Kolkata Municipal Election 2021 LIVE: পুরভোটের প্রচারে সরগরম কলকাতা, অভিষেকের নির্দেশের পরই বহিষ্কৃত তনিমা ও সচ্চিদানন্দ

| Edited By: | Updated on: Dec 08, 2021 | 5:47 PM

KMC Election: ১৯ ডিসেম্বর ভোট হবে কলকাতার ১৪৪টি ওয়ার্ডে। ২২ ডিসেম্বরের মধ্যে ভোটপর্ব সম্পূর্ণ করবে কমিশন। ৪ হাজার ৭৪২টি মূল পোলিং বুথ রয়েছে। সঙ্গে রয়েছে ৩৮৫টি অক্সিলারি পোলিং বুথ। ৪০ লক্ষ ৪৮ হাজার ৩৫২ জন ভোটার রয়েছে।

Kolkata Municipal Election 2021 LIVE: পুরভোটের প্রচারে সরগরম কলকাতা, অভিষেকের নির্দেশের পরই বহিষ্কৃত তনিমা ও সচ্চিদানন্দ
১৯ নভেম্বর কলকাতার ১৪৪টি ওয়ার্ডে ভোট।

কলকাতা : হাতে আর মাত্র কয়েকদিন। পুরভোটের প্রচার এখন চরমে। ভোটের বিজ্ঞপ্তি প্রকাশের পরই প্রার্থী তালিকা প্রকাশ করেছে সব দল। ইতিমধ্যেই প্রার্থী তালিকায় কিছু রদবদলও হয়েছে। তালিকা নিয়ে দলীয় দ্বন্দ্বও সামনে এসেছে। তবে প্রচারের ক্ষেত্রে কেউ পিছপা নন। নিজের ওয়ার্ডে বাড়ি বাড়ি পৌঁছে যাচ্ছেন প্রার্থীরা।

তৃণমূল প্রার্থীদের অভিষেক বন্দ্যোপাধ্যায় নির্দেশ দিয়েছেন, যাতে দু বেলা প্রচারের কাজ করা হয়। হাতে বেশি সময় নেই বলে এই নির্দেশ দিয়েছেন তিনি। তাই শাসক দলের প্রার্থীরা সময় নষ্ট করছেন না একটুও। প্রচার পর্বের শেষের দিকে খোদ মমতা বন্দ্যোপাধ্যায় ও অভিষেক বন্দ্যোপাধ্যায়ও প্রচারে নামবেন বলে জানা গিয়েছে।

পুরভোট সংক্রান্ত সারাদিনের সব আপডেট একনজরে:

LIVE NEWS & UPDATES

The liveblog has ended.
  • 08 Dec 2021 12:45 PM (IST)

    অভিষেকের নির্দেশের পরই বহিষ্কৃত তনিমা ও সচ্চিদানন্দ

    KMC Election: দলবিরোধী কাজের অভিযোগে তনিমা ও সচ্চিদানন্দকে বহিষ্কারের সিদ্ধান্ত তৃণমূলের

    নির্দল প্রার্থী হিসেবে দেওয়া মনোনয়ন প্রত্যাহার না করলে দল থেকে বহিষ্কার করা হবে, আগেই এমন বার্তা দিয়েছিলেন দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়। অবশেষে সেই সিদ্ধান্তই কার্যকর হল। বহিষ্কার করা হল প্রয়াত তৃণমূল নেতা সুব্রত মুখোপাধ্যায়ের বোন তনিমা চট্টোপাধ্যায় ও পুর নিগমের প্রাক্তন চেয়ারম্যান সচ্চিদানন্দ বন্দ্যোপাধ্যায়কে। বুধবার সেই সিদ্ধান্তের কথা জানিয়েছেন তৃণমূল বিধায়ক তথা পুরভোটের অন্যতম প্রার্থী দেবাশিস কুমার।

    বিস্তারিত পড়ুন: KMC Election: দলবিরোধী কাজের অভিযোগে তনিমা ও সচ্চিদানন্দকে বহিষ্কারের সিদ্ধান্ত তৃণমূলের

Published On - Dec 08,2021 12:43 PM

Follow Us: