Suvendu Attacks Madan Mitra: ‘ওঁ রেজিস্টার্ড মাতাল’, শুভেন্দুর জবাবে মদন বললেন ‘ওঁ কি সাপ্লাই দেয়?’

Suvendu Attacks Madan Mitra: 'ওঁ রেজিস্টার্ড মাতাল', শুভেন্দুর জবাবে মদন বললেন 'ওঁ কি সাপ্লাই দেয়?'
শুভেন্দুকে পাল্টা হুঁশিয়রি মদনের

Suvendu Attacks Madan Mitra: এর আগে বিধায়ক মদন মিত্রকে 'এস্টাব্লিশড মাতাল' বলে আক্রমণ করেছিলেন শুভেন্দু অধিকারী। আর এবার বললেন 'রেজিস্টার্ড মাতাল'। জবাব দিতে ছাড়লেন না মদনও।

TV9 Bangla Digital

| Edited By: tannistha bhandari

Jan 29, 2022 | 10:25 AM

কলকাতা : ‘মদন হলেন পশ্চিমবঙ্গের রেজিস্টার্ড মাতাল। ওকে নিয়ে কিছু বলার নেই।’ কামারহাটির বিধায়ককে নিয়ে প্রশ্ন করায় এমনটাই বললেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। শুক্রবার এই ভাষাতেই শাসক দলের বিধায়কের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছেন শুভেন্দু। আর চুপ করে থাকেননি মদন মিত্রও (Madan Mitra)। কার্যত কড়া ভাষায় হুঁশিয়ারি দিয়েছেন তিনি। শুভেন্দুর বিরুদ্ধে মানহানির মামলা করার হুঁশিয়ারি দিয়েছেন মদন। যদিও এই ধরনের আক্রমণ এই প্রথম নয়। এর আগেও মদনকে চিহ্নিত মাতাল বা ‘এস্টাব্লিশড মাতাল’ বলে আক্রমণ করেছিলেন বিরোধী দলনেতা (Leader of Opposition)। আর তার জবাবে মদন দাবি করেছিলেন, শুভেন্দু অধিকারীর বাবা তথা বর্ষীয়ান রাজনীতিক শিশির অধিকারীই নাকি তাঁকে মদ খাইয়েছিলেন। এ দিন আরও একবার পরস্পরের প্রতি আক্রমণ শোনা গেল দুই নেতার গলায়।

‘মদন রেজিস্টার্ড মাতাল’

শুক্রবার খিদিরপুরে গিয়েছিলেন পরিবহন নিগমের চেয়ারম্যান মদন মিত্র। খিদিরপুর ট্রাম ডিপোর সামনে ট্রাম লাইনের একটি তারের উপর গাছ পড়ে গিয়েছিল আমফানের সময়। তারপর থেকেই বন্ধ ট্রাম চলাচল। তাই সেই ট্রাম লাইন পরিদর্শনে গিয়েছিলেন মদন। সেখানে গিয়ে তিনি দাবি করেন, ট্রাম বন্ধ হওয়ায় জন্য দায়ী বিজেপি বিধায়ক তথা রাজ্যের প্রাক্তন পরিবহন মন্ত্রী শুভেন্দু অধিকারী। এই প্রসঙ্গে শুভেন্দুকে এ দিন প্রশ্ন করা হলে, তিনি সাফ জবাব দেন, ‘মদন হলেন পশ্চিমবঙ্গের রেজিস্টার্ড মাতাল। ওকে নিয়ে কিছু বলার নেই।’

শুভেন্দুকে মদনের হুঁশিয়ারি

তাঁকে রেজিস্টার্ড মাতাল বলায় ক্ষুব্ধ হন বিধায়ক মদন মিত্র। তিনি জানান, এরপর এমন কিছু বললে পাঁচ কোটি টাকার মানহানির মামলা করবেন তিনি শুভেন্দুর বিরুদ্ধে। মদনের কথায়, ‘সীমা ছাড়িয়েছেন শুভেন্দু।’ কড়া ভাষায় আক্রমণ করে মদন বলেন, ‘শুভেন্দুর ডিএনএ টেস্ট করুন। তারপরই বলা যাবে, ও কেন এমন বলে।’ মদনের প্রশ্ন, ‘শুভেন্দু কি আমার মদ খাওয়ার সময় থাকে? না সাপ্লাই দেয়?’

আগেও আক্রমণ করেছেন শুভেন্দু

এর আগে শুভেন্দুকে বলতে শোনা গিয়েছে, মদন একজন চিহ্নিত মাতাল। এস্টাব্লিশড মাতা। সারা পশ্চিমবঙ্গের লোক জানে। আর সে কথা শুনেই পাল্টা তোপ দেগেছিলেন মদন মিত্র। গানের মধ্য দিয়ে শুভেন্দুকে কটাক্ষ করে তিনি বলেছিলেন, ‘২০০৯ সালে সিঙ্গুরে আন্দোলনের সময় আমি খেতে চাইনি। ওর বাবা বলল, এটা মদ না জুস। আমি বিশ্বাস করে খেয়েছিলাম।’ তাঁর আরও সংযুক্তি, “এক বার হয়তো শুভেন্দুর বাবা মদ দিয়েছে। কিন্তু এখন আমি মদ খাব না কেন?”

আরও পড়ুন : Rape Case in Kolkata: খাস কলকাতায় মূক ও বধির তরুণীকে ধর্ষণ অ্যাপ ক্যাব চালকের

আরও পড়ুন : Madan Mitra: লরির মুখোমুখি চলে এল মদন মিত্রের বাইক, দুর্ঘটনায় আহত বিধায়ক

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA