Cannes 2022: কানের রেড কার্পেটে বলিউডের জয়জয়কার! কালো-সাদা বল গাউনে বোল্ড তামান্না

Tamannaah Bhatia: সম্প্রতি কানের রেড কার্পেটে অংশগ্রহণ করার আগে একটি ফটোশ্যুট করেছিলেন তামান্না। তারই কয়েক ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি।

Cannes 2022: কানের রেড কার্পেটে বলিউডের জয়জয়কার! কালো-সাদা বল গাউনে বোল্ড তামান্না
Follow Us:
| Edited By: | Updated on: May 18, 2022 | 9:22 AM

এবছর কান ফিল্ম ফেস্টিভ্যালের (Cannes 2022) রেড কার্পেটে( Red Carpet) ভারতীয় হিন্দি সিনেমা জগতের তারকাদের জয়জয়কার। তথ্য ও সম্প্রচার মন্ত্রী অনুরাগ ঠাকুরের নেতৃত্বে তারকাখচিত ভারতীয় প্রতিনিধি দলের অংশ হিসেবে কানের রেড কার্পেটে পা দিয়েছেন তামান্না ভাটিয়া (Tamannaah Bhatia)। আন্তর্জাতিক মঞ্চে এই জনপ্রিয় ও সবচেয়ে বড় চলচ্চিত্র উত্‍সবে বলিউড তারকাদের আত্মপ্রকাশ হিসেবে দেখা হচ্ছে এবার। তাই প্রথমবার কানের রেড কার্পেট লুকের জন্য তামান্না বেছে নিয়েছিলেন একটি কালো-সাদা বল গাউন। সঙ্গে স্মোকি আইশেড ও হীরের কানের দুল যেন তাঁর সৌন্দর্য ঠিকরে প্রকাশ পাচ্ছিল।

সম্প্রতি কানের রেড কার্পেটে অংশগ্রহণ করার আগে একটি ফটোশ্যুট করেছিলেন তামান্না। তারই কয়েক ঝলক ইন্সটাগ্রামে শেয়ার করেছিলেন তিনি। ইভেন্টেরও নানান ছবি পোস্ট করেছেন তামান্না।

এএনআইকে দেওয়া সাক্ষাত্‍কারে বাহুবলী সিনেমার অন্যতম অভিনেত্রী জানিয়েছেন, কান উত্‍সবে যোগ দিতে পেরে তিনি বেশ উচ্ছ্বসিত। ‘আমি এ ব্যাপারে খুব উত্তেজিত হয়ে রয়েছি। এটি একটি দারুণ সম্মানের। তাই আগে কী হবে, কী হতে চলেছে সে দিকে তাকিয়ে আছি।’

অন্যদিকে, কান ফিল্ম ফেস্টিভ্যালের জুরি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন বলিউডের তারকা অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। এদিন সব্যসাচীর ডিজাইন করা সুন্দর ঝলমলে শাড়ি পরে বার্ষিক অনুষ্ঠানে যোগদান করেছিলেন। ইন্সটাগ্রামে বেশ কতকগুলি গ্ল্যামারাস লুকের ঝলক শেয়ার করেছেন রণবীর-পত্নী।

দীপিকা ছাড়াও ৭৫তম কান চলচ্চিত্র উত্‍সবে ভারতীয় প্রতিনিধিদের মধ্যে রয়েছেন রিকি কেজ, বাণী ত্রিপাঠি, প্রসূন জোশি, এআর রহমান, আর মাধবন, নওয়াজউদ্দিন সিদ্দিকী, পূজা হেগড়ে, শেখর কাপুর এবং লোকগায়ক মামে খান।

প্রসঙ্গত, বুধবার কান উত্‍সবে ভারতীয় প্যাভিলিয়নে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর একটি ভিডিয়ো বার্তার মাধ্যমে উদ্বোধন করা হবে। সেখানে অনুরাগ ঠাকুর ছাড়াও উপস্থিত থাকবেন দেশ-বিদেশের বিশিষ্ট ব্যক্তিত্বরা।

উল্লেখ্য, কান ফেস্টিভ্যালের আট জুরি সদস্যদের মধ্যে একজন হিসেবে জায়গা পাকা করেছেন এই বলিউড ডিভা। সম্প্রতি সেই ফেস্টিভ্যালে অংশগ্রহণ করে কয়েকটি ছবি ও ভিডিয়ো শেয়ার করেছেন দীপিকা। ফ্রেঞ্চ রিভেরা শহরে পা দেওয়ার পরই একটি ব্লগ ভিডিয়ো শেয়ার করেছেন তিনি। যেখানে কানে যাওয়ার কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছেন। সেখানে পৌঁছেই কান ফেস্টিভ্যালের জুরি ডিনারে অংশ নেন। সোমবার, ৭৫তম কান ফিল্ম ফেস্টিভ্যাল জুরি ডিনারের জন্য হোটেল মার্টিনেজে যোগ দিয়েছিলেন দীপিকা পাড়ুকোন। এই বিশেষ ইভেন্টের জন্য দীপিকা বেছে নিয়েছিলেন বিশ্বের অন্যতম বিলাসবহুল ফ্যাশন ব্র্যান্ড লুই ভিটনের একটি সুন্দর স্টাইলিশ পোশাক। সম্প্রতি এই ফ্যাশন হাউসের ভারতীয় হাউস অ্যাম্বাসেডর হয়েছেন খোদ দীপিকাই।