R G Kar: ঘটনার দিন সন্দীপ ঘোষের সঙ্গে একাধিকবার ফোনে কথা, তৃণমূল বিধায়কের বাড়িতে হানা সিবিআই-এর

R G Kar: বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে তদন্তকারীদের। কিন্তু সন্দীপ ঘোষের সঙ্গে সুদীপ্ত রায়ের নার্সিংহোমের কী সম্পর্ক? জানা যাচ্ছে, সুদীপ্ত রায় এখনও আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদে রয়েছে। আরজি করের একাধিক দুর্নীতির অভিযোগ সবার প্রথম সামনে এনেছিলেন আরজি করের প্রাক্তন ডেপুটি সুপার নন মেডিক্যাল আখতার আলি।

R G Kar: ঘটনার দিন সন্দীপ ঘোষের সঙ্গে একাধিকবার ফোনে কথা, তৃণমূল বিধায়কের বাড়িতে হানা সিবিআই-এর
সুদীপ্ত রায়ের বাড়িতে সিবিআইImage Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 12, 2024 | 2:14 PM

কলকাতা: তৃণমূল বিধায়ক সুদীপ্ত রায়ের নার্সিংহোমে সিবিআই অভিযান। সিঁথির মোড় ও চিড়িয়ামোড়ের মাঝে একটি নার্সিংহোমে তল্লাশি চালাচ্ছেন সিবিআই আধিকারিকরা। আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যানও সুদীপ্ত রায়। জানা যাচ্ছে, এই বিধায়ক আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের ঘনিষ্ঠ। ঘটনার দিন সন্দীপ ঘোষের সঙ্গে একাধিকবার ফোনে কথা হয় সুদীপ্ত রায়ের। সকালে হাসপাতালে পৌঁছানোর আগে তাঁর সঙ্গে ফোন কথা বলেছিলেন সন্দীপ। কল ডিটেলস রেকর্ডের সূত্র ধরে জানতে পেরেছে সিবিআই।  সেই সূত্র ধরেই তদন্তে সুদীপ্ত রায়ের বাড়ি ও নার্সিংহোমে সিবিআই আধিকারিকরা।

বেশ কিছু চাঞ্চল্যকর তথ্য হাতে এসেছে তদন্তকারীদের। কিন্তু সন্দীপ ঘোষের সঙ্গে সুদীপ্ত রায়ের নার্সিংহোমের কী সম্পর্ক? জানা যাচ্ছে, সুদীপ্ত রায় এখনও আরজি করের রোগী কল্যাণ সমিতির চেয়ারম্যান পদে রয়েছে। আরজি করের একাধিক দুর্নীতির অভিযোগ সবার প্রথম সামনে এনেছিলেন আরজি করের প্রাক্তন ডেপুটি সুপার নন মেডিক্যাল আখতার আলি। তিলোত্তমা পর্বে তা নতুন করে মাথাচাড়া দিয়ে উঠেছে। আখতার আলি অভিযোগপত্রে উল্লেখ করেছিলেন, এক প্রভাবশালীর নার্সিংহোমে হাসপাতাল থেকে চিকিৎসার সরঞ্জাম সরবরাহ করা হত। হাসপাতালের যাঁরা ভেন্ডার, তাঁদের দিয়ে সেই নার্সিংহোমের কাজ করানো হত। জানা যাচ্ছে, সেই অভিযোগের ভিত্তিতে এবার সুদীপ্তের নার্সিংহোমে তল্লাশি চালাচ্ছেন আধিকারিকরা।

এই খবরটিও পড়ুন