Sukanta Majumder On Anubrata Mondal: ‘আগেই বলেছিলাম কী হতে পারে’, অনুব্রত প্রসঙ্গে বললেন সুকান্ত

Sukanta Majumder On Anubrata Mondal: 'আগেই বলেছিলাম কী হতে পারে', অনুব্রত প্রসঙ্গে বললেন সুকান্ত
অনুব্রত প্রসঙ্গে কী বললেন সুকান্ত (ফাইল ছবি)

Sukanta Majumder On Anubrata Mondal: সিবিআইকে একটি চিঠি লিখেছেন কেষ্ট। চিঠিতে অনুব্রত বলেছেন, “সদিচ্ছা থাকা সত্ত্বেও অসুস্থতার কারণে হাজিরা দিতে পারছি না। তদন্তে সবরকম সহযোগিতা করতে প্রস্তুত। সিবিআই চাইলে হাসপাতালে আসতে পারে। আমি সব রকম সহযোগিতা করব।”

TV9 Bangla Digital

| Edited By: শর্মিষ্ঠা চক্রবর্তী

Apr 07, 2022 | 11:03 AM

কলকাতা: “ওঁ আমার ভবিষ্যৎবাণীকে ঠিক করে দিয়েছেন।” বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের এসএসকেএম ভর্তি হওয়া প্রসঙ্গে বললেন বিজেপির রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার। তিনি বলেন, “গতকাল অনুব্রত যখন বাড়ি থেকে বেরিয়েছিলেন, তখন আমি বলেছিলাম ক্যামেরার মুখগুলো উডবার্ন ওয়ার্ডের দিকে ঘুরিয়ে রাখতে। ওঁ আমার সেই ভবিষ্যৎবাণীকে ঠিক প্রমাণ করলেন।” বুধবার বর্ধমানে এক সভায় যোগ দিয়ে অনুব্রত মন্ডলের হাসপাতালে ভর্তি হওয়ার বিষয়টিকে কটাক্ষ করেন সুকান্ত মজুমদার। এদিন বর্ধমানে দলের প্রতিষ্ঠা দিবসের অনুষ্ঠানে যোগে দেন তিনি। তারপর সাংবাদিকদের মুখোমুখি হন।

তিনি আরও বলেন, “এটা ওঁর পূর্ব পরিকল্পিত। এভাবে সিবিআই থেকে বাঁচতে চাইছেন ওঁ। কিন্তু বাঁচতে পারবেন না।” প্রসঙ্গত, বুধবার অনুব্রত মণ্ডলের সিবিআই দফতরে হাজিরা দেওয়ার কথা ছিল। আদৌ তিনি সিবিআই দফতরে হাজিরা দেবেন কিনা, তা নিয়ে বুধবার সকাল থেকেই ছিল টান টান উত্তেজনা।  আর সেই বিষয়টির অবসান ঘটে বেলা ১১.৩৭ মিনিট নাগাদ। বেলা ১১ টায় নিজাম প্যালেসে হাজিরা দেওয়ার কথা ছিল অনুব্রতর। বেলা ১১.৩৭ মিনিটে কার্যত নিজাম প্যালেসের নাকের ডগা থেকে গাড়ি বাঁ দিকে ঘুরিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি হয়েছেন তিনি।

সিবিআইকে একটি চিঠি লিখেছেন কেষ্ট। চিঠিতে অনুব্রত বলেছেন, “সদিচ্ছা থাকা সত্ত্বেও অসুস্থতার কারণে হাজিরা দিতে পারছি না। তদন্তে সবরকম সহযোগিতা করতে প্রস্তুত। সিবিআই চাইলে হাসপাতালে আসতে পারে। আমি সব রকম সহযোগিতা করব।”

চিকিৎসকরা জানিয়েছেন, অনুব্রতর শ্বাসের সমস্যা রয়েছে।  এসএসকেএমের চিকিৎসকদের মধ্যেই দুধরনের মত উঠে আসছিল। এক পক্ষ হাসপাতালে ভর্তি হওয়ার পক্ষে বলেছিলেন, অপরপক্ষ বিপরীতে ছিলেন। শেষমেশ ভর্তি করা হয় অনুব্রতকে। বিজেপি বিধায়করা এই বিষয়টি কটাক্ষ করে একটি গানও বেঁধে ফেলেন।

আরও পড়ুন: Anubrata Mandal Health: শরীরে অক্সিজেন কমেছে, ৭ সদস্যের মেডিকেল বোর্ডের তত্ত্বাবধানে কেমন আছেন অনুব্রত?

আরও পড়ুন : Anubrata Mandal vs CBI: সশরীরে হাজিরা দিতে ৪ সপ্তাহ সময় চাই, সিবিআইয়ের কাছে অনুরোধ অনুব্রতর

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA