Robbery in Kolkata: ‘আমার সর্বনাশ হয়ে গেল’, বাড়ির বাথরুম থেকে চিৎকার মহিলার, কী হল গড়ফায়

Robbery in Kolkata: গড়ফায় মণ্ডল পাড়ায় একটি ফ্ল্যাটে ডাকাতির ঘটনায় চাঞ্চল্য। যে ফ্ল্যাটে এই ঘটনা ঘটেছে সেখানে আবার সিসি ক্যামেরা নেই বলে জানা যাচ্ছে। তাতে খানিকটা বিপাকে পড়েছেন তদন্তকারীরা।

Robbery in Kolkata: ‘আমার সর্বনাশ হয়ে গেল’, বাড়ির বাথরুম থেকে চিৎকার মহিলার, কী হল গড়ফায়
গড়ফায় ডাকাতি
Follow Us:
| Edited By: | Updated on: May 05, 2023 | 11:07 PM

গড়ফা: হাত-পা বেঁধে শৌচাগারের মধ্যে ডাকাতি গড়ফায় (Robbery in Kolkata)। মণ্ডলপাড়ায় নির্মাণ ব্যাবসায়ীর বাড়িতে তাঁর স্ত্রী শিবানী কর্মকারের হাত ও পা বেঁধে ছুরি দেখিয়ে শৌচাগারের মধ্যে মহিলার থেকে গলার চেন ও হাতের আংটি ছিনিয়ে নেওয়া হয় বলে অভিযোগ। পরে বাড়ির মধ্যে রাখা চারটি আংটি নিয়ে চম্পট দেয় এক দুষ্কৃতী। সেই সময় বাড়িতে ছিলেন না মালিক সমর কর্মকার। অনুমান করা হচ্ছে, শিবানী কর্মকার যে একা ছিলেন সে খবর আগে থেকেই ছিল দুষ্কৃতীর কাছে। সুযোগ বুঝে আটঘাট বেঁধেই হানা দেয় বাড়িতে। 

সূত্রের খবর, ডাকাতির সময় মুখে রুমাল বেঁধে ও মাথায় টুপি পরে আসে ওই দুষ্কৃতী। ইতিমধ্যেই গড়ফা থানার পক্ষ থেকে পুরো বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। গড়ফা মেন রোডে থেকে সিসি ক্যামেরার ফুটেজও সংগ্রহ কারা হয়েছে। সেগুলিতে দেখেই দোষীকে আপাতত চিহ্নিত করার চেষ্টা চলেছে। সেই সঙ্গে কর্মকার পরিবারের সদস্যের সঙ্গেও কথা বলা হচ্ছে। এদিকে যে ফ্ল্যাটে এই ঘটনা ঘটেছে সেখানে আবার সিসি ক্যামেরা নেই বলে জানা যাচ্ছে। তাতে খানিকটা বিপাকে পড়েছেন তদন্তকারীরা। সূত্রের খবর, গয়নার পাশাপাশি বাড়িতে থাকা নগদ ৩০ হাজার টাকা নিয়েও চম্পট দেয় ওই দুষ্কৃতী।

ঘটনা প্রসঙ্গে প্রতিবেশী শান্তা ঘোষ বলেন, জোর করে ও বাড়িতে ঢোকেনি। কলিং বেল বাজিয়েছিল। দরজা খুলতেই শিবানীর গলায় ছুরি ধরে। হাত-পা বেঁধে বাথরুমে ঢুকিয়ে দেয়। মুখও বেঁধে দিয়েছিল। ওর গলায় থাকা সোনার চেন, ওর স্বামীর পাঁচটা আংটি ও কিছু নগদ টাকা নিয়ে পালিয়ে যায়। তারপর প্রতিবেশীদের ডেকে কোনও মতে রক্ষা পান শিবানী। আমার ছেলেও সাহায্য করে। ওদের দেখে তখন ও কান্নায় ভেঙে পড়েছে। আমার সর্বনাশ হয়ে গেল, এই কথাটাই বারবার বলতে থাকে।