Sidnaaz: রোমিও জুলিয়েটের মতোই সিদ্ধার্থ-শেহনাজকেও সারা জীবন সবাই মনে রাখবে: পবিত্রা

গত বুধবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। বয়স হয়েছিল ৪০। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই।

Sidnaaz: রোমিও জুলিয়েটের মতোই সিদ্ধার্থ-শেহনাজকেও সারা জীবন সবাই মনে রাখবে: পবিত্রা
সিদ্ধার্থ-শেহনাজ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 07, 2021 | 7:06 PM

স্মৃতি এখনও দগদগে। ফিকে হয়নি এতটুকুও। ফ্যানেদের মনে , সহকর্মীদের স্মৃতিতে সিদ্ধার্থ শুক্লা উজ্জ্বল। সিদ্ধার্থকে নিয়ে স্মৃতির ঝুলি উজাড় করলেন অভিনেত্রী পবিত্রা পুনিয়া। যিনি একইসঙ্গে আবাএ সিদ্ধার্থের কো-স্টারও।

দামী বাইক নিয়ে ‘শো অফ’ করার প্রবণতা ছিল প্রিয় বন্ধুর। জানিয়েছেন পবিত্রা। এক সাক্ষাৎকারে তিনি বলেন, “মাঝেমধ্যেই সেটে সুপারবাইক নিয়ে এসে শো-অফ করত। আগামী দুই বছরের মধ্যে কেরিয়ারের সবচেয়ে উঁচু জায়গায় পৌঁছে যেত। ওকে মিস করছি” তবে পবিত্রা চিন্তিত সিদ্ধার্থের বিশেষ বন্ধু শেহনাজ গিলকে নিয়ে। যোগ করেন, “শেহনাজকে দেখলেই বুক কাঁপছে। স্বপ্নের মতো বন্ডিং ছিল ওঁদের শুধু বন্ধুত্ব বা বয়ফ্রেন্ড-গার্লফ্রেন্ড নয়। ওই সম্পর্ক স্বামী-স্ত্রীর থেকে কম ছিল না। সোনি-মাহিওয়াল, রোমিও-জুলিয়েটের পর মানুষ সিদ্ধার্থ-শেহনাজের কথা মনে রাখবে।” সিডনাজ জুটিকে যে তিনি নিজেও কতটা পছন্দ করতেন সে কথাও জানিয়েছেন পবিত্রা।

গত বুধবার গভীর রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যু হয় অভিনেতার। বয়স হয়েছিল ৪০। মাত্র ৪০ বছর বয়সে সিদ্ধার্থর আকস্মিক প্রয়াণ মেনে নিতে পারছেন না কেউই। অনুরাগীদের কাছে এ এক বড় ধাক্কা। গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন অনুরাগী, ঠিক তেমনই করণ জোহরও বিগবসের ওটিটির মঞ্চে তাঁকে শ্রদ্ধা জানাতে গিয়ে কেঁদে ফেলছেন প্রকাশ্যেই।

গতকালই সিদ্ধার্থর পরিবারের তরফে অনুরাগীদের জন্য একটি লিখিত বার্তা দেওয়া হয়। সেই বার্তায় লেখা হয়েছে, “সিদ্ধার্থের এই যাত্রা পথে যে বা যারা ওঁর সঙ্গে ছিলেন এবং সব সময় ভালবাসা দিয়ে এসেছেন তাঁদের সবাইকে আন্তরিক ধন্যবাদ। এই যাত্রা শেষ হয়নি। কারণ, ও এখন আমাদের হৃদয়ে বাস করছে।” বার্তায় আরও যোগ করা হয়, সিদ্ধার্থ প্রাইভেসি পছন্দ করতেন তাই এই সময় পরিবারকে শোকপ্রকাশে প্রাইভেসি দেওয়া উচিত। পাশাপাশি এই কঠিন পরিস্থিতিতে পরিবারের পাশে থাকার জন্য মুম্বই পুলিশকেও ধন্যবাদ জানিয়েছে সিদ্ধার্থের পরিবার। বার্তায় লেখা হয়েছে, “মুম্বই পুলিশ এই কয়দিন বর্মের মতো আমাদের রক্ষা করেছে। সহানুভূতির সঙ্গে গোটা বিষয়টি লালন করেছে। তাই তাদের বিশেষ ধন্যবাদ।”

‘বিগ বস ১৩’তে বিজয়ী হয়েছিলেন সিদ্ধার্থ। ওই শো’য়ে সিদ্ধার্থ ও শেহনাজের গিলের কেমিস্ট্রি ভালবেসেছিল দর্শক। যদিও তাঁদের মধ্যে প্রেমের সম্পর্ক রয়েছে এ কথা স্বীকার করেননি তাঁরা। তবুও তাঁদের একসঙ্গে সময় কাটানো, নানা মুহূর্তকে ভালবেসে অনুরাগীরা তাঁদের ভালবেসে নাম দিয়েছিল ‘সিডনাজ’। দিন কয়েক আগে একসঙ্গে মিউজিক ভিডিয়োতেও অভিনয় করেছেন তাঁরা। তাঁদের একসঙ্গে বড় পর্দায় দেখবার ইচ্ছে ছিল ভক্তদের। সেই ইচ্ছে যদিও আর পূরণ হল না।

‘বিগ বস ১৩’-র বিজেতা হওয়ার আগে থেকেই ইন্ডাস্ট্রিতে সিদ্ধার্থর পরিচিতি ছিল। ওই রিয়ালিটি শোয়ে জয়লাভের পর তিনি আরও জনপ্রিয় হন। ‘হাম্পটি শর্মা কি দুলহানিয়া’-র মতো ছবিতে অভিনয় করেছেন তিনি। একতা কাপুরের শো ‘ব্রোকেন বাট বিউটিপুল ৩’- সিদ্ধার্থর শেষ কাজ। ওই শোয়ে সিদ্ধার্থর চরিত্রের নাম ছিল অগস্ত্য। ‘বালিকা বধূ’, ‘দিল সে দিল তক’-এর মতো টেলিভিশন ধারাবাহিকে সিদ্ধার্থর অভিনয় পছন্দ করেছিলেন দর্শক। ‘বিগ বস’ ছাড়াও ‘ঝলক দিখলা যা ৬’, ‘ফিয়ার ফ্যাক্টর’, ‘খতড়ো কে খিলাড়ি’র মতো শোতেও অংশ নিয়েছিলেন তিনি।

আরও পড়ুনকে বি সি ১৩-এ এবার অতিথি অমিতাভের অন-স্ক্রিন কন্যা দীপিকা; সঙ্গে তাঁর রণবীর নন, অন্য কেউ

আরও পড়ুনKBC 13: ‘কৌন বনেগা ক্রোড়পতি’তে প্রথম সপ্তাহেই থাকছেন সৌরভ, শেহবাগ?

আরও পড়ুন‘কৌন বনেগা ক্রোড়পতি’ থেকে কেন বাদ পড়েছিলেন শাহরুখ?