Shehnaaz Gill: কাউকে কিছু না জানিয়েই বাগদান সারলেন শেহনাজ গিল?

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: বিহঙ্গী বিশ্বাস

Updated on: Jan 23, 2023 | 11:32 AM

Shehnaaz Gill: এই মুহূর্তে শেহনাজ গিলের বৃহস্পতি তুঙ্গে। চতুর্দিকে নতুন প্রজেক্টের ছড়াছড়ি। এরই মাঝে তাঁর বাগদান নিয়ে শুরু হয়েছে জোর গুঞ্জন।

Shehnaaz Gill: কাউকে কিছু না জানিয়েই বাগদান সারলেন শেহনাজ গিল?
কাউকে কিছু না জানিয়েই বাগদান সারলেন শেহনাজ গিল?

এই মুহূর্তে শেহনাজ গিলের বৃহস্পতি তুঙ্গে। চতুর্দিকে নতুন প্রজেক্টের ছড়াছড়ি। এরই মাঝে তাঁর বাগদান নিয়ে শুরু হয়েছে জোর গুঞ্জন। নেপথ্যে এক অভিনেত্রীর মন্তব্য ও একটি আংটি। কী ঘটেছে? শেহনাজ গিলের চ্যাট শো ‘দেশি ভাইবস’-এ হাজির হয়েছিলেন অভিনেত্রী রাকুল প্রীত সিং। সেখানেই শেহনাজের আঙুলে এক বড়সড় হীরের আংটি দেখে কৌতুহল চেপে রাখতে পারেননি রাকুল। বলে ফেলেন, আংটি-টি ভুল আঙুলে পরা হয়েছে। বাঁ হাতের অনামিকায় কেন নেই? যদিও রাকুলের এই কৌতুহলের দ্রুতই নিরাসন করেন শেহনাজ। জানান, তিনি সম্পর্কে নেই। তাঁর বাগদানও হয়নি। নিজেই নিজেকে উপহার দিয়েছেন ওই আংটি। বলেন, “কারও উপর নির্ভরশীল নই। যদি পরবর্তীতে কেউ দেয় তাহলে সে জানবে যে আগেই আমি আমায় আংটি উপহার দিয়েছি।” শেহনাজের কথায় সম্মতি জানান রাকুলও। জানান, তিনিও নিজেকে একবার আংটি উপহার দিয়েছিলেন।

প্রসঙ্গত, আগামী ছবি ‘ছাতরিওয়ালি’র প্রচারে শেহনাজের ওই শো’য়ে এসেছিলেন। ছবিতে যৌনশিক্ষার প্রয়োজনীয়তার কথা তুলে ধরা হয়েছে। শেহনাজ জানান, ছোটবেলায় জীববিদ্যা পড়তে বেশ ভাল লাগত তাঁর। আর সবচেয়ে প্রিয় টপিক ছিল জননতন্ত্র। এ নিয়ে এক ঘটনার কথাও উল্লেখ করেছেন শেহনাজ। তিনি জানান, স্কুলে একবার জননতন্ত্রের চ্যাপ্টার পড়াচ্ছিলেন শিক্ষক। মন দিয়ে শুনছিলেন শেহনাজ গিল। তবে আচমকাই শিক্ষককে করে বসেন অদ্ভুত এক প্রশ্ন। জিজ্ঞাসা করে ফেলেন, “এটা কি একটু প্র্যাক্টিক্যাল করে দেখতে পারি’? শেহনাজ যোগ করেন, “ম্যাডাম পড়াচ্ছিলেন, আমি ম্যাডামকে বলি যে প্র্যাক্টিক্যালি করা যায় কিনা। ম্যাম ভীষণ রেগে গেলেন, শাট আপ বলে আমায় বসিয়ে দিলেন। আমার মনে হয় ম্যাম আমায় সহজভাবে ব্যাপারটা বুঝিয়ে দিতে পারতেন”।

ছবিটি ইতিমধ্যেই মুক্তি পেয়েছে ওটিটিতে। এই রোম্যান্টিক কমেডির পরিচালক তেজস দেওস্কার। প্রযোজক রনি স্ক্রুওয়ালা। ছবিতে রাকুল ছাড়াও রয়েছেন সুমিত ব্যস, সতীশ কৌশিক, ডলি আলুওয়ালিয়া, রাজেশ তাইলাংসহ অন্যান্য। এখনও পর্যন্ত সমালোচকদের চোখে এই ছবির রিপোর্ট বেশ ভাল। অন্যদিকে শেহনাজ গিলের এই শো বেশ জমে উঠেছে অল্প কিছু দিনের মধ্যেই। আয়ুষ্মান খুরানা থেকে শুরু করে ভিকি কৌশল– হাজির হয়েছেন এই শো’য়ে। দর্শকের কাছেও এই শো বেশ জনপ্রিয় হয়ে উঠেছে কম সময়েই।

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla