Samik Bhattacharya: ‘যাঁদের যাওয়ার কথা ছিল বনে, তাঁরা এখন অরণ্য ভবনের বারান্দার কোণে’

West Bengal BJP: রাজীবের দাবি, শুভেন্দু নাকি তাঁকে ফোন করে জানিয়েছিলেন হেরে যাওয়ার কথা। আর এই নিয়েই বঙ্গ বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য পাল্টা আক্রমণ শানিয়ে বলেন, "দলে ভাল পোস্টিং পেতেই আজ এই সব কথা বলছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।"

Samik Bhattacharya: 'যাঁদের যাওয়ার কথা ছিল বনে, তাঁরা এখন অরণ্য ভবনের বারান্দার কোণে'
রাজীব বন্দ্যোপাধ্যায়কে পাল্টা আক্রমণ শানালেন শমীক ভট্টাচার্য
Follow Us:
| Edited By: | Updated on: Mar 12, 2022 | 5:41 PM

কলকাতা : তৃণমূলে ঘর ওয়াপসি করেছেন অনেকদিন আগেই। ত্রিপুরায় ভোটের আগে ঘরের ছেলে ঘরে ফিরেছিল। তারপর মাঝে বেশ কয়েকমাস কেটে গিয়েছে। কিন্তু এতদিন কেন নন্দীগ্রাম (Nandigram Election Result) প্রসঙ্গে মুখ খোলেননি রাজীব বন্দ্যোপাধ্যায় (Rajib Banerjee)? এই নিয়েই এবার পাল্টা আক্রমণ শানাচ্ছে বঙ্গ বিজেপি শিবির। নন্দীগ্রামের ভোটগণনায় যে স্বচ্ছতা ছিল না, সেই অভিযোগ শনিবার ফের একবার উস্কে দিয়েছেন রাজীব। রাজীবের দাবি, শুভেন্দু নাকি তাঁকে ফোন করে জানিয়েছিলেন হেরে যাওয়ার কথা। আর এই নিয়েই বঙ্গ বিজেপির মুখপাত্র শমীক ভট্টাচার্য (Samik Bhattacharya) পাল্টা আক্রমণ শানিয়ে বলেন, “দলে ভাল পোস্টিং পেতেই আজ এই সব কথা বলছেন রাজীব বন্দ্যোপাধ্যায়।”

শমীক ভট্টাচার্যের কথায়, “ভিত্তিহীন, আজগুবি কথা বলছেন রাজীব। যাঁদের যাওয়ার কথা ছিল বনে, তাঁরা এখন অরণ্য ভবনের বারান্দার কোণে। এই নিয়ে মুখ্যমন্ত্রী তদন্ত করবেন বলেছিলেন। আমরা জানি তদন্তের ফলটা কতদূর হল, তারপর এই সব কথার উত্তর দেব। এই ধরনের কথা বলে যদি ট্রান্সফার পাওয়া যায়, সেই চেষ্টা করছেন রাজীব বন্দ্যোপাধ্যায়। এখন তো ট্রান্সফারের রাজনীতি চলছে উত্তর পূর্বাঞ্চল থেকে। কেউ মেঘালয় থেকে ত্রিপুরায় যাচ্ছেন। কেউ বাংলা থেকে শিলং বেরাতে যাচ্ছেন। এটা একটা পোস্টিং স্টেটমেন্ট।”

উল্লেখ্য, গত বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল ছেড়ে বিজেপিতে গিয়েছিলেন হাওড়ার দাপুটে নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়। কিন্তু ভোট পর্ব মিটতে না মিটতেই বিজেপির সঙ্গে দূরত্ব তৈরি হতে থাকে রাজীবের। শেষে ত্রিপুরায় ভোটের আগে পড়শি রাজ্যে গিয়ে তৃণমূলে যোগ দিয়েছিলেন। সেই থেকে ত্রিপুরায় তৃণমূলের সংগঠনের দায়িত্ব সামলাচ্ছেন রাজীব। আপাতত বাংলার রাজনীতির সঙ্গে রাজীবের সরাসরি কোনও যোগ নেই। তার উপর রাজীবের ঘর ওয়াপসির পর দলের অন্দরেই ক্ষোভের সঞ্চার হয়েছিল। রাজীবের দলে ফেরা মন থেকে মেনে নিতে পারেননি প্রসূন বন্দ্যোপাধ্যায়। রাজীবের তৃণমূলের ফেরা নিয়ে বলেছিলেন, দলে ফিরলেও নিজের লোকসভা কেন্দ্র হাওড়ায় তিনি রাজীবকে ঢুকতে দেবেন না।

আরও পড়ুন : Nandigram Election Result: নন্দীগ্রাম জিততে ‘অনেক কায়দা করতে হয়েছে’ শুভেন্দুকে! বোমা ফাটালেন জয়প্রকাশ

আরও পড়ুন : Rajib Banerjee: বিকেলে ফোন করে বলেছিলেন ‘হেরে গিয়েছে’, তার পরেও কোন জাদুবলে জয়? নন্দীগ্রাম প্রসঙ্গে বিস্ফোরক রাজীব