ভাল আছেন সৌরভ, হাসপাতাল থেকে ছাড়া পেলেন আজ

বুকে অস্বস্তি নিয়ে গত ২৭ জানুয়ারি অ্যাপোলো হাসপাতালে ভর্তি হন তিনি।

ভাল আছেন সৌরভ, হাসপাতাল থেকে ছাড়া পেলেন আজ
বাড়ির পথে সৌরভ গঙ্গোপাধ্যায়।
Follow Us:
| Updated on: Jan 31, 2021 | 12:20 PM

কলকাতা: হাসপাতাল থেকে ছুটি পেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সুস্থ আছেন, ভাল আছেন তিনি। রবিবারই তাঁকে ছুটি দেওয়া হয় অ্যাপোলো হাসপাতাল থেকে। গত ২৭ জানুয়ারি বুকে অস্বস্তি নিয়ে হাসপাতালে ভর্তি হন মহারাজ। তাঁর দু’টি ধমনীতে ব্লকেজ ছিল। অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। বসানো হয় স্টেন্ট। চিকিৎসকরা জানিয়েছেন, আপাতত বাড়িতে ফিরে কিছুদিন বিশ্রামে থাকতে হবে সৌরভকে। টানা কয়েকদিন বিশ্রাম নিলেই পুরনো ফর্মে ফিরে আসবেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক। মহারাজের জন্য নির্দিষ্ট ডায়েট চার্টও করে দেওয়া হয়েছে হাসপাতালের তরফে। কী খাবেন, কতটা পরিমাণে খাবেন সবটাই তাঁর পরিবারকে জানিয়ে দিয়েছেন চিকিৎসকরা।

গত ২ জানুয়ারি প্রথমবার বুকে ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হন সৌরভ গঙ্গোপাধ্যায়। সে সময়ই প্রথম অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়েছিল তাঁর। বসানো হয়েছিল একটি স্টেন্ট। সে সময়ই হাসপাতালের তরফে জানানো হয়, আরও দু’টি স্টেন্ট বসাতে হবে। তবে কবে তা বসানো হবে তা নির্দিষ্ট করে হাসপাতালের তরফে জানানো হয়নি। এরইমধ্যে চলতি সপ্তাহে ফের বুকে অস্বস্তি শুরু হয় সৌরভের। ভর্তি করা হয় অ্যাপোলো হাসপাতালে। সেখানেই বাকি দু’টি স্টেন্ট বসানোর প্রক্রিয়া শেষ হয়।

আরও পড়ুন: রাজনীতির নয়া ইনিংস রাজীবের, আজ ডুমুরজলায় জনসভা

কার্ডিওলজিস্ট আফতাব খান বলেন, ” সৌরভ গঙ্গোপাধ্যায়ের স্টেন্ট ভালই কাজ করছে। সুস্থ আছেন তিনি। তিনি খুবই সাহসী, সবল। আমরা আশা করব আগামী কয়েকদিনের মধ্যেই তিনি একদম স্বাভাবিক জীবনে ফিরবেন।”

এদিন সকাল থেকেই সৌরভের বেহালার বাড়ির সামনে ভক্তদের ভিড়। চারদিন পর সৌরভ হাসপাতাল থেকে বাড়ি ফিরছেন। দাদাকে এক ঝলক দেখার জন্য উন্মুখ সকলেই। দেবী চণ্ডীর ভক্ত সৌরভ। এদিন চণ্ডী ও সৌরভের ছবি হাতেই বেহালার বাড়ির সামনে ভিড় দেখা গেল ভক্তদের।