Arjun Kapoor-Ranbir Kapoor-Luv Ranjan: রণবীর চুমু খেলেন পরিচালক লাভ রঞ্জনকে, ঘটনার সাক্ষী অর্জুন কাপুর!

Arjun Kapoor-Ranbir Kapoor-Luv Ranjan: রণবীর কাপুর পরিচালক লাভ রঞ্জনকে চুমু খাচ্ছেন। সেই ছবি দেখে কে কী বললেন দেখুন......

Arjun Kapoor-Ranbir Kapoor-Luv Ranjan: রণবীর চুমু খেলেন পরিচালক লাভ রঞ্জনকে, ঘটনার সাক্ষী অর্জুন কাপুর!
লাভ রঞ্জন-এর বিয়েতে রণবীর-অর্জুন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 01, 2022 | 7:21 PM

রণবীর কাপুর গালে চুমু খাচ্ছেন পরিচালক লাভ রঞ্জনকে! কোথায় ঘটেছে এই ঘটনা? আগ্রাতে। এই ঘটনা ঘটিয়ে রণবীর মুগ্ধ দৃষ্টিতে চেয়ে আছেন তাজ মহল-এর দিকে। আর এই সব ঘটনার সাক্ষী অর্জুন কাপুর। শুধু দেখেই বনি কাপুর পুত্র ক্ষান্ত হননি, করেছেন লেন্সবন্দিও। সেই ছবি তিনি সোশ্যাল মিডিয়াতে ভাগও করে নিয়েছেন। সঙ্গে ট্যাগ করেছেন রণবীর প্রেমিকা আলিয়া ভাটকেও।

কিন্তু হঠাৎ কী হল রণবীরের? আসলে এই সবই ঘটেছে লাভ রঞ্জনের বিয়েতে। মাসখানেক আগে আগ্রাতে অনুষ্ঠিত হয় লাভরঞ্জন আর আলিশা বৈদ-এর বিয়ে। সেই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বলিউডের তারকারা। গায়ে হলুদের অনুষ্ঠানে রণবীর লাভ রঞ্জনের গালে চুমু খান। সেই ছবিই অর্জুন লেন্সবন্দি করে সোশ্যাল মিডিয়াতে দেন। অনুষ্ঠানের আরও ছবি তিনি ভাগ করে নেন। যেখানে তিনি পাউট করে আছেন আর ক্যামেরার দিকে চেয়ে রয়েছেন অভিনেতা বরুণ শর্মা। সেই সঙ্গে হলুদ মাখা পোশাকে নিজের সেলফিও দেন। আর একটি ছবিতে দেখা যায় ছাদে বসে রণবীর মুগ্ধ হয়ে তাজমহল দেখচ্ছেন। শুধু নিজেদেরই নয়, লাভরঞ্জন-আলিশার বিয়ের ছবিও ভাগ করেছেন ইনস্টাগ্রাম পোস্টে অর্জুন। পোস্টের সঙ্গে রয়েছে ক্যাপশনও, “সারাজীবনের সম্পর্ক সুনিশ্চিত হল, আন্তরিক শুভেচ্ছা লাভ অ্যান্ড আলিশা। অবশেষে তোমাদের সম্পর্ক সরকারিভাবে স্বীকৃত হল। আগ্রাতে কী ভাল সময় কাটালাম, সেই ছবিও ভাগ করলাম।” তিনি হ্যাশট্যাগ দিয়ে ছবি দিয়ে লিখেছেন, “ইয়ার কী শাদি” (বন্ধুর বিয়ে)। সবসময়ের জন্য ভালোবাসা।

View this post on Instagram

A post shared by Arjun Kapoor (@arjunkapoor)

তাঁর পোস্টে প্রতিক্রিয়া জানিয়ে বরুণ লিখেছেন, “ভাই, বন্ধু কী ভাল সময় কাটিয়েছি। কী মজা হয়েছিল।” উত্তরে অর্জুন বলেন, “ফুকরে বরুণ এবার থেকে তোমার নতুন নাম পার্টি স্টারটার।” এই পোস্ট দেখে পিছিয়ে নেই অনুরাগীরাও। একজন লিখেছেন, “সত্যি কিউটেস্ট কাজ করেছেন অর্জুন, আলিয়াকে ট্যাগ করেও ভাল করেছন।” অন্য একজন অনুরাগী লিখেছেন, “ওএসজি!! তুমি আরকে-র ছবি আলিয়াকে ট্যাগ করেছ।” এর আগেও অর্জুন রণবীরের সঙ্গে তাজমহল দেখতে যাওয়ার ছবি পোস্ট করে আলিয়াকে ট্যাগ করেন। সেই ছবির বিষয়ে অর্জুনকে মজা করে ‘কার্টুন’ বলেছেন আলিয়া। সঙ্গে এও জানিয়েছেন, রণবীর আগ্রা থেকে ফিরে এলেও, তাঁদের আপাতত তাজমহল দেখতে যাওয়ার পরিকল্পনা নেই।

২০ ফেব্রুয়ারি লাভ রঞ্জন আর আলিশা বিয়ে অনুষ্ঠিত হয়। সেই ছবি লাভ রঞ্জন নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেন। তাঁদের বিয়েতে কার্তিক আরিয়ান, রকুলপ্রীত সিং, শ্রদ্ধা কাপুর, জ্যাকি ভাগনানি প্রমুখ উপস্থিত ছিলেন।

আরও পড়ুন: Prabhas-Saif Ali Khan-Kriti Sanon: ‘মহাশিবরাত্রি’র দিন মহাঘোষণা ‘আদিপুরুষ’ প্রভাস, সইফ আলি খান-এর, জানেন কি সেই ঘোষণা?