Suvendu Adhikari: শুভেন্দু সম্পর্কে কুরুচিকর মন্তব্য পুলিশের, মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করল বিজেপি

Suvendu Adhikari: পুলিশ দলদাসে পরিনত হয়েছে বলে আগেও অভিযোগ জানিয়েছে বিজেপি। আর এবার ফের একবার অভিযোগ উঠল শাসক দলের বিরুদ্ধে।

Suvendu Adhikari: শুভেন্দু সম্পর্কে কুরুচিকর মন্তব্য পুলিশের, মুখ্যমন্ত্রীর বিবৃতি দাবি করল বিজেপি
শুভেন্দু অধিকারীকে অপমান করার অভিযোগ উঠেছে।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 5:08 PM

কলকাতা : নন্দীগ্রামে জেনারেটর অফ করে ভোট করিয়েছেন শুভেন্দু অধিকারী। শুভেন্দু পাগল হয়ে গিয়েছেন। এ সব কথা শাসক দলের কোনও নেতার নয়। একজন পুলিশকর্মীর বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। বিরোধী দলনেতাকে কুরুচিকর ভাষায় আক্রমণ করায় ক্ষুব্ধ বঙ্গ বিজেপি। অবিলম্বে এই বিষয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে বিবৃতি দিতে হবে বলে দাবি জানিয়েছে বিজেপির পরিষদীয় দল। পুলিশ দলদাসে পরিনত হয়েছে বলে আগেও অভিযোগ জানিয়েছে বিজেপি। আর এবার এই ইস্যুতে বিধানসভার দৃষ্টি আকর্ষণ করলেন নদিয়ার চাকদহের বিজেপি বিধায়ক বঙ্কিম ঘোষ।

সোমবার বিধানসভায় দৃষ্টি আকর্ষণী প্রস্তাবে পুলিশকর্মীর বিরুদ্ধে অভিযোগ সামনে এনেছেন বিজেপি বিধায়ক। তিনি জানান, বাঁকুড়ার পুলিশ লাইনের প্রোগ্রামে এই ঘটনা ঘটেছে। অভিযোগ, পুলিশের ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের বিরুদ্ধে, শান্তনু বিশ্বাস ও বিশ্বজিৎ রাউত নামে দুই পুলিশ নেতা শুভেন্দু সম্পর্কে কুরুচিকর মন্তব্য করেছেন বলেই অভিযোগ। বিরোধী দলনেতাকে পাগল কুকুরের সঙ্গেও তুলনা করেছেন ওই দুই পুলিশকর্মী। তিনি জানান, বিশ্বজিৎ রাউত নামে ওই পুলিশ নেতা শুভেন্দুকে পাগল কুকুরের সঙ্গে তুলনা করে বলছেন, কামড়ে দিলে জলাতঙ্ক হতে পারে।

শুধু তাই নয়, কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ি গিয়ে জবাব দেওয়ার হুঁশিয়ারিও দিয়েছেন ওই পুলিশকর্মী। বিজেপি বিধায়কের অভিযোগ, পুলিশকর্মী বলেছেন, পঞ্চায়েত ভোটের সময় কাঁথিতে গিয়ে শুভেন্দুকে যোগ্য জবাব দেবেন। প্রয়োজনে শুভেন্দু অধিকারীর বাড়িতেও যাবেন।

রাজ্যের পুলিশকে বরাবরই শাসক দলের দলদাস বলে উল্লেখ করে থাকে বিজেপি। গেরুয়া শিবিরের দাবি, এই মন্তব্যে বিজেপির সেই অভিযোগ আরও জোরাল হয়েছে। বিজেপির পরিষদীয় দল চায়, মুখ্যমন্ত্রী এই বিষয়ে বিবৃতি দিন। একজন বিরেধী দলনেতা সম্পর্কে এই ধরনের মন্তব্য, রাজ্যের পক্ষে উদ্বেগজনক বলেও উল্লেখ করেছে বিজেপি। বিরোধী দলের বিধায়কদের দাবি, এই ঘটনায় অবিলম্বে পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নিক প্রশাসন।

আরও পড়ুন : School Teacher case in High Court: ‘পৌরুষত্বের আস্ফালনের’ শিকার শিক্ষিকা! প্রধান শিক্ষককে বরখাস্ত করার হুঁশিয়ারি আদালতের