TMC infights in Kolkata: বাবুলের প্রচারে বেআব্রু গোষ্ঠীদ্বন্দ্ব! তৃণমূলের কর্মিসভায় রক্তারক্তি

Trinamool Congress: সোমবার সন্ধ্যায় কলকাতা পুরনিগমের ৬৫ নম্বর ওয়ার্ডে বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রার্থী বাবুল সুপ্রিয়র একটি কর্মিসভা ছিল। সেখানেই দু'পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়, তারপর মারপিট শুরু হয়ে যায়।

TMC infights in Kolkata: বাবুলের প্রচারে বেআব্রু গোষ্ঠীদ্বন্দ্ব! তৃণমূলের কর্মিসভায় রক্তারক্তি
বাবুল সুপ্রিয়র কর্মিসভায় তৃণমূলের গোষ্ঠীকোন্দল প্রকাশ্যে
Follow Us:
| Edited By: | Updated on: Mar 21, 2022 | 9:34 PM

কলকাতা : ফের বেআব্রু রাজ্যের শাসক দলের গোষ্ঠী কোন্দল। এবার খাস কলকাতার মধ্য়েই। স্থানীয় কাউন্সিলরের স্বামীকে মাটিতে ফেলে পেটানো হয় বলে অভিযোগ। ঘটনাটি ঘটেছে কলকাতা পুরনিগমের ৬৫ নম্বর ওয়ার্ডে। স্থানীয় কাউন্সিলর নিবেদিতা শর্মার স্বামী সুশীল কুমার শর্মাকে মারধর করা হয় বলে অভিযোগ। স্থানীয় সূত্রে খবর, মারধরের পর তাঁর জামা কাপড় ছিঁড়ে ফেলা হয়েছে। গোষ্ঠীকোন্দলের জেরেই এই কাণ্ড বলে জানা গিয়েছে। আক্রান্ত সুশীল কুমার শর্মাকে এক নার্সিং হোমে নিয়ে যাওয়া হয়েছে। জানা গিয়েছে, সোমবার সন্ধ্যায় কলকাতা পুরনিগমের ৬৫ নম্বর ওয়ার্ডে বালিগঞ্জ বিধানসভা উপনির্বাচনের প্রার্থী বাবুল সুপ্রিয়র একটি কর্মিসভা ছিল। সেখানেই দু’পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়, তারপর মারপিট শুরু হয়ে যায়।

স্থানীয় কাউন্সিলর নিবেদিতা সাহার স্বামীর মাথায় আঘাত করা হয়েছে বলে জানা গিয়েছে। তবে তাঁর মাথা ফাটেনি বলেই সূত্রের খবর। সেখানে তৃণমূলের কর্মিসভা চলছিল, আর এরই মধ্যে হঠাৎই সুশীল বাবু এবং তাঁর অনুগামীদের সঙ্গে বিপক্ষ গোষ্ঠীর বচসা শুরু হয়। পরিস্থিতি আরও উত্তপ্ত হতেই অপর পক্ষ আক্রমণ করে বলে অভিযোগ। আক্রান্ত সুশীল শর্মার অভিযোগ, এলাকার বেশ কয়েকজন যুবক বাবুল সুপ্রিয়র নানারকম ভিডিয়ো তুলে ভাইরাল করে দিচ্ছিল। তারা এলাকার তৃণমূল কর্মী বলেই পরিচিত। সেই ভিডিয়ো তোলার ঘটনাটি প্রতিবাদ করেন সুশীল শর্মা। তখনই তৃণমূলের অপর গোষ্ঠীর ওই ছেলেরা লাঠি রড দিয়ে হামলা করে কর্মিসভার মধ্যেই।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বেশ কয়েক জনের নাক ফাটিয়ে দেওয়া হয়েছে। সুশীল শর্মার কাঁধে লাঠি দিয়ে মারা হয়েছে বলে খবর। অভিযোগ উঠছে শেখ রাজা ও তাঁর ছেলে ওয়াসিমের বিরুদ্ধে । এই শেখ রাজা আমান মহল্লা কমিটির বাসিন্দা। বিষয়টি নিয়ে দক্ষিণ কলকাতা জেলা তৃণমূলের সভাপতি তথা বিধায়ক দেবাশিস কুমারের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, “আমি ঘটনার সময় ছিলাম না। তবে দলীয় নেতৃত্ব বিষয়টি জেনেছে। দোষীদের উপযুক্ত শাস্তি হবে।”

উল্লেখ্য, আক্রান্ত সুশীল কুমার শর্মা বহুদিন আগেই আরএসপি ছেড়ে তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছিলেন। প্রথমে তিনি ওই ওয়ার্ডের কাউন্সিলর ছিলেন। বর্তমানে তাঁর স্ত্রী নিবেদিতা শর্মা ওই ওয়ার্ডের কাউন্সিলর।

আরও পড়ুন : BJP in West Bengal: রাজ্য সরকারের ভাতা ‘ভিক্ষা’! কটাক্ষ বিজেপি বিধায়কদের