Firing at Dumdum: সাত সকালে শহরে চলল গুলি, দমদমে অল্পের জন্য রক্ষা পেলেন দমকল কর্মী

Firing at Dumdum: সাত সকালে শহরে চলল গুলি, দমদমে অল্পের জন্য রক্ষা পেলেন দমকল কর্মী
দমদমে চলল গুলি।

DumDum: যে জায়গায় গুলি চালনার অভিযোগ উঠেছে, সেটি যথেষ্ট জনবহুল। একদিকে দমকল কেন্দ্র, পাশেই দমদম পুরসভা। ঢিল ছোঁড়া দূরে নাগেরবাজার বাসস্ট্যান্ড।

TV9 Bangla Digital

| Edited By: সায়নী জোয়ারদার

Jun 21, 2022 | 12:33 PM

কলকাতা: সাত সকালে শহরে চলল গুলি। দমদমে দমকল কেন্দ্রের সামনে এক দমকল কর্মীকে লক্ষ্য করেই এই গুলি চালানো হয়। তবে তা লক্ষ্যভ্রষ্ট হওয়ায় বরাত জোরে রক্ষা পান স্নেহাশিস রায় নামে ওই ব্যক্তি। ঘটনাস্থলে পৌঁছেছে দমদম থানার পুলিশ। ব্যক্তিগত কোনও শত্রুতার জেরেই এই গুলি বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। সিসিটিভির ফুটেজ খতিয়ে দেখে তদন্ত চলছে। মঙ্গলবার সকাল সাড়ে সাতটা নাগাদ এই গুলি চলে বলে অভিযোগ।

যে জায়গায় গুলি চালনার অভিযোগ উঠেছে, সেটি যথেষ্ট জনবহুল। একদিকে দমকল কেন্দ্র, পাশেই দমদম পুরসভা। ঢিল ছোঁড়া দূরে নাগেরবাজার বাসস্ট্যান্ড। ভোর থেকে হাজার হাজার মানুষের যাতায়াত শুরু হয়ে যায় এই রাস্তায়। সেখানেই প্রকাশ্যে কীভাবে গুলি চালানোর ঘটনা ঘটল, তা নিয়ে প্রশ্ন উঠছে। একইসঙ্গে প্রশ্নের মুখে এলাকার নিরাপত্তাও। এভাবে ভরা বাজারে গুলি চালিয়ে দেওয়ার ঘটনায় আতঙ্কে এলাকার মানুষ।

স্থানীয় সূত্রে জানা যাচ্ছে, এদিন সকালে স্নেহাশিস রায় দমকল কেন্দ্রেই ছিলেন। এক ব্যক্তি এসে তাঁকে ডাকেন। এরপরই বাইরে বেরিয়ে আসেন স্নেহাশিস। সামনেই একটি বেসরকারি ব্যাঙ্কের সামনে দাঁড়াতেই এক ব্যক্তি কোমর থেকে রিভলবারটি বের করে স্নেহাশিসের দিকে তাক করতে উদ্যত হন। যদিও মুহূর্তের মধ্যে স্নেহাশিস বিপদ বুঝে সেখান থেকে ছুট লাগান। পালাতে গেলেও তাঁকে লক্ষ্য করে ওই যুবক বন্দুক তাক করেন বলে অভিযোগ। যদিও তা লক্ষ্যভ্রষ্ট হয়।

পুলিশ সূত্রে খবর, এই ঘটনার পিছনের ব্যক্তিগত শত্রুতা থাকতে পারে। যে যুবক স্নেহাশিসকে এদিন ডেকে আনেন, তাঁর সঙ্গে বাইক নিয়ে একটি বচসা হয়েছিল স্নেহাশিসের। এরপর থেকেই স্নেহাশিসকে নজরে রেখেছিলেন তিনি বলেও অভিযোগ। তদন্তে নেমে পুলিশ প্রাথমিকভাবে জানতে পেরেছে, বেশ কিছুদিন আগে স্নেহাশিস রায় দমকল কেন্দ্রে যাওয়ার সময় রাস্তায়  ওই যুবকের বাইকে ধাক্কা লাগে। সে সময় বাকবিতণ্ডা হয়। স্নেহাশিস জানান তিনি দমকল কর্মী, দমদমে থাকেন। স্নেহাশিসের অভিযোগ, এরপর একদিন ফের তাঁকে রাস্তায় আটকে ওই যুবক অকথ্য ভাষায় গালিগালাজ করেন। এক মাস আগের ঘটনা। এরপরই এদিনের ঘটনা। ওই যুবকের কাছে একটি অত্যাধুনিক সেভেন এমএম পিস্তল ছিল বলে জানতে পেরেছে পুলিশ। তা থেকেই গুলি চালান। ঘটনা খতিয়ে দেখছে পুলিশ।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA