অভিষেক ফিরতেই মুকুল-জায়াকে দেখতে হাসপাতালে দিলীপ, আগে এলেন না কেন? দিলেন ব্যাখ্যাও

প্রশ্ন উঠতে শুরু করেছে, এতদিন অসুস্থ থাকার পরও আজকেই কেন গেলেন দিলীপ? নেপথ্যে কি অভিষেক এফেক্ট?

অভিষেক ফিরতেই মুকুল-জায়াকে দেখতে হাসপাতালে দিলীপ, আগে এলেন না কেন? দিলেন ব্যাখ্যাও
ছবি- টুইটার
ঋদ্ধীশ দত্ত

|

Jun 02, 2021 | 10:16 PM

কলকাতা: করোনায় আক্রান্ত হয়ে গুরুতর অসুস্থ মুকুল রায়ের স্ত্রী। অবস্থা উদ্বেগজনক বলেই জানাচ্ছেন চিকিৎসকরা। এই অবস্থায় রাজনৈতিক ভেদাভেদ ভুলে বুধবার সন্ধ্যায় মুকুল জায়াকে দেখতে হাসপাতালে উপস্থিত হয়েছিলেন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। তিনি ঘুরে যাওয়ার ঘণ্টাদুয়েকের মধ্যেই মুকুলের স্ত্রী কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে হাজির হন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ। ফলে প্রশ্ন উঠতে শুরু করেছে, এতদিন অসুস্থ থাকার পরও আজকেই কেন গেলেন দিলীপ? নেপথ্যে কি অভিষেক এফেক্ট?

যদিও এমনটা মানতে নারাজ রাজ্য বিজেপির মুখিয়া। এতদিন সতীর্থর অসুস্থ স্ত্রীকে দেখতে না আসার পিছনে ব্যাখ্যা দিয়ে তিনি বলেন, “আমি আগেই শুনেছিলাম উনি অসুস্থ। যেহেতু উনি করোনা রোগী তাই আগে দেখতে আসিনি। কিন্তু এখন ওনার অবস্থা আশঙ্কাজনক শুনে আমি দেখতে এলাম।” অন্যদিকে তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের হাসপাতালে আসা প্রসঙ্গে তিনি বলেন, “রোগীর এরকম অবস্থায় পরিবারের পাশে সবার দাঁড়ানো উচিত। কষ্টের সময় ভেদাভেদ ভুলে সবাইকে একসঙ্গে থাকা উচিত।”

আরও পড়ুন: মুকুলের অসুস্থ স্ত্রী’কে দেখতে হাসপাতালে অভিষেক, কথা হল শুভ্রাংশুর সঙ্গেও

তবে দিলীপ মুখে যাই বলুন না কেন, তাঁর এই আগমনের পিছনে কোথাও যে অভিষেকের হাসপাতালে যাওয়ার একটা পরোক্ষ ভূমিকা রয়েছে, তা অস্বীকার করতে পারছে না ওয়াকিবহাল মহলের একটা বড় অংশ। রাজ্যের প্রথম সারির বিজেপি নেতার স্ত্রী গুরুতর অসুস্থ হওয়ার পর তাঁকে প্রথমে অভিষেকের দেখতে যাওয়া নতুন রাজনৈতিক সমীকরণেরও জন্ম দিচ্ছে। যদিও আজকের সাক্ষাৎ নেহাতই সৌজন্যমূলক ছিল বলে দাবি করছে দুই পক্ষ। তবে হাসপাতালে আজ শুভ্রাংশুর সঙ্গে কথা হয় অভিষেকের। দিলীপের তুলনায় কিছুটা হলেও হাসপাতালে বেশি সময় কাটান ডায়মন্ড হারবারের তৃণমূল সাংসদ।

আরও পড়ুন: টেস্ট বাড়লেও কমছে সংক্রণের হার, রাজ্যে করোনার গ্রাফ নিম্নমুখী, সক্রিয় আক্রান্ত ৭০ হাজার

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla