কমলার প্রেমে হাবুডুবু বলি থেকে হলি!

যে কোনও মরসুমে কমলা রঙের সঙ্গে অন্য কোনও রঙের তুলনা হয় না। সব ঋতুতেই দারুণ মানানসই। উজ্জ্বল এই রঙের কাছে হার মেনেছে সব ধরনের রঙ।

কমলার প্রেমে হাবুডুবু বলি থেকে হলি!
কমলাসুন্দরী

জাহ্ণবী কাপুর, সোনম কাপুর, নোরা ফাতেহি, কাইলি জেনার, হেইলি বিবারের গায়ে উঠেছে এই মিষ্টি উজ্জ্বল শেডের আউটফিট। ড্রেস থেকে ব্লেজার, শাড়ি থেকে সয়েটস্যুট- সবেতেই কমলার খেলায় আরও বেসি নজর কাড়ছেন সেলেবরা।

বলিউড থেকে হলিউড, দুই ইন্ডাস্ট্রির তারকাদের ওয়্যারডোর্বে স্টাইল আর পারফেকশনের দিক থেকে কমলা রঙে পোশাক রয়েছে । শুধু তারকারা কেন, কমলা রঙের বিভিন্ন শেডের পোশাকে নিজেকে সাজাতে পারেন আপনিও। তারজন্য রইল কিছু স্টাইলিং টিপস, যা অন্যকে ইমপ্রেস করতে কিছুটা হলেও সুবিধা হবে…

 

View this post on Instagram

 

A post shared by Janhvi Kapoor (@janhvikapoor)

উঠতি তারকাদের মধ্যে সকলের নজর কেড়েছেন শ্রীদেবী-কন্যা। কমলা শেডের মনোক্রোম্যাটিক ট্রেন্ডে সুন্দরী জাহ্ণবী কাপুরের এই ছবি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

 

View this post on Instagram

 

A post shared by Nora Fatehi (@norafatehi)

দূর দ্বীপবাসিনীর নাচের তালে মুগ্ধ গোটা ভারত। স্টাইলেও খামতি নেই । অরেঞ্জ বডি-হাগিং ড্রেসের সঙ্গে ওয়ান সাইডেড স্লিভ, হাই পনিটেল হেয়ার স্টাইলে অনন্যা নোরাকে নিয়ে বলিউডে উত্সাহের শেষ নেই

 

View this post on Instagram

 

A post shared by Vidya Balan (@balanvidya)

শাড়িতে রয়েছে কমলার ছোঁয়া। পশ্চিমী আউটফিটে স্বাচ্ছন্দ্য হলেও টিভির পর্দায় বেশিরভাগ সময়েই ভারতীয় পোশাকেই দেখে যায় বলিউডের অন্যতম সেরা অভিনেত্রী বিদ্যা বালানকে। ভারতীয় সংস্কৃতির শিকড়কে আঁকড়ে ধরে কমলা বেনারসিতে তিলোত্তমা বিদ্যার লুকে রয়েছে বাঙালির অনাবিল ছোঁয়া। কানে সোনার চাঁদবালি ও চুলে খোঁপার বাঁধন।