Latest Blouse Design: ২৮-৫৬, পুজো স্পেশ্যাল সব সাইজের ব্লাউজ মাত্র ১৪০ টাকায় পাবেন এই দোকানে

Designer Blouse Store: এবার শাড়ি যেমন হোক না কেন তার সঙ্গে মানানসই ব্লাউজ তো চাই। সকলেই আজকাল 'হটকে' ব্লাউজ পরতে পছন্দ করছেন। শাড়ির ডিজাইন যেমনই হোক না কেন ব্লাউজ চাই ষোলো আনা। এখন নানা রকম রেডিমেড ব্লাউজও কিনতে পাওয়া যায়। ব্লাউজের ডিজাইনে এবার হিট সিক্যুইনের কাজ করা ট্রান্সপারেন্ট ব্লাউজ

Latest Blouse Design: ২৮-৫৬, পুজো স্পেশ্যাল সব সাইজের ব্লাউজ মাত্র ১৪০ টাকায় পাবেন এই দোকানে
কোথায় পাবেন সস্তার ব্লাউজ
Follow Us:
| Edited By: | Updated on: Sep 19, 2023 | 2:30 PM

কথায় বলে বাঙালির বারোমাসে তেরো পার্বণ আর এই পার্বণ কিন্তু শুরু হয়ে গিযেছে। জন্মাষ্টমী থেকেই টানা উৎসবের শুরু। বিশ্বকর্মা পুজো থেকেই যেন পুজোর ঢাকে আসল কাঠি পড়ল। যতই বাইরে বৃষ্টি হোক না কেন, যতই গুমোট গরম থাক না কেন সকলের মনই কাল থেকে বেশ ফুরফুরে। নদীর পাড়, রাস্তার দুধারে সাদা হয়ে কাশফুল ফুটেছে। এই কাশফুল, নীল আকাশ, বিশ্বকর্মার ঢাক জানান দিচ্ছে পুজোর আর একেবারেই বেশি দেরি নেই। এদিকে আজ দেশজুড়েই পালন হচ্ছে গণেশ চতুর্থী। আগে গণপতির পুজো শুধুমাত্র মহারাষ্ট্রে সীমাবদ্ধ থাকলেও এখন আমাদের রাজ্যে ধুমধাম করে পালন করা হয় গণেশ চতুর্থী। এই পুজো, জোগাড়, প্রসাদ, খাওয়া-দাওয়ার মধ্যে অদ্ভুত একটা আনন্দ মিশে থাকে।

পুজোতে ১০ টা না হলেও একটা অন্তত নতুন শাড়ি সকলেই কেনেন। এছাড়াও পুজোতে প্রচুর জনকে উপহার দেওয়ার পালা থাকে। উপহার পেতে আর দিতে কার না ভাললাগে! পুজোর সময় সকলেই চান কাছের মানুষকে সাধ্যমতো কোনও উপহার দিতে। আর এই উপহারের জন্যই নানা রকম শাড়িও কেনার প্রয়োজন পড়ে। আলমারিতে যতই পোশাক থাকুক না কেন, যতই সালোয়ার-স্যুট ঠাসা থাকুক তবুও এই শাড়ি কিনতেই হবে। মেয়েদের শাড়িতেই দেখতে সবচেয়ে ভাল বেশি লাগে তা নিঃসন্দেহে বলা যায়। শুধু তাই নয়, প্রতিটি শাড়ির সঙ্গে জড়িয়ে থাকে অনেক নস্ট্যাসজিয়া। সকলেই চান তাঁর নিজের মত করে শাড়ির কালেকষন গড়ে তুলতে।

এবার শাড়ি যেমন হোক না কেন তার সঙ্গে মানানসই ব্লাউজ তো চাই। সকলেই আজকাল ‘হটকে’ ব্লাউজ পরতে পছন্দ করছেন। শাড়ির ডিজাইন যেমনই হোক না কেন ব্লাউজ চাই ষোলো আনা। এখন নানা রকম রেডিমেড ব্লাউজও কিনতে পাওয়া যায়। ব্লাউজের ডিজাইনে এবার হিট সিক্যুইনের কাজ করা ট্রান্সপারেন্ট ব্লাউজ। রঙের মধ্যে হিট প্যাস্টেল কালার। ব্লাউজে সব্যসাচী কাট আর মধুবালা কাজ এখন খুবই জনপ্রিয়। অধিকাংশ মানুষ এই কাটের ব্লাউজ খুঁজছেন দোকানে এসে। নেটের উপর এমব্রয়ডারি, হ্যান্ড এমব্রয়ডারি, কলমকারি, আজরক, হাকোবা, ঢাকাই, ধনেখালি, গামছা, অসমীয়া গামছা থেকে তৈরি ব্লাউজ খুবই চলছে। চাহিদা আছে মিরর ওয়ার্ক গরবা ডিজাইনেরও। আজকাল শাড়ির থেকে ব্লাউজমের দাম বেশি। তবে সস্তায় যাবতীয় ব্লাউজ পেয়ে যাবেন বাঘাযতীন মোড়ের লোকনাথ ব্লাউজে। বাড়ি বসে হোলসেল রেটে ব্লাউজ কিনে ব্যবসা শুরু করতে পারবেন। এমনকী দেশের বিভিন্ন প্রান্ত থেকে শুরু করে বিদেশেও সহজে পৌঁচ্ছে যাবে এখানকার ব্লাউজ। একবার যোগাযোগ করে দেখতেই পারেন, আখেরে লাভ হবে আপনারই।