CBI on RG Kar: ‘তোর বোনের সঙ্গে হলে কী করতিস?’, RG Kar-থেকে বেরতেই CBI-কে গালিগালাজ বিক্ষোভকারীর

People Showing Protest On CBI: সোমবার আরজি কর হাসপাতাল থেকে সিবিআই তদন্তকারী দল যখন বেরিয়ে যাচ্ছিলেন। সেই সময় তাদের ঘিরে বিক্ষোভ দেখান। বেশ কয়েকজন মহিলা উগরে দেন ক্ষোভ। একজন হাত জোর করে হিন্দিতে বলেন, "দিদি কো (তিলোত্তমা) ইনসাফ দে দিজিয়ে" অর্থাৎ বাংলায় তর্জমা করলে,"দিদিকে (তিলোত্তমা) ন্যায় বিচার দিন।"

CBI on RG Kar: 'তোর বোনের সঙ্গে হলে কী করতিস?', RG Kar-থেকে বেরতেই CBI-কে গালিগালাজ বিক্ষোভকারীর
ক্ষোভ উগরে দিলেন এক বিক্ষোভকারীImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 09, 2024 | 11:16 PM

কলকাতা: একমাস হয়ে গিয়েছে। তিলোত্তমা কবে বিচার পাবে? অভিযুক্তরা কবে ধরা পড়বে? এই প্রশ্নই শুধু সাধারণ নাগরিকের মনে ঘুরপাক খাচ্ছে। প্রতিদিন রাজ্যজুড়ে কোথাও না কোথাও পথে নামছেন নাগরিক সমাজ। দাবি একটাই, ‘জাস্টিস’। এই আবহেই এবার আরজি করের সামনে সিবিআই আধিকারিকদের উদ্দেশ্যে অশ্রাব্য গালিগালাজ করার অভিযোগ উঠল এক পড়ুয়ার বিরুদ্ধে। শুধু তাই নয়, বেশ কয়েকজন সাধারণ নাগরিক কার্যত বিক্ষোভ দেখান। এমনকী কেঁদেও ফেলেন এক মহিলা।

সোমবার আরজি কর হাসপাতাল থেকে সিবিআই তদন্তকারী দল যখন বেরিয়ে যাচ্ছিলেন। সেই সময় তাদের ঘিরে বিক্ষোভ দেখান। বেশ কয়েকজন মহিলা উগরে দেন ক্ষোভ। একজন হাত জোর করে হিন্দিতে বলেন, “দিদি কো (তিলোত্তমা) ইনসাফ দে দিজিয়ে” অর্থাৎ বাংলায় তর্জমা করলে,”দিদিকে (তিলোত্তমা) ন্যায় বিচার দিন।” আরও একজন মহিলা বলেন, “আমি মেয়েটার বিচার চাইছি।” এরপর সিবিআই আধিকারিকদের উদ্দেশ্যে বলেন, “আপনারাই আমাদের সব কিছু

অপরদিকে দেখা যায়, এক পড়ুয়া কার্যত অশ্রাব্য ভাষায় গালিগালাজ করেন। যদিও ওই পড়ুয়া আরজি করের নয় বলেই জানা গিয়েছে। তিনি বহিরাগত। এ দিন, কার্যত লুকিয়ে ছিলেন তিনি। এরপর সিবিআই এর গাড়ি বের হতেই বিক্ষোভ প্রদর্শন করেন তিনি। বলতে শোনা যায়, “এক মাস ধরে কী করছিস? তোর বোনের সঙ্গে হলে কী করতিস”

আরও খবর পড়তে ডাউনলোড করুন Tv9 বাংলা অ্যাপ (Android/ iOs)