Mukul Roy: মুকুল রায়ের মাথায় বসানো হল ‘চিপ’, কেমন আছেন তিনি?

মুকুল রায়ের মাথায় অস্ত্রোপচার সফল হয়েছে। তাঁর মাথায় একটি 'চিপ' বসানো হয়েছে।

Mukul Roy: মুকুল রায়ের মাথায় বসানো হল 'চিপ', কেমন আছেন তিনি?
প্রবীণ বিধায়ক মুকুল রায়।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2023 | 10:55 PM

কলকাতা: বর্ষীয়ান রাজনীতিক তথা কৃষ্ণনগর উত্তর কেন্দ্রের বিধায়ক মুকুল রায়ের (Mukul Roy) মাথায় অস্ত্রোপচার সফল হয়েছে। তাঁর মাথায় একটি ‘চিপ’ বসানো হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল। শনিবার মুকুল রায়ের মাথায় অস্ত্রোপচারের পর তাঁর পরিবারের তরফে এমনটাই জানানো হয়েছে। তবে কবে তাঁকে হাসপাতাল থেকে ছাড়া হবে, সে ব্যাপারে এখনই কিছু জানানো হয়নি।

জানা গিয়েছে, স্নায়ুর সমস্যা নিয়ে গত বৃহস্পতিবার কলকাতা বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে (Private Hospital) ভর্তি হন বিধায়ক মুকুল রায়। চিকিৎসকেরা জানান, বর্ষীয়ান রাজনীতিকের মস্তিষ্কে জল জমেছিল। সেই সমস্যা মেটাতেই তাঁর মাথায় একটি অস্ত্রোপচারের প্রয়োজন ছিল। সেই অস্ত্রোপচার সম্পন্ন এবং তাঁর মাথায় একটি ‘চিপ’ বসানো হয়েছে। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল বলে প্রবীণ বিধায়কের পরিবারের তরফে জানানো হয়েছে। তবে তিনি স্বাভাবিক খাওয়া-দাওয়া করছেন কি না, স্বাভাবিক কথা বলছেন কি না তা জানা যায়নি। কবে হাসপাতাল থেকে ছাড়া হবে, সে ব্যাপারেও মুকুল রায়ের পরিবার এখনই কিছু জানাচ্ছেন না। তবে আপাতত কয়েকদিন তাঁকে পর্যবেক্ষণে রাখা হবে বলে হাসপাতাল সূত্রে খবর।

প্রসঙ্গত, গত কয়েক মাস ধরেই স্নায়ুজনিত সমস্যায় ভুগছিলেন কৃষ্ণনগর উত্তরের বিধায়ক মুকুল রায়। যার জেরে তাঁর কথা-বার্তাতেও অসংলগ্নতা ধরা পড়ছিল। সেজন্য বেশ কিছুদিন ধরে তাঁকে প্রকাশ্যে কোনও মন্তব্য করতে নিষেধ করেছিল দল। এরপর চিকিৎসায় জানা যায়, প্রবীণ রাজনীতিকের মস্তিষ্কে জল জমেছে। বেশ কয়েকবার সাময়িকভাবে মস্তিষ্ক থেকে জল বের করা হয়েছিল বলেও তাঁর ঘনিষ্ঠ সূত্রে খবর। কিন্তু, সমস্যার সমাধান হয়নি। তাই শেষ পর্যন্ত চিকিৎসকদের পরামর্শ মেনে মুকুল রায়ের মস্তিষ্কে অস্ত্রোপচার করে চিপু বসানোর সিদ্ধান্ত নেয় তাঁর পরিবার।