R G Kar Hospital: এত্তদিনে চোখেই পড়েনি কারোর, আরজিকর হাসপাতালে হদিশ মিলল গুপ্তধনের, বিশাল চমক!

R G Kar Hospital: হাসপাতালের ট্রমা কেয়ারের উল্টোদিকে ওয়াটার এটিএমের মধ্যে গুপ্তধন মিলল।

R G Kar Hospital: এত্তদিনে চোখেই পড়েনি কারোর, আরজিকর হাসপাতালে হদিশ মিলল গুপ্তধনের, বিশাল চমক!
আরজিকর হাসপাতালে গুপ্তধনের হদিশ
Follow Us:
| Edited By: | Updated on: Feb 25, 2022 | 10:17 AM

কলকাতা: আর জি কর মেডিক্যাল কলেজ হাসপাতালে গুপ্তধনের হদিস!  ৫৬ হাজার টাকা মিলেছে। কী ভাবে মিলল টাকা? রহস্য ভেদ করল টিভি নাইন বাংলা। হাসপাতালের ট্রমা কেয়ারের উল্টোদিকে ওয়াটার এটিএমের মধ্যে গুপ্তধন মিলল।

আক্ষরিক অর্থেই আরজি কর হাসপাতাল পেল লটারি। প্রায় চার বছর ধরে বন্ধ অবস্থাতেই পড়ে ছিল হাসপাতালের ট্রমা কেয়ারের উল্টো দিকে থাকা ওয়াটার এটিএম। এখান থেকে ২টাকার বিনিময়ে জল পাওয়া যেত। কিন্তু  বিকল হয়ে যাওয়ায় চার বছরেরও বেশি সময় ধরে বন্ধ পড়ে সেই ওয়াটার এটিএম। এই পরিষেবা এখন পান না রোগীর পরিবারের সদস্যরা।

কোভিডের মধ্যে ওয়াটার এটিএমের কেউ খোঁজও করেননি। তৃতীয় ঢেউয়ের পর আবার হাসপাতালে সাধারণ রোগীর সংখ্যা বেড়েছে। বেড়েছে রোগীর আত্মীয়দের যাতায়াতও। গরমকালে রোগীর আত্মীয়দের সুবিধার স্বার্থে তার ফলে হাসপাতাল কর্তৃপক্ষ স্থির করেছিলেন, এই ওয়াটার এটিএমটি চালু করার কথা। এই ওয়াটার এটিএমটি কী অবস্থায় রয়েছে, তা দেখতে গিয়ে তাজ্জব বনে যান কর্তৃপক্ষ।

ওয়াটার ট্যাঙ্কের মেশিন খুলতেই দেখা যায়, প্রচুর ২টাকার কয়েন উদ্ধার হয়। যার মোট মূল্য ৫৬ হাজার টাকারও বেশি। ২০১৮-১৯ সাল থেকে বন্ধ ছিল ওয়াটার এটিএম। এতদিনে কেউ তা দেখেননি।

হাসপাতাল কর্তৃপক্ষ ভাবছেন, ওই টাকা দিয়েই ওয়াটার এটিএম মেরামতি করে, তা ফের রোগীর আত্মীয়দের পরিষেবায় কাজে লাগানো হবে। হাসপাতালের এক আধিকারিক বলেন, “এতদিনে কারোর নজরে পড়েনি বিষয়টি। কোভিডকালে এমনিই বিভিন্ন রকমের চাপ ছিল। গরম আসছে ভেবে ফের ওয়াটার এটিএম চালু করার কথা ভাবা হয়। যান্ত্রিক ক্রটিতে বন্ধ ছিল সেটি। মেশিন খুলতেই দেখা যায় গুচ্ছ গুচ্ছ ২ টাকার কয়েন ভর্তি সেখানে। ৫৬ হাজারেও বেশি টাকা উদ্ধার হয়েছে। তা দিয়েই এই মেশিন সারানো হবে। ”

আরও পড়ুন: KLO: ঘিঞ্জি বাজারে সাধারণের সঙ্গে মিশে ‘শপিং’, একটা জিনিস দেখেই যুবককে চিনে ফেলেছিলেন গোয়েন্দারা! চরম নাশকতার ছক ফাঁস