Rani Mukerji: প্রিন্টেড শাড়ি ছেড়ে এবার ফ্লোরাল সব্যসাচী স্যুটে ফের লাইমলাইটে রানি!

বিভিন্ন প্রিন্টের সুন্দর ডিজাইন করা শাড়ি নিয়ে পরীক্ষা করার পর এবার সাদা ওরগ্যানজা ফ্লোরাল স্য়ুট বেছে নিয়েছেন যশ রাজ ফ্লিমসের মালকিন।

Rani Mukerji: প্রিন্টেড শাড়ি ছেড়ে এবার ফ্লোরাল সব্যসাচী স্যুটে ফের লাইমলাইটে রানি!
সব্যসাচীর ফ্লোরাল স্যুটে রানি মুখোপাধ্যায়
Follow Us:
| Edited By: | Updated on: Nov 19, 2021 | 9:45 AM

আসন্ন সিনেমা বান্টি অর বাবলি ২ -এর প্রমোশনের জন্য চরম ব্যস্ত বলিউডের সফল ও প্রথমসারির অভিনেত্রী রানি মুখোপাধ্যায়। বিভিন্ন প্রিন্টের সুন্দর ডিজাইন করা শাড়ি নিয়ে পরীক্ষা করার পর এবার সাদা ওরগ্যানজা ফ্লোরাল স্য়ুট বেছে নিয়েছেন যশ রাজ ফ্লিমসের মালকিন। বান্টি অর বাবলি ২-এর প্রচারের জন্য যশরাজ ফিল্মসের ইন্সটাগ্রাম পেজে দুটি ছবি শেয়ার করা হয়েছে। যেখানে সাদা ফুলের প্রিন্টের স্যুটে পরে ছবি দিয়ে রানি ক্যাপশনে লিখেছেন, ভিশন ইন হোয়াইট! #BuntyAurBabli2 প্রচারের জন্য #RaniMukerji-র সুন্দর লুক!

প্রসঙ্গত, রানির এই সুন্দর পোশাকের কৃতিত্ব যায় বলিউডের অন্যতম জনপ্রিয় ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়ের দিকে। দুধ সাদা সিম্পল পোশাকে রানি যে সকলের নজর কেড়েছেন তাতে কোনও সন্দেহ নেই। গোল নেকলাইন, ফুল হাতা ও ফ্লোরাল প্রিন্টে সবুজ, গোলাপী ও ক্রিম শেডের ফুলের মোটিফ ঈঁকা লম্বা কুর্তি পরেছিলেন রানি। মানানসই সাদা ফ্লেয়ার্ড প্যান্ট ও সোনালী পাট্টি বর্ডার দেওয়া জরি এমব্রয়ডারির দোপাট্টা নিয়েছিলেন তিনি।

পোশাকের সঙ্গে মিনিম্যাল গয়নাই বেছেছিলেন রানি। সিলভার নথ, রুবি পাথর বসানো সিলভার কানের দুল পরেছিলেন তিনি। সাইড সুইপ্ট খোলা লকস, উজ্জ্বল গ্লোয়িং ত্বক, ন্যুড লিপশেড, আইলাইনার ও মাস্কারায় ঝলমলে সৌন্দর্যে রানির ডিভা লুক প্রকাশ পেয়েছে।

আরও পড়ুন: Rani Mukerji: ইউনিক শাড়িতে ‘বাবলি’ রানি! মাসাবা গুপ্তার ডিজাইনার শাড়ির চমকে মুগ্ধ ফ্যাশনপ্রেমীরা