Sandip Ghosh: পরিবারে অনটন! এবার হাইকোর্টের দ্বারস্থ হলেন সন্দীপ ঘোষ

Sandip Ghosh: ব্যঙ্কের ফিক্স ডিপোজিট ভাঙতে চেয়ে হাইকোর্টে আবেদন জানিয়েছেন তিনি। বিচারপতি বিভাস পট্টনায়ক মামলাটি শুনতে পারেন। আবেদনে সন্দীপ ঘোষ জানিয়েছেন,  পারিবারিক খরচ-সহ একাধিক খরচ সামাল দিতে ফিক্সড ডিপোজিট ভাঙতে হবে বলে মামলায়।

Sandip Ghosh: পরিবারে অনটন! এবার হাইকোর্টের দ্বারস্থ হলেন সন্দীপ ঘোষ
সন্দীপ ঘোষImage Credit source: PTI
Follow Us:
| Edited By: | Updated on: Oct 17, 2024 | 1:34 PM

কলকাতা: আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষ হাইকোর্টের দারস্থ হয়েছেন। ব্যঙ্কের ফিক্স ডিপোজিট ভাঙতে চেয়ে হাইকোর্টে আবেদন জানিয়েছেন তিনি। বিচারপতি বিভাস পট্টনায়ক মামলাটি শুনতে পারেন। আবেদনে সন্দীপ ঘোষ জানিয়েছেন,  পারিবারিক খরচ-সহ একাধিক খরচ সামাল দিতে ফিক্সড ডিপোজিট ভাঙতে হবে বলে মামলায়।

প্রসঙ্গত, আরজি করে তিলোত্তমা পর্বের হাত ধরেই হাসপাতালের একাধিক বেনিয়মের অভিযোগ প্রকাশ্যে চলে আসে।  আরজি করের প্রাক্তন অধ্যক্ষ সন্দীপ ঘোষের বিরুদ্ধে ওঠে একাধিক দুর্নীতির অভিযোগ। হাসপাতালের বর্জ্য পাচার থেকে শুরু করে দেহ পাচার, একাধিক অভিযোগ রয়েছে। আর্থিক দুর্নীতির তদন্তে সন্দীপ ঘোষের বাড়িতে হানা দেয় ইডি।  আর্থিক অনিয়মের অভিযোগের তদন্তে আবার প্রেসিডেন্সি জেলে গিয়ে সন্দীপ ঘোষকে জেরা করে ইডি। তদন্তে নেমে সন্দীপ ঘোষের বিপুল পরিমাণ সম্পত্তির হদিশ পান তদন্তকারীরা। ক্যানিং-২ ব্লকের নারায়ণপুর গ্রামপঞ্চায়েত এলাকায় সন্দীপ ঘোষের একটি বাংলো বাড়ির হদিশ মিলেছিল। নিউটাউন সংলগ্ন হাতিয়ারায় নোয়াপাড়ায় সন্দীপ ঘোষের একটি তিনতলা বাড়ির খোঁজ মেলে। বেলেঘাটায় আরও দুটি ফ্ল্যাটের সন্ধানও পান গোয়েন্দারা।

প্রথমে আরজি করের মূল মামলায় গ্রেফতার না হলেও, আর্থিক দুর্নীতি মামলায় গ্রেফতার করা হয় সন্দীপ ঘোষকে। পরে অবশ্য আরজি করের মূল মামলাতেও গ্রেফতার করা হয় সন্দীপ ঘোষকে।