Kuntal Ghosh : ‘আমার ছেলেকে অপহরণের হুমকি দিয়েছিল’, তাপসের বিরুদ্ধে বিস্ফোরক কুন্তল

Kuntal Ghosh :তাঁর পরিচিত অন্তত ২৫-৩০ জন চাকরির জন্য কুন্তলকে (TMC Leader Kuntal Ghosh) টাকা দিয়েছিলেন বলে আগে দাবি করেছেন তাপস। এবার সেই তাপসের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ করলেন কুন্তল।

Kuntal Ghosh : ‘আমার ছেলেকে অপহরণের হুমকি দিয়েছিল’, তাপসের বিরুদ্ধে বিস্ফোরক কুন্তল
Follow Us:
| Edited By: | Updated on: Jan 21, 2023 | 7:15 PM

কলকাতা : শুক্রবারই তৃণমূলের যুব নেতা কুন্তল ঘোষের নিউটাউনের দুটি ফ্ল্যাটে দিনভর তল্লাশি চালায় এনফোর্সমেন্ট ডিরেক্টরেট। অবশেষে শনিবার সকালে গ্রেফতার করা হয় হুগলির কুন্তলকে। তাঁর বিরুদ্ধে চাকরিপ্রার্থীদের থেকে ১৯ কোটি টাকা হাতিয়ে নেওয়া অভিযোগ উঠেছে। ইতিমধ্যে আগামী ৩ ফেব্রুয়ারি পর্যন্ত কুন্তলের ইডি হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত। এদিকে গ্রেফতার হওয়ার পরেই কুন্তলের মুখে শোনা গিয়েছিল গোপাল দলপতি নামে এক ব্যক্তির নাম। চাকরি প্রার্থীদের সঙ্গে কুন্তলের যোগাযোগ বা টাকা পাইয়ে দেওয়ার বিষয়ে এই গোপাল দলপতি মাধ্যম হিসেবে কাজ করতেন বলে সূত্রের খবর। এদিকে এ ঘটনায় নাম জড়িয়েছে ডিএলএড কলেজগুলির সংগঠনের সভাপতি তাপস মণ্ডলের। তাঁকে জিজ্ঞাসাবাদ করেই কুন্তলের খোঁজ পেয়েছিলেন তদন্তকারীরা। তাঁর পরিচিত অন্তত ২৫-৩০ জন চাকরির জন্য কুন্তলকে টাকা দিয়েছিলেন বলে আগে দাবি করেছেন তাপস। এবার সেই তাপসের বিরুদ্ধেই বিস্ফোরক অভিযোগ করলেন কুন্তল।

এদিন গ্রেফতারির পরেই কুন্তল বলেন, “বেআইনিভাবে অফলাইন ভর্তি নিয়ে মুখ খুলব বলায় আমার ছেলেকে কিডন্যাপ করার হুমকি দিয়েছিল তাপস মণ্ডল। দয়া করে আমার দলকে এর মধ্যে জড়াবেন না।” এমনকী তাপস তাঁর থেকে ৫০ লক্ষ টাকা চেয়েছিলেন বলেও দাবি করেছেন তিনি। এ মামলায় ইতিমধ্যেই নাম জড়িয়েছে তাপস মিশ্র নামে আরও এক ব্যক্তির। অভিযোগ, চাকরি প্রার্থীদের সঙ্গে কুন্তলের যোগাযোগ করিয়ে দিতেন তাপস মিশ্র। এ কথা জানিয়েছেন খোদ তাপস। এমনকী তাঁর আরও দাবি একদিনে ১৯ কোটি নেননি কুন্তল। টাকা নিতে শুরু করেছিলেন ২০১৬ সাল থেকে। ২০১৬ সাল থেকে ২০২১ সাল পর্যন্ত দফায় দফায় নিয়েছেন ওই টাকা। যদিও এখন কুন্তলকে জেরা করে নতুন আর কোন কোন তথ্য তদন্তকারীদের হাতে উঠে আসে এখন সেটাই দেখার। এদিকে কুন্তল ইস্যুতে রাজ্য সরকারের বিরুদ্ধে আক্রমণের ঝাঁঝ ক্রমেই বাড়িয়ে চলেছে বিজেপি। উত্তপ্ত হুগলির রাজনৈতিক মহলও।  

শনিবার বলাগড় থানার সামনে থেকে শ্রীপুর বাজার পর্যন্ত মিছিল করল বিজেপি। বলাগড়ের বিজেপে নেতা বেচু নায়েক মিছিলের নেতৃত্ব দেন। বেচু বলেন, “মানুষের কাছে সমাজসেবী সেজে পরিচয় দিয়েছিলেন। কিন্তু আসলে একটা ধাপ্পাবাজ দলের লোক। চাকরি দেওয়ার নাম করে গরিব মানুষদের কাছ থেকে কুন্তল ঘোষ যে টাকা তুলেছেন তা অবিলম্বে ফেরত দিতে হবে। ওর কড়া শাস্তিও চাই।”