মুকুলের অসুস্থ স্ত্রী’কে দেখতে হাসপাতালে অভিষেক, কথা হল শুভ্রাংশুর সঙ্গেও

বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে উপস্থিত হন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুকুলের স্ত্রী'র শারীরিক অবস্থার খোঁজ নেওয়ার পর শুভ্রাংশু রায়ের সঙ্গেও কথা বলেন তিনি।

মুকুলের অসুস্থ স্ত্রী'কে দেখতে হাসপাতালে অভিষেক, কথা হল শুভ্রাংশুর সঙ্গেও
নিজস্ব চিত্র
ঋদ্ধীশ দত্ত

|

Jun 02, 2021 | 7:38 PM

কলকাতা: গত মাসেই করোনা আক্রান্ত হয়েছিলেন বিজেপি সর্বভারতীয় সহ-সভাপতি মুকুল রায়ের স্ত্রী। বর্তমানে হাসপাতালে ভর্তি রয়েছেন তিনি। শারীরিক অবস্থা অত্যন্ত গুরুতর বলেও জানিয়েছেন চিকিৎসকরা। এই অবস্থায় প্রাক্তন তৃণমূল নেতার স্ত্রী’কে দেখতে বাইপাসের ধারের একটি বেসরকারি হাসপাতালে উপস্থিত হন যুব তৃণমূল সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায়। মুকুলের স্ত্রী’র শারীরিক অবস্থার খোঁজ নেওয়ার পর শুভ্রাংশু রায়ের সঙ্গেও কথা বলেন তিনি।

হাসপাতাল সূত্রে খবর, বর্তমানে একমো সাপোর্টে রয়েছেন মুকুলের স্ত্রী। তাঁর শারীরিক পরিস্থিতি অত্যন্ত উদ্বেগজনক। সঙ্কটজনক অবস্থায় রয়েছেন তিনি। এই অবস্থায় বুধবার সন্ধ্যায় বাইপাসের ধারের ওই বেসরকারি হাসপাতালে উপস্থিত হন অভিষেক। দক্ষিণ ২৪ পরগনা থেকে ফিরেই মুকুলের স্ত্রী কৃষ্ণা রায়কে দেখতে হাসপাতালে চলে আসেন তিনি। সূত্রের খবর, প্রায় আঘধণ্টা সময় হাসপাতালে কাটান তিনি। এরপর বেরিয়ে আসেন। মুকুল-পুত্র শুভ্রাংশুর সঙ্গে অভিষেকের কথা হলেও কৃষ্ণনগর উত্তরের বিধায়ক হাসপাতালে ছিলেন না বলেই জানা যাচ্ছে।

আরও পড়ুন: আলাপনবাবু দুর্নীতির সঙ্গে জড়িত, তাই বাঁচানোর মরিয়া চেষ্টা মুখ্যমন্ত্রীর: বিস্ফোরক শুভেন্দু

দুই বিপরীত শিবিরের নেতাদের এই সাক্ষাৎ যে নেহাতই সৌজন্যমূলক তা নিয়ে সন্দেহের কোনও অবকাশ নেই। যদিও দিনকয়েক আগেই শুভ্রাংশু নিজের ফেসবুকে এমন একটি পোস্ট দিয়েছিলেন যা রাজনৈতিক মহলে জল্পনা উস্কে দিয়েছিল তাঁর ঘর ওয়াপসির। নির্বাচনের পর থেকে মুকুলও কার্যত মুখে কুলুপ এঁটে রেখেছেন। এই অবস্থায় রায় পরিবারের সঙ্কটজনক সময় অভিষেকের পাশে দাঁড়ানো যে রাজনৈতিকভাবেও তাৎপর্যপূর্ণ হতে চলেছে, তা বলার অপেক্ষা রাখে না।

আরও পড়ুন: ক্যাডার রুল ভেঙে আইএএস, আইপিএস বদলি করছে কেন্দ্র! জনস্বার্থ মামলা হাইকোর্টে

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla