Kunal Ghosh: ২ জানুয়ারি ‘দরজা খোলা’র দিন! ব্যাখ্যা দিলেন কুণাল

Kunal Ghosh: ডিসেম্বরের তিনটি তারিখের কথা উল্লেখ করে জল্পনা বাড়িয়েছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী।

Kunal Ghosh: ২ জানুয়ারি 'দরজা খোলা'র দিন! ব্যাখ্যা দিলেন কুণাল
কুণাল ঘোষ। ফাইল ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 10, 2022 | 2:34 PM

কলকাতা : ‘দরজা খোলার ব্যাপারে অনেক আবেদন আছে।’ ২ জানুয়ারি নিয়ে টুইট করার পরই তার ব্যাখ্যা দিলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। শনিবার সকালে প্রথমে একটি টুইট করেন তিনি। শুভেন্দুকে পাল্টা তোপ দেগে তিনি ২ জানুয়ারি তারিখের কথা উল্লেখ করেছেন। এরপরই সাংবাদিকদের মুখোমুখি হয়ে সেই তারিখ সম্পর্কে ব্যাখ্যা করেছেন তিনি।

এদিন কুণাল ঘোষ বলেন, ‘ধামাকা কি না জানিনা, তবে সেকেন্ড জানুয়ারি একটা দিন আছে। দরজা খোলার ব্যাপারে অনেক আবেদন আছে। সাংসদ, বিধায়ক ও সাংগঠনিক নেতাদের আবেদন আছে। তবে দরজা খোলা পুরোদস্তুর অভিষেকের ব্যাপার।’ তিনি আরও বলেন, ‘এক জ্যোতিষী কাছে গেলাম। তিনি বললেন ২ জানুয়ারি ভাল দিন। কিছু একটা হতে পারে। তারিখ নিয়ে আলোচনায় তাই এটা বললাম।’

এদিন সকালেই টুইটে তিনি লিখেছেন, ‘ট্রেনি জ্যোতিষি বেশ কিছু তারিখের কথা বলেছেন। এবার আমিও তারিখ, সময়ের উল্লেখ করছি। নাম করা একজন জ্যোতিষির কাছ থেকে আমি এই তথ্য পেয়েছি। তিনি বলেছেন, ডিসেম্বরে উল্লেখযোগ্য তেমন কোনও তারিখই নেই। তবে বিয়ের তারিখ আছে। তবে ২ জানুয়ারি দিনটা খুবই গুরুত্বপূর্ণ। ০২.০১.২০২৩, বেলা ১২টা।’

সম্প্রতি বিরোধী দলনেতা বলেছেন, ১২, ১৪, ২১ তিনটে দিন খুব গুরুত্বপূর্ণ। ওয়েট অ্যান্ড ওয়াচ। আর এরপর থেকেই তারিখ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে বাংলার রাজনীতিতে। সেই প্রসঙ্গে আগেই কুণাল ঘোষ বিজেপির বিরুদ্ধে তোপ দেগেছেন। তিনি দাবি করেছেন, ওই তিনদিনের মধ্যে যদি কেন্দ্রীয় সংস্থা কোনও নেতাকে উত্যক্ত করে, তাহলে বুঝতে হবে, বিজেপি নেতারা দিনক্ষণ ঠিক করেন, আর সেই মতো কাজ করে কেন্দ্রীয় এজেন্সি।

সেই তিনটে দিনের অবশ্য বেশি বাকি নেই। আগামী সোমবারই ১২ তারিখ। তাই সেদিকে আপাতত নজর রয়েছে রাজনৈতিক মহলের। এবার সেই প্রসঙ্গের রেশ ধরেই আরও একটা জল্পনা উস্কে দিলেন তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ।