Sayantika Banerjee: ‘অতি শীঘ্রই…’, ‘সুখবর’ দিলেন সায়ন্তিকা

Sayantika Banerjee: গতকাল সায়ন্তিকা সাংবাদিকদের একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানান, "একটা সুখবর আছে সকলেরর জন্যে। বিধান সভার অধিবেশন চলা কালীন আমি ডানলপ ফুটব্রিজ নির্মাণের প্রস্তাব দিয়েছিলাম। চেয়ারম্যান আমায় জানিয়েছেন বুধবার দুপুর তিনটের সময় কেএমডিএ-র কর্মীরা আসবেন তার ইন্সপেকশনে।"

Sayantika Banerjee: 'অতি শীঘ্রই...', 'সুখবর' দিলেন সায়ন্তিকা
সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, তৃণমূল বিধায়কImage Credit source: Facebook
Follow Us:
| Edited By: | Updated on: Sep 04, 2024 | 9:44 AM

বরাহনগর: বরানগরের উপনির্বাচনে তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায় জয়ী হওয়ার পর থেকেই ‘পাশে আছে সায়ন্তিকা’ কর্মসূচি চালু করেছিলেন। নিজেদের সমস্যার কথা দ্রুত যাতে মানুষজন জানাতে পারেন সেই কারণেই এই কর্মসূচি চালু করেছিলেন তিনি। আর এবার ‘পাশে আছে সায়ন্তিকার’ পর ফের ‘সুখবর’ দিলেন তৃণমূল বিধায়ক। তাঁর দাবি, অতিদ্রুত ডানলপে তৈরি হতে চলেছে ফুট ব্রিজ।

গতকাল সায়ন্তিকা সাংবাদিকদের একটি প্রেস বিজ্ঞপ্তি দিয়ে জানান, “একটা সুখবর আছে সকলেরর জন্যে। বিধান সভার অধিবেশন চলা কালীন আমি ডানলপ ফুটব্রিজ নির্মাণের প্রস্তাব দিয়েছিলাম। চেয়ারম্যান আমায় জানিয়েছেন বুধবার দুপুর তিনটের সময় কেএমডিএ-র কর্মীরা আসবেন তার ইন্সপেকশনে।” তৃণমূলের বিধায়ক এও জানিয়েছেন, “আশা করি অতি শীঘ্রই এই ফুটব্রিজ নির্মাণের কাজ শুরু হবে। বরানগরের বহু মানুষ উপকৃত হবেন।”

বিষয়টি নিয়ে তৃণমূল বিধায়ক ধন্যবাদ জানিয়েছেন রাজ্য সরকারকেও। তাঁর বক্তব্য, সরকার ব্রিজটির গুরুত্ব বুঝে তৎপরতার সঙ্গে যে প্রস্তাবটি গ্রহণ করেছে তার জন্য তিনি আপ্লুত। উল্লেখ্য, ‘পাশে আছে সায়ন্তিকা’ কর্মসূচিতে তিনি একটি কিউআরকোড দিয়েছিলেন। যেটি ফোন থেকে স্ক্যান করে এলাকাবাসী নিজেদের সমস্যার কথা তুলে ধরতে পারবেন।