Bhumi Pednekar: নীল রঙা স্ট্র্যাপি কুর্তা ও ফ্রিল ঘাগড়ায় লাইমলাইটে ভূমি! দেখুন ছবিতে

সম্প্রতি বেশ কয়েকটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ভক্তদের জন্য। তবে সম্প্রতি যে ছবি তিনি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন, তা নিয়ে বলিউডের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বেশ চর্চা শুরু হয়েছে।

Bhumi Pednekar: নীল রঙা স্ট্র্যাপি কুর্তা ও ফ্রিল ঘাগড়ায় লাইমলাইটে  ভূমি! দেখুন ছবিতে
ভূমি পেডনেকর।ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 20, 2021 | 9:41 AM

আসন্ন ছবি গোবিন্দ নাম মেরা-র শ্যুটিংয়ে ব্যস্ত রয়েছেন ভূমি পেডনেকর। বিপরীতে রয়েছেন অভিনেতা ভিকি কৌশল। তবে সিনেমার কাজের বাইরে বিভিন্ন ফটোশ্যুট তাঁর উপস্থিতি দেখা যায়। সোশ্যাল মিডিয়াতেও তিনি বেশ সক্রিয়। সম্প্রতি বেশ কয়েকটি ফটোশ্যুটের ছবি শেয়ার করেছেন ভক্তদের জন্য। তবে সম্প্রতি যে ছবি তিনি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন, তা নিয়ে বলিউডের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে বেশ চর্চা শুরু হয়েছে।

সম্প্রতি একটি ফটোশ্যুটে হালকা নীল রঙের স্ট্র্যাপি কুর্তি ও ফ্রিল ঘাগরায় লাইমলাইট কেড়ে নিয়েছেন ভূমি। নান্দনিক ও রাজকীয় বেশের জন্য অভিনেত্রী স্ট্র্যাপি নীল কুর্তি বেছে নিয়েছেন। মাল্টি কালারড রেশম, ফয়েল, গোট্টা ও ডোরি ও মিরর এমব্রয়ডারির কাজ রয়েছে এতে। ডিপ ব্যাক কুর্তির সঙ্গে হালকা নীল ঘাগরা বেছে নিয়েছেন তিনিন। সেখানেও মানানসই ম্যাচিং ঘাগরায় রয়েছে রেশমের উপর মিরর ও ডোরির এমব্রয়ডারির কাজ। চান্দেরির কুর্তি ও শারারার সঙ্গে ম্যাচিং অর্গানজা দোপাট্টা নিয়েছেন তিনি।

View this post on Instagram

A post shared by Bhumi ? (@bhumipednekar)

ভারতীয় ফ্যাশন ডিজাইনার তামান্না পঞ্জাবি কাপুরের এই সুন্দর ডিজাইনার পোশাকের সঙ্গে ভূমি মিনিম্যাল মেকআপেই স্বাচ্ছন্দ্যবোধ করেছেন। কানে বড় সাইজের ঝুমকো, গোলাপী লিপশেড, স্মোকি আইশ্যাডয় তিনি যে মোহময়ী হয়ে উঠেছিলেন, তা এককথায় মন্তব্য করেছেন ভক্তরা।

View this post on Instagram

A post shared by Bhumi ? (@bhumipednekar)

আরও পড়ুন: Rani Mukerji: প্রিন্টেড শাড়ি ছেড়ে এবার ফ্লোরাল সব্যসাচী স্যুটে ফের লাইমলাইটে রানি!