Sheikh Shahjahan: ‘৩ লক্ষের বেশি ভোটে হারবে রেখা পাত্র’, পুলিশের গাড়ি থেকেই গর্জে উঠলেন শাহজাহান

Sheikh Shahjahan: সন্দেশখালি ইস্যুতে তৃণমূলকে চাপে রাখতে কোনও কসরতই বাকি রাখেনি বিজেপি। আঞ্চলিক ইস্যু ক্রমেই হয়ে উঠেছে জাতীয় ইস্যু। সন্দেশখালি ইস্যুতে সুর চড়িয়েছেন খোদ নরেন্দ্র মোদী থেকে অমিত শাহ। অন্যদিকে ছেড়ে কথা বলেননি মমতাও।

Sheikh Shahjahan: ‘৩ লক্ষের বেশি ভোটে হারবে রেখা পাত্র’, পুলিশের গাড়ি থেকেই গর্জে উঠলেন শাহজাহান
শেখ শাহজাহানImage Credit source: TV-9 Bangla
Follow Us:
| Updated on: May 24, 2024 | 11:34 PM

কলকাতা: “তিন লক্ষের বেশি ভোটে হারবে রেখা পাত্র। যে রাজনৈতিক উদ্দেশ্যে আমাকে গ্রেফতার করা হয়েছিল তা সফল হবে না।” বসিরহাট আদালত থেকে বের হওয়ার সময় বললেন সন্দেশখালির শেখ শাহজাহান (Sheikh Shahjahan)। এদিন পুলিশের ভ্যানে বসেই বলেন, “মিথ্যা কেস দিয়েছে। রাজনীতি চরিতার্থ করতে আমাকে গ্রেফতার করা হয়েছিল। সবটাই প্রমাণ হবে।” প্রসঙ্গত, ৫ জানুয়ারি ইডি-র উপর হামলার পর থেকে বারবার ফিরে ফিরে এসেছে সন্দেশখালির বেতাজ বাদশা শেখ শাহজাহানের নাম। টানা ৫৫ দিন ধরে তাঁর খোঁজ চললেও টিকিরও দেখা মেলেনি। যদিও শেষ পর্যন্ত জালে পড়ে বাঘ। তারপর গঙ্গা দিয়ে গড়িয়ে গিয়েছে অনেক জল। বঙ্গ রাজনীতির আঙিনায় বিতর্কের ঝড় উঠেছে সন্দেশখালি নিয়ে। 

সন্দেশখালি ইস্যুতে তৃণমূলকে চাপে রাখতে কোনও কসরতই বাকি রাখেনি বিজেপি। আঞ্চলিক ইস্যু ক্রমেই হয়ে উঠেছে জাতীয় ইস্যু। সন্দেশখালি ইস্যুতে সুর চড়িয়েছেন খোদ নরেন্দ্র মোদী থেকে অমিত শাহ। অন্যদিকে ছেড়ে কথা বলেননি মমতাও। এরইমধ্যে আবার সন্দেশখালির প্রতিবাদী মুখ রেখা পাত্রকে বসিরহাটের প্রার্থী করে বড় চমক দিয়ে দিয়েছে বিজেপি। অন্যদিকে পোড় খাওয়া তৃণমূল নেতা হাজি নুরুল ইসলামকে প্রার্থী করেছে ঘাসফুল শিবির। 

যদিও তারমধ্যেই আবার ‘সন্দেশখালি বিজেপির সাজানো ঘটনা’, এই লাইনে সুর চড়িয়েছে ঘাসফুল শিবির। হয়ে গিয়েছে স্টিং অপারেশন। ভোট বঙ্গে যা নিয়ে হয়েছে বিস্তর জলঘোলা। পাল্টা আক্রমণে পিছপা হয়নি পদ্ম শিবিরও। এবার সেই রেখা পাত্রকেই এক হাত নিলেন শাহজাহান। তবে দিনের শেষে বসিরহাটে শেষ হাসি কে হাসেন এখন সেটাই দেখার।