নবান্নর অফিসার রোহিঙ্গাদের নাম ঢুকিয়েছেন ভোটার তালিকায়, শুভেন্দুর বিস্ফোরক দাবি

একটি দলীয় কর্মসূচি থেকে সৌমিত্র খাঁ বলেছিলেন, বিজেপি ভোটে জিতলে দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী হবেন। সূত্রের খবর, বৈঠকে কৈলাস বিজয়বর্গীয় সৌমিত্রকে ভর্ৎসনার সুরে জানিয়ে দেন, ভবিষ্যতে এমন কাজ করলে শোকজ করা হবে।

নবান্নর অফিসার রোহিঙ্গাদের নাম ঢুকিয়েছেন ভোটার তালিকায়, শুভেন্দুর বিস্ফোরক দাবি
ফাইল চিত্র
Follow Us:
| Updated on: Jan 17, 2021 | 11:27 PM

কলকাতা: এ মাসের শেষে রাজ্যে আসছেন অমিত শাহ। ফেব্রুয়ারি শুরুতেই আসবেন জেপি নাড্ডা। আগামী মাসের শেষে পা রাখতে পারেন নরেন্দ্র মোদীও। ফলে বঙ্গ বিজেপি (BJP) নেতাদের দম ফেলার সময় নেই বললেই চলে। এই অবস্থায় শুক্রবার কেন্দ্রীয় নেতাদের সঙ্গে বৈঠকে বসেছিলেন রাজ্য নেতৃত্ব। সেখানে বেশ কয়েকটি গুরুত্বপূর্ণ আলোচনা হয়ে বলে বিজেপি সূত্রে খবর। পাশাপাশি যুব মোর্চার সভাপতি সৌমিত্র খাঁ-কেও সতর্ক করা হয়েছে তাঁর বেফাঁস মন্তব্যের জন্য।

বিজেপির কেন্দ্রীয় নেতৃত্বের তরফ থেকে এদিন বৈঠকে উপস্থিত ছিলেন কৈলাস বিজয়বর্গীয়, অরবিন্দ মেনন, শিবপ্রকাশের মতো কেন্দ্রীয় নেতারা। রাজ্য বিজেপির তরফে দিলীপ ঘোষ, মুকুল রায়, রাহুল সিনহা-সহ শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), শোভন চট্টোপাধ্যায়রা উপস্থিত ছিলেন। আসন্ন বিধানসভা নির্বাচন ও বুথভিত্তিক সাংগঠনিক প্রস্তুতি কতদূর, তা নিয়ে এদিনের বৈঠকে আলোচনা হয়েছে। এদিনের বৈঠকে সিদ্ধান্ত নেওয়া হয়েছে, আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে রাজ্যের পাঁচটি বড় জায়গা থেকে রথ যাত্রার আদলে পরিবর্তন যাত্রা করা হবে।

উল্লেখ্য, গতকাল একটি দলীয় কর্মসূচি থেকে সৌমিত্র খাঁ বলেছিলেন, বিজেপি ভোটে জিতলে দিলীপ ঘোষ মুখ্যমন্ত্রী হবেন। সূত্রের খবর, বৈঠকে কৈলাস বিজয়বর্গীয় সৌমিত্রকে ভর্ৎসনার সুরে জানিয়ে দেন, ভবিষ্যতে এমন কাজ করলে শোকজ করা হবে।

আরও পড়ুন: এবার কি হিন্দু ভোটে কোপ! ‘জয় বাংলা’ ডাক দিয়ে সেনার বঙ্গে পা

বৈঠকে শুভেন্দু একটি তাৎপর্যপূর্ণ বিষয় তুলে ধরেছেন। তাঁর দাবি, রোহিঙ্গাদের নাম ভোটার তালিকায় ঢোকান হয়েছে। নবান্ন থেকে এক অফিসার এই কাজ করছে বলে অভিযোগ করেন তিনি। এর বিরুদ্ধে বিজেপি নেতৃত্বকে নির্বাচন কমিশনের দ্বারস্থ হওয়ার প্রস্তাব তিনি দেন। অন্যদিকে কলকাতা জ়োনের পর্যবেক্ষক শোভন চট্টোপাধ্যায় বলেন, শহরের ভোটারদের মন জয় করতেই হবে বিজেপিকে। তার জন্য আরও কর্মসূচি চাই। দলকে বাড়তি উদ্যেগ নিতে হবে।

আরও পড়ুন: ‘দেশের জন্য সবচেয়ে বড় বিপদ মমতা, ইসলামিক সন্ত্রাসবাদীর অঙ্গুলি হেলনে চলছেন’