চলছিল ডিভোর্সের মামলা, পাঁচ দিন বন্ধ থাকা ফ্ল্যাটের দরজা ভাঙতেই উদ্ধার ঝুলন্ত দেহ

স্বামী-স্ত্রী'র মধ্যে দীর্ঘদিনের মনোমালিন্য। সেটাই কি আত্মহত্যার কারণ? ফ্ল্যাট ভাড়া নিয়ে একাই থাকতেন মহিলা।

চলছিল ডিভোর্সের মামলা, পাঁচ দিন বন্ধ থাকা ফ্ল্যাটের দরজা ভাঙতেই উদ্ধার ঝুলন্ত দেহ
মৃতা রীনা সাহা
Follow Us:
| Edited By: | Updated on: Jul 25, 2021 | 8:00 AM

কলকাতা: রাতে গল্ফগ্রিনের আবাসন থেকে উদ্ধার গৃহবধূর ঝুলন্ত দেহ। মৃতার নাম রীনা সাহা। শনিবার রাতে একটি আবাসনের ভিতর থেকে উদ্ধার করা হয় ওই মহিলার দেহ। গল্ফগ্রিন থানার পুলিশ দরজা ভেঙে ওই মহিলার দেহ উদ্ধার করে। গত পাঁচ দিন ধরে তাঁকে বাইরে বেরতে দেখা যায়নি বলেই সন্দেহ হয় প্রতিবেশীদের। ডাকাডাকি করেও কোনও সাড়া পাওয়া যায়নি। এরপরই সন্দেহ হলে তাঁরা পুলিশের দ্বারস্থ হন।

জানা গিয়েছে, ১৩ বছর আগে রতন সাহার সঙ্গে তাঁর বিয়ে হয়, তাঁদের এক ১১ বছরের সন্তানও রয়েছে। বেশ কিছুদিন ধরেই স্বামীর সঙ্গে মনোমালিন্য হচ্ছিল বলেই তিনি একা একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে থাকছিলেন। তাঁর ফ্ল্যাটের নীচের তলাতেই রয়েছে তাঁর বাবা-মায়ের ফ্ল্যাট। দিদির ফ্ল্যাট ভাড়া নিয়েই থাকছিলেন রীনা। বাবা-মায়ের সঙ্গেও সম্পর্ক খুব একটা ভালো ছিল না তাঁর। গত পাঁচ দিন ধরে ওই মহিলাকে বাইরে বেরতে দেখা যায়নি। তাঁকে ফোন করলেও ফোন তোলেননি তিনি।

শনিবার সন্দেহ হওয়ায় গল্ফগ্রিন থানায় খবর দেন তাঁর প্রতিবেশীরা। আর এরপরই পুলিশ এসে দরজা ভেঙে রীনা সাহার ঝুলন্ত দেহ দেখতে পান। পুলিশ জানিয়েছে ভিতরে এসি চলছিল। তাই বাইরে কোনও গন্ধ পাওয়া যায়নি। মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে পুলিশ।

রীনার স্বামী রতন সাহা জানিয়েছেন, তাঁর স্ত্রী মানসিকভাবে অসুস্থ ছিলেন। বিভিন্ন জায়গায় তাঁর মানসিক অসুস্থতার চিকিৎসা চলছিল। তবে মনোমালিন্য যে ছিল সে কথা স্বীকার করেছেন রতন বাবু। তিনি জানিয়েছে ডিভোর্সের একটি মামলাও করেছিলেন তিনি। স্ত্রী মানসিকভাবে অসুস্থ বলে মাঝেমধ্যেই রেগে যেতেন, এমনটাই দাবি রতন বাবুর। স্ত্রী’র আত্মহত্যার প্রবণতার কথাও জানিয়েছেন তিনি। আরও পড়ুন: মধ্যরাতে আচমকা বিস্ফোরণের শব্দ, ভয়াবহ আগুনে ভস্মীভূত ৫০টি ঝুপড়ি