আজ দুপুরেই রাজ্যপালের দরবারে শুভেন্দু, বাগনান-গণধর্ষণ নিয়ে অভিযোগ জানাতে পারেন জগদীপ ধনখড়কে

Suvendu Adhikari: গত শনিবার বাগনানে এক বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। এই ঘটনায় তৃণমূলের ব্লক সভাপতি সহ মোট চারজনকে গ্রেফতার করা হয়।

আজ দুপুরেই রাজ্যপালের দরবারে শুভেন্দু,  বাগনান-গণধর্ষণ নিয়ে অভিযোগ জানাতে পারেন জগদীপ ধনখড়কে
ফাইল ছবি-PTI
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 12:03 PM

কলকাতা: ফের রাজভবনে যাচ্ছেন শুভেন্দু অধিকারী। মঙ্গলবার দুপুর ২টোয় রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে সাক্ষাৎ করবেন রাজ্যের বিরোধী দলনেতা। হাওড়ার বাগনানে বিজেপি কর্মীর স্ত্রীকে গণধর্ষণের ঘটনা নিয়ে তিনি রাজ্যপালের কাছে রিপোর্ট দিতে পারেন বলেই সূত্রের খবর।

গত শনিবার বাগনানে এক বিজেপি কর্মীর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে। এই ঘটনায় তৃণমূলের ব্লক সভাপতি সহ মোট চারজনকে গ্রেফতার করা হয়। অভিযোগ ওঠে, গত শনিবার গভীর রাতে এই ঘটনা ঘটে। গণধর্ষণের পর ওই মহিলাকে বেঁধে বাড়িতে ফেলে রাখা হয়। এমনকী তাঁর গায়ের উপর বাইক ফেলে রাখা হয় বলেও অভিযোগ ওঠে।

এই ঘটনা প্রকাশ্যে আসতেই বিজেপি নেতারা সোশ্যাল মিডিয়ায় সরব হন। তীব্র প্রতিবাদ জানান এই ঘটনার। শাসকদলকে কাঠগড়ায় তুলে ময়দানে নামার হুঙ্কার দিয়েছে বিজেপি। এরই মধ্যে মঙ্গলবার দুপুরে রাজ্যপাল জগদীপ ধনখড়ের সঙ্গে রাজভবনে সাক্ষাৎ করতে চলেছেন নন্দীগ্রামের বিজেপি বিধায়ক শুভেন্দু অধিকারী। সূত্রের খবর, দোষীদের শাস্তির দাবি নিয়ে এদিন রাজভবনে যাচ্ছেন তিনি। একইসঙ্গে খবর, প্রশাসনিক সাহায্য না পাওয়ার অভিযোগও জানাতে চলেছেন শুভেন্দু। অর্থাৎ যাদের বিরুদ্ধে অভিযোগ, তাদের গ্রেফতার করা হচ্ছে না বলে রাজ্যপালকে জানাতে চলেছেন তিনি। শুভেন্দুর সঙ্গে নির্যাতিতার পরিবারের কোনও সদস্য থাকতে পারেন বলে খবর।

নির্যাতিতার চিকিৎসা চলছে উলুবেড়িয়ার হাসপাতালে। শুভেন্দু অধিকারী চেষ্টা করছেন, কলকাতার কোনও সরকারি হাসপাতালে এনে ওই মহিলার চিকিৎসা করাতে। দ্রুত যাতে তিনি সুস্থ হয়ে ওঠেন। সবটা মিলিয়েই এদিন শুভেন্দুর রাজ্যপাল-দরবার বলে মনে করা হচ্ছে। আরও পড়ুন: এক বছরের শিশু গিলে ফেলল সেফটি পিন, যন্ত্রণায় যতই ছটফট করছে ততই তা নামছে নিচের দিকে…