Shilpa Shetty Fashion: শিল্পার এই নতুন গোলাপি শাড়ির দাম জানেন?

শিল্পা শেট্টিকে ঘিরে তৈরি হওয়া নানান জল্পনার এক কথায় যেন উত্তরই দিলেন। অভিনেত্রী তাঁর ঝলমলে সাজে নিজেকে ক্যামেরার সামনে নিয়ে এসেছেন। সেখানে তিনি নিজের ব্যক্তিত্বকে দারুণ সুন্দর করে উপস্থাপিত করতে পেরেছেন।

Shilpa Shetty Fashion: শিল্পার এই নতুন গোলাপি শাড়ির দাম জানেন?

এথনিক সাজের মধ্যে যদি আধুনিকতার ছোঁয়া আনার প্রয়োজন হয়, শিল্পা শেট্টি সবসময় প্রস্তুত। তাঁর সাজের মধ্যে তিনি অদ্ভুত এক মৌলিক ব্যাপার নিয়ে আসতে পারেন। অভিনেত্রীর স্টেটমেন্ট শাড়ি, প্রিন্টেড স্যুট এবং ইথেরিয়াল লেহেঙ্গা সেটের একটা বিরাট কালেকশন রয়েছে। এই সম্বন্ধে সুপার ড্যান্সার চ্যাপ্টার ৪ -এ তাঁর বিভিন্ন সাজের মধ্যে দিয়েই দর্শকরা ইতিমধ্যেই বুঝে গিয়েছেন।

ডিজাইনার রিধিমা ভাসিনের ডিজাইন করা রানি গোলাপী রঙের একটা শাড়ি পরে নিজের একটি ছবি ইন্সটাগ্রামে পোস্ট করেছেন শিল্পা। তাঁর এই সাজ আসন্ন উৎসবের মরসুমের জন্য বেশ মানানসই। শিল্পা আমাদের এই শাড়িটি পরার নিখুঁত উপায়ও দেখিয়েছেন।অভিনেত্রী একটি ক্যাপশনের সঙ্গে ছবিটি শেয়ার করেছেন। সেখানে তিনি লিখেছেন, “আপনি যাই পরুন না কেন, সব সময় অরিজিনাল থাকুন।”

শিল্পা শ্যুট করার জন্য একটি অর্গানজা শাড়ি বেছে নিয়েছিলেন। এর সঙ্গে মিলিয়ে একই রঙের একটা ব্লাউজ পরেছিলেন তিনি। স্লিভলেস ব্লাউজটিতে একটি ডুবে যাওয়া ভি নেকলাইন, ডবল প্যানেলযুক্ত সুক্ষ ডিটেলিং এবং হেমলাইনের কাট-আউট রয়েছে। শাড়ির সঙ্গে মিলিয়ে একটা সূচিকর্মযুক্ত শারারাও পরেছিলেন তিনি। এর সঙ্গে বড় বড় ফ্লেয়ার এবং অভিনেত্রীর সুন্দর ফ্রেমকে ঘিরে অর্গানজা ড্রেপ ছিল। তাঁর কোমরে বাঁধা একটি ম্যাচিং ফেব্রিক বেল্ট ড্রেপের জায়গায় রাখা ছিল। শিল্পা যেভাবে এই শাড়িটি পরেছিলেন তাতে তিনি এই এথনিক সাজের মধ্যে একটা নতুন ধারা আনতে সক্ষম হয়েছিলেন।

পান্না শোভিত স্টেটমেন্ট মেকিং নেকলেস, কানের দুল এবং স্ট্যাক করা ব্রেসলেট শিল্পার এই এথনিক সাজকে সম্পূর্ণ করে তুলেছিল। তিনি তাঁর চুল একটি মসৃণ পনিটেলে বেঁধে রেখেছিলেন। চিত্তাকর্ষক করে তোলার জন্য তাঁর চুলের কয়েকটি স্ট্র্যান্ড খোলা রাখা হয়েছিল। উজ্জ্বল ত্বক, বেরি-টোনযুক্ত লিপ শেড, মাস্কারা-শোভিত দোররা, ঝলমলে চোখের শেড, বিমিং হাইলাইটার এবং মসৃণ আইলাইনার শিল্পা শেট্টির মেকআপের অংশ ছিল।

আপনি যদি আপনার ওয়াড্রোবে এই শাড়িটি তুলে রাখতে চান, তাহলে এই শাড়ির দাম জেনে নিন। এই একই শাড়ি লেবেলের ওয়েবসাইটে পাওয়া যায়। যদিও আপনাকে হয়তো হলুদ রঙটিই বেছে নিতে হবে। এই শাড়ির দাম ৫২,৫০০ টাকা।

শিল্পার বেশ কিছুদিন ধরেই এই ধরনের এথনিক সাজে নিজেকে সাজিয়ে আসছেন। সদ্য তাঁকে একটি হলুদ শারিতেও দেখা গিয়েছিল এই রিয়্যালিটি শো-এর মঞ্চে।

আরও পড়ুন: অসাধারণ ক্রপ টপ- স্কার্টে গ্ল্যামারাস রবিনা ট্যান্ডন! এই ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের দাম কত জানেন?

আরও পড়ুন: ১ লাখি বেনারসি শাড়িতে অনন্যা ইয়ামি গৌতম! কেমন লাগছে তাঁকে, দেখুন ছবিতে

Click on your DTH Provider to Add TV9 Bangla