Sayantika Banerjee: ‘কপালটা কার খারাপ বুঝতে পারছি না…’, শপথের জন্য বিধানসভার সিঁড়িতেই বসে পড়লেন সায়ন্তিকারা

Sayantika Banerjee: এ দিন বিধানসভা চত্বর প্ল্যাকার্ড হাতে বসেন দুই জয়ী প্রার্থী। সেখানে লেখা, 'শপথবাক্য পাঠের জন্য রাজ্যপালের আসার অপেক্ষা করছি'। তাঁদের সঙ্গে বসেছিলেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়।

Sayantika Banerjee: 'কপালটা কার খারাপ বুঝতে পারছি না...', শপথের জন্য বিধানসভার সিঁড়িতেই বসে পড়লেন সায়ন্তিকারা
প্ল্যাকার্ড নিয়ে ধরনাImage Credit source: Tv9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Jun 26, 2024 | 3:04 PM

কলকাতা: অনড় দু’পক্ষই। একদিকে বরাহনগরের জয়ী তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় ও ভগবানগোলার তৃণমূল প্রার্থী রায়াত হোসেন সরকার চাইছেন বিধানসভায় অধ্যক্ষের কাছ থেকে শপথবাক্য় পাঠ করতে। অন্যদিকে, রাজ্যপাল সি ভি আনন্দ বোস আবার শপথের জন্য আজ তাঁদের ডেকে পাঠিয়েছেন রাজভবনে। তবে দুই জয়ী তৃণমূল প্রার্থী বলছেন বিধানসভাতেই তাঁরা শপথ নেবেন। এরপর আজ বিধানসভা চত্বরে ধরনায় বসলেন সায়ন্তিকা ও রেয়াত।

এ দিন বিধানসভার সিঁড়িতেই প্ল্যাকার্ড হাতে বসেন দুই জয়ী প্রার্থী। সেখানে লেখা, ‘শপথবাক্য পাঠের জন্য রাজ্যপালের আসার অপেক্ষা করছি’। তাঁদের সঙ্গে বসেছিলেন মন্ত্রী শোভনদেব চট্টোপাধ্যায়। এ প্রসঙ্গে বলতে গিয়ে তিনি জানান, “রাজ্যপাল ইচ্ছাকৃত এই পরিস্থিতি তৈরি করছেন। এটা বাঞ্ছনীয় নয়। সব সময় মনে রাখতে হবে মানুষের দ্বারা নির্বাচিত প্রতিনিধি। তাই মানুষকে সেবা দিতে ওরা বদ্ধ পরিকর। সেই জায়গায় রাজ্যপালের বোঝা উচিত।”

অপরদিকে, সায়ন্তিকা বলেন,”আমি নিজেই বুঝতে পারছি না আমাদের ভবিষ্যত কী। কপালের দোষ। মানুষ ভোট দিয়েছেন তাঁরা তো দোষ করেননি। তাই কপাল খারাপ কার বুঝতে পারছি না। আমরা কী ভুল করেছি বুঝতে পারছি না।”