RG Kar Case: ‘স্নায়ুযুদ্ধ শেষ হোক, শুভবুদ্ধির উদয় হোক’, বললেন তিলোত্তমার বাবা

RG Kar Meeting: মুখ্যসচিবের কাছ থেকে ইতিমধ্যেই চিঠি এসে পৌঁছেছে আন্দোলনকারী চিকিৎসকদের কাছে। সোমবার বিকাল ৫টায় মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে এই বৈঠক ডাকা হয়েছে। গতদিন যাঁরা কালীঘাটে গিয়েছিলেন, আজ বিকাল পৌনে পাঁচটার মধ্যে তাঁদের সেখানে পৌঁছে যেতে অনুরোধ করা হয়েছে।

RG Kar Case: 'স্নায়ুযুদ্ধ শেষ হোক, শুভবুদ্ধির উদয় হোক', বললেন তিলোত্তমার বাবা
আন্দোলনকারী জুনিয়র ডাক্তাররা। Image Credit source: TV9 Bangla
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2024 | 3:20 PM

উত্তর ২৪ পরগনা: আন্দোলনকারী ডাক্তারদের সঙ্গে মুখ্যমন্ত্রী বসতে চান আজ, এই মর্মে চিঠি এসেছে মুখ্যসচিবের কাছ থেকে। আগামিকাল মঙ্গলবার সুপ্রিম কোর্টে এই মামলার শুনানি রয়েছে। তার আগে আজ তৃতীয়বার বৈঠকে বসার চেষ্টা। ১২ সেপ্টেম্বর থেকে মিটিং হচ্ছে-হবে চলছে। জটিলতার জট একই জায়গায় ঝুলে রয়েছে। এ নিয়ে কী ভাবছেন তিলোত্তমার মা-বাবা? তাঁদের বক্তব্য, শুভ বুদ্ধির উদয় হোক। স্নায়ুযুদ্ধ শেষ হোক। সুষ্ঠু আলোচনার মাধ্য়মে সমাধান সূত্র বের হোক এবার।

মুখ্যসচিবের কাছ থেকে ইতিমধ্যেই চিঠি এসে পৌঁছেছে আন্দোলনকারী চিকিৎসকদের কাছে। সোমবার বিকাল ৫টায় মুখ্যমন্ত্রীর কালীঘাটের বাড়িতে এই বৈঠক ডাকা হয়েছে। গতদিন যাঁরা কালীঘাটে গিয়েছিলেন, আজ বিকাল পৌনে পাঁচটার মধ্যে তাঁদের সেখানে পৌঁছে যেতে অনুরোধ করা হয়েছে।

তিলোত্তমার বাবার কথায়, “দুই পক্ষেরই শুভবুদ্ধির উদয় হোক। এই যে স্নায়ুযুদ্ধ চলছে তা শেষ হোক। বাচ্চাগুলো আমার সন্তানের মতোই। আমাদের পাশে দাঁড়িয়ে ওরা এত কষ্ট করছে, সত্যি আমাদেরও সেটা কষ্ট দিচ্ছে। কিছু একটা সমাধান বেরোক। স্বচ্ছতার সঙ্গে আলোচনায় বসে মুখ্যমন্ত্রী সমাধান করে নিন। আমরা এটাই চাই।”

কিন্তু কালীঘাটের বৈঠকে কি যাচ্ছেন আন্দোলনকারীরা? কারণ, ইতিমধ্যেই প্রশাসনের তরফে স্পষ্ট করে দেওয়া হয়েছে, ‘লাইভ স্ট্রিমিং’ হবে না। হবে না ভিডিয়োগ্রাফিও। বদলে তবে মিনিটস টু মিনিটস করে দেওয়া হবে। দুই পক্ষের সই থাকবে তাতে। আন্দোলনকারী জুনিয়র ডাক্তারদের তরফে অনিকেত মাহাতো জানান, আলোচনায় তাঁরা সবসময়ই আগ্রহী। ইমেলের কপি তাঁরা পড়েছেন। আপাতত জিবিতে বসছেন। সেখানেই চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।