Disha Patani Fashion: দিশার এই নতুন মিনি ড্রেসটি উৎসবের মরসুমে আপনার জন্য পারফেক্ট হতে পারে!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: শোভন রায়

Updated on: Sep 12, 2021 | 9:02 AM

মালাং অভিনেত্রী শ্যুটিংয়ের জন্য চোখ ধাঁধানো আইভোরি মিনি ড্রেস বেছে নিয়েছিলেন। এটি ইলাস্টিক স্প্যাগেটি স্ট্র্যাপ, একটি নিচু নেকলাইন এবং হাতে করা মুক্তার কাজ দিয়ে সুন্দরভাবে সাজানো ছিল।

Disha Patani Fashion: দিশার এই নতুন মিনি ড্রেসটি উৎসবের মরসুমে আপনার জন্য পারফেক্ট হতে পারে!

উৎসব দোরগোড়ায়। সাজ এবং সৌন্দর্যে নিজেদের সাজয়ে তুলতে ব্যস্ত সবাই। বলিউড তারকা দিশা পাটানি তাই আপনাকে আপনার পোশাকের মধ্যে অত্যাশ্চর্য সার্টোরিয়াল লুক কীভাবে আনবেন তা দেখালেন। অভিনেত্রী সম্প্রতি তাঁর ইন্সটাগ্রামে একটি ফটোশুটের বিটিএস ভিডিয়ো শেয়ার করেছিলেন। যা ইতিমধ্যেই বেশ শোরগোল ফেলে দিয়েছে।

এই ভিডিয়োতে দিশার পোশাকই আমাদের দৃষ্টি আকর্ষণ করেছিল। তাঁকে এই ক্লিপে একটি খুব সুন্দর আইভোরি মিনি ড্রেস পরতে দেখা গেছিল। এমনকি তাঁর বয়ফ্রেন্ড টাইগার শ্রফের বোন কৃষ্ণা শ্রফও মনে করেন তাঁকে এই ক্লিপে ‘একেবারে স্মোক শো’ লাগছে।

দিশা একটি অসাধারণ গ্ল্যামারাস মিনি ড্রেস পরেছিলেন। একদম অল্প সাজে তিনি তাঁর সাজ সম্পূর্ণ করেছিলেন। এই পোশাকটি মহিলাদের পোশাক কোম্পানি ‘ওহ পলি’-এর তাক থেকে নেওয়া হয়েছিল। এই পোশাক আপনার জন্য বিশেষভাবে উপকারী হয়ে উঠতে পারে। কারণ ড্রেসটা এই মরসুমে পারফেক্ট পার্টি লুক এনে দিতে পারবে।

মালাং অভিনেত্রী শ্যুটিংয়ের জন্য চোখ ধাঁধানো আইভোরি মিনি ড্রেস বেছে নিয়েছিলেন। এটি ইলাস্টিক স্প্যাগেটি স্ট্র্যাপ, একটি নিচু নেকলাইন এবং হাতে করা মুক্তার কাজ দিয়ে সুন্দরভাবে সাজানো ছিল। আধা-স্বচ্ছ পোশাকের জালের ওপর ফ্যাব্রিকের কাজ ছিল। একটি নরম অভ্যন্তরীণ আস্তরণের সঙ্গে একটা সুন্দর প্রিন্টেড সিলুয়েটও দেখতে পাওয়া যায় এই ড্রেসে।

ড্রেসটির সঙ্গে সামঞ্জস্য রেখে, দিশা একটি মুক্তার স্ট্যাকড ব্রেসলেট এবং রিং দিয়ে তাঁর চেহারাটি অ্যাক্সেস করেছিলেন। তিনি তাঁর সুদৃশ্য চুলগুলো খোলা রেখেছিলেন। চুলগুলো একদম সামান্য কার্ল করেছিলেন যাতে ঢেউ খেলানো লুক আসে। স্মোকি আই শেড, গ্লসি লিপ শেড, মস্কারা-লেডেন দোররা, উজ্জ্বল ত্বক তাঁর মেকআপকে সম্পূর্ণ করেছিল।

দিশার এই সাজ তাঁর ফ্যানদের কাছে তাঁকে আবার আলোচনার কেন্দ্রে এনে দিয়েছে। অভিনেত্রী অধিকাংশ সময়েই ছোট পোশাককেই ফ্যাশনের আব্রু হিসেবে বেছে নিয়েছেন। কেল্ভিন ক্লাইনের মুখ হওয়ার পর থেকেই দিশা পাটানি ফ্যাশন জগতে একটা বড়সড় নাম হয়ে উঠেছেন। এছাড়াও, টাইগার শ্রফের সঙ্গে তাঁর সম্পর্কের পাশাপাশি তাঁর বিভিন্ন ধরনের ফিটনেশ ট্রেনিং তাঁকে সব সময় আলোচনার মাঝে রাখতে পেরেছে।

আপনি যদি আপনার পার্টি ড্রেস কালেকশনে দিশার এই পোশাক যোগ করতে চান তাহলে জেনে নিন কোথায় পাবেন। ড্রপ এ গ্লিন্ট নামের এই মিনি ড্রেসটি ‘ওহ পলি’ ওয়েবসাইটে পাওয়া যায়। এর দাম প্রায় ৫,২৯০ টাকা।

আরও পড়ুন: শিল্পার এই নতুন গোলাপি শাড়ির দাম জানেন?

আরও পড়ুন: অসাধারণ ক্রপ টপ- স্কার্টে গ্ল্যামারাস রবিনা ট্যান্ডন! এই ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের দাম কত জানেন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla