমড়ে মুছড়ে গিয়েছে। পিছনের সিট ছিঁড়ে বেরিয়ে এসেছে সামনে। বিকট শব্দ শুনতে পেয়ে ছুটে আসেন স্থানীয়রা। গাড়ির পিছনের সিটে দু’জন ছিলেন বলে জানাচ্ছেন প্রত্যক্ষদর্শীরা। তাঁদের মধ্যে এক জনের মৃত্যু ঘটনাস্থলেই হয়। আরও তিন জন মারাত্মকভাবে আহত হন।

আহতদের উদ্ধার করে দ্রুত বাঘাযতীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। চিকিৎসকরা জানিয়েছেন, তাঁদের অবস্থাও সঙ্কটজনক। দুর্ঘটনাগ্রস্ত গাড়িটিকে পুলিশ বাজেয়াপ্ত করেছে। নিহত ও আহতদের পরিবারের সদস্যদের সঙ্গে যোগাযোগ করা হচ্ছে।

এক প্রত্যক্ষদর্শী জানান, “সকালে দেখি অনেক গাড়িই হুঁশ হুঁশ করে বেরিয়ে যায়। গতিবেগ নিয়ন্ত্রণে রাখেন না চালক। এক্ষেত্রেও সেটাই হয়েছে। গাড়ির গতিবেগ অনেকটাই বেশি ছিল। সামনে বাস রয়েছে, দূর থেকে দেখেও তা নিয়ন্ত্রণ করতে পারেননি চালক।”

আরও পড়ুন: Sandhya Mukhopadhyay: অবস্থা ভাল নয়, কড়া পর্যবেক্ষণে ‘গীতশ্রী’, অ্যাপোলো হাসপাতালে তৈরি নতুন মেডিক্যাল বোর্ড

আরও পড়ুন: COVID19 in Bengal: তৃতীয় ঢেউ যাওয়ার পথে বরাদ্দ কোটি টাকা, স্বাস্থ্য ভবনের নির্দেশে ফের বিতর্ক!