Vardhan Puri Fashion: ‘মোগ্যাম্বো’র নাতি, বলিউডে খ্যাতি না পেলেও বর্ধন পুরীর ফ্যাশন দেখে আপনিও বলবেন ‘খুশ হুয়া’

Bollywood Fashion Tips: বর্ধন বলিউডের অন্যান্য সব সেলেবদের থেকে আলাদা। তাঁর ইনস্টা জুড়ে এমনই ফ্যাশন দেখা গিয়েছে, যা যে কোনও সাধারণ মানুষ তা পরতে পারবেন।

Vardhan Puri Fashion: ‘মোগ্যাম্বো’র নাতি, বলিউডে খ্যাতি না পেলেও বর্ধন পুরীর ফ্যাশন দেখে আপনিও বলবেন ‘খুশ হুয়া’
বর্ধন পুরী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 10, 2023 | 4:19 PM

দাদুর মতো বলিউডে নিজের জায়গা বানাতে পারেনি সে। কিন্তু ইনস্টা ঘাঁটলে বোঝা যায় তাঁর ফ্যাশন সেন্স। স্টাইলের দিক দিয়ে যে কোনও সুপারস্টারকে দশ গোল দিতে পারেন তিনি। কথা হচ্ছে বর্ধন পুরীকে নিয়ে। দাদু হলেন অমরেশ পুরী। বলিউডের প্রথম সারির ‘ভিলেন’ তিনি। তাঁর কণ্ঠস্বরে কেঁপে উঠত সিনেমার পর্দা। দাদুর মতো জনপ্রিয়তা অর্জন করতে পারেনি বর্ধন। কিন্তু ফ্যাশনের দিক দিয়ে পিছিয়ে নেই বর্ধন। বরং তাঁর ইনস্টা দেখে বলাই যায়, ‘খুশ হুয়া’। চিকনকারি কুর্তা থেকে শুরু করে বিচ শার্টে নিজের ফ্যাশন স্টেটমেন্ট বুঝিয়ে দিয়েছেন বর্ধন।

পুরুষদের পোশাক নিয়ে খুব বেশি মাতামাতি করে না সাধারণ মানুষ। রণবীর সিংহ কিংবা করণ জোহারের ফ্যাশন নিয়ে হাসিঠাট্টা হলেও তাঁদেরকে টেক্কা দেওয়ার মতো সেলেব বলিউডে খুব কম। তবে, সাধারণ মানুষের কাছে সহজলভ্য নয় তাঁদের ফ্যাশন। কিন্তু বর্ধন বলিউডের অন্যান্য সব সেলেবদের থেকে আলাদা। তাঁর ইনস্টা জুড়ে এমনই ফ্যাশন দেখা গিয়েছে, যা যে কোনও সাধারণ মানুষ তা পরতে পারবে।

সাংস্কৃতিক অনুষ্ঠানে আপনি শার্ট কিংবা টি-শার্ট পরতে পারেন না। পরলেও তা অনুষ্ঠানের মাঝে বেমানান দেখায়। সেখানে আপনি বর্ধনের থেকে টিপস নিতে পারেন। বর্ধনকে দেখা গিয়েছে সাদা চিকনকারি কুর্তায়। বর্ধন সাদা রঙের স্ট্রেটকাট লম্বা কুর্তা পরছেন। তার সঙ্গে পরেছে প্যান্ট স্টাইলের পায়জামা এবং যোধপুরি জুতো। বন্ধু কিংবা বোনের গায়ে হলুদে আপনিও এভাবে সাজতে পারেন।

পাহাড়ে বেড়াতে গেলে হুডি, জ্যাকেটে অনায়াসে স্টাইল করা যায়। কিন্তু সমুদ্র সৈকতে নিজের ফ্যাশন স্টেটমেন্ট বজায় রাখা সহজ কাজ নয়। এক্ষেত্রেও আপনি টিপস নিতে পারেন বর্ধনের কাছ থেকে। বর্ধনের ইনস্টাগ্রাম ঘাঁটলেই জানা যাবে তিনি সমুদ্র প্রেমী। সে ব্রাজিল হোক বা মুম্বই—যে কোনও সমুদ্র সৈকতেই নিজের স্টাইল বজায় রেখেছেন বর্ধন। ব্রাজিলের সমুদ্র সৈকতে বর্ধনকে দেখা গিয়েছে রঙিন শার্টে। তার সঙ্গে পরেছেন শর্টস। আবার মুম্বইয়ের সমুদ্র সৈকতে তিনি পরেছে গোলাপি রঙের ওভারসাইজ টি-শার্ট। তার সঙ্গে পরেছেন কালো জিনস।

ক্যাজুয়াল লুকেও নিজের স্টাইল স্টেটমেন্ট ধরে রেখেছেন বর্ধন। কালো সোয়েট শার্ট আর নীল জিনসে বর্ধন বসে রয়েছেন সমুদ্রে তীরে। এমন লুক আপনিও ট্রাই করতে পারেন। এতে যেমন স্টাইলিশ দেখাবে, তেমনই এই ধরনের পোশাক আরামদায়ক। সুতরাং, বর্ধনের ফ্যাশন আপনিও ফলো করতে পারেন।