Priyanka Chopra: পুজোর বাজেটের মধ্যেই পাবেন প্রিয়াঙ্কা চোপড়ার মত স্টাইলিশ পোশাক!

TV9 Bangla Digital

TV9 Bangla Digital | Edited By: dipta das

Updated on: Sep 14, 2021 | 12:40 PM

অনেকেই হয়তো জানেন না, প্রিয়াঙ্কা চোপড়া আর পাঁচটা ভারতীয় মহিলাদের মতোই টাকা বাঁচাতে বেশি পছন্দ করেন। তাই দৈনন্দিন কাজের জন্য সাশ্রয়ী মূল্যের পোশাক বেছে নেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী।

Priyanka Chopra: পুজোর বাজেটের মধ্যেই পাবেন প্রিয়াঙ্কা চোপড়ার মত স্টাইলিশ পোশাক!
প্রিয়াঙ্কা চোপড়া জোনাস

ফ্যাশন দুনিয়ায় প্রিয়াঙ্কা চোপড়া জোনাসের জনপ্রিয়তা এখন তুঙ্গে। অভিনয় দক্ষতা ও পর্দায় অভিনয়ের জন্য জনপ্রিয়তা যেমন রয়েছে, তেমন ফ্য়াশন ও স্টাইলের জন্যও আন্তর্জাতিক ক্ষেত্রেও দেশি গার্লের কদর রয়েছে । আন্তর্জাতিক অ্যাওয়ার্ড অনুষ্ঠান বা ফটোশ্যুট, সব জায়গাতেই প্রিয়াঙ্কার চমত্‍কার স্টাইলের প্রসঙ্গ আসবেই। স্টাইলিস্ট, অসাধারণ ডিজাইনারদের আইকনিক লুক সবসময়ই পেজ থ্রি-র প্রথম পাতায় তাঁর ছবি বা খবর প্রকাশিত হয়। হলিউডে পা রাখার পর থেকেই আন্তর্জাতির ডিজাইনারদের সঙ্গে কখনও গান প্রকাশ, কখনও নিজের বই প্রকাশ কখনও বা আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়ায়, সর্বত্র তিনি নিজের আধিপত্য বিস্তার করেছেন।

প্রসঙ্গত, নামী-দামী ডিজাইনারদের পোশাক বা ব্র্যান্ডেড পোশাকগুলি কখনও কখনও সাশ্রয়ী বাজেটের মধ্যেই স্টাইলের ছোঁয়া রাখা সম্ভব। সেই ধারাতেও প্রিয়াংকার কিছু লুক ও পোশাকের সন্ধান দেওয়া হল, যেগুলি মধ্যবিত্তরা খুব সহজেই নিজেদের পছন্দের সেলেবের মত স্টাইলিশ পোশাক কিনতে পারবেন। তবে অনেকেই হয়তো জানেন না, প্রিয়াঙ্কা চোপড়া আর পাঁচটা ভারতীয় মহিলাদের মতোই টাকা বাঁচাতে বেশি পছন্দ করেন। তাই দৈনন্দিন কাজের জন্য সাশ্রয়ী মূল্যের পোশাক বেছে নেন এই প্রাক্তন বিশ্বসুন্দরী। আপনি যদি পুজোর শপিংয়ে যাওয়ার পরিকল্পনা করেন. তাহলে আগে প্রিয়াঙ্কা চোপড়ার আউটফিটের সংগ্রহের দিকে নজর রাখতে পারেন।

টার্টেলনেক টপ- সুন্দর উজ্জ্বল গোলাপী টার্টেলনেক টপ ও স্কার্টে প্রিয়াঙ্কা চোপড়াকে একবার মুম্বইয়ের রাস্তায় দেখা গিয়েছিল। এই টপটির দাম জানেন? মাত্র ১২ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় তা ৮৮৪টাকা। প্রিয়াঙ্কা গোলাপী টপের সঙ্গে হালকা গোলাপী রঙের স্কার্ট বেছে নিয়েছেন, কিন্তু আপনি নিজের পছন্দের মতো যে কোনও স্কার্ট বা ডেনিমের সঙ্গে পরতে পারেন।

হাই-অ্যাঙ্কেল জিনস- ডেনিম প্রিয়াঙ্কার প্রথম পছন্দ। ডেনিম প্যান্টসের সঙ্গে শার্ট বা টপ পরতে বেশি স্বচ্ছন্দ। ক্যাজুয়াল আউটিংয়ের জন্য স্টাইল এক্সপোরিমেন্টের জন্য, ডেনিমের প্যান্ট তো সঙ্গে থাকা চাই। জনপ্রিয় ফ্যাশন ব্র্যান্ডের এই স্টাইলিশ ডেনিম জিন্সটির দাম মাত্র ১৪.৯৯ মার্কিন ডলার। ভারতীয় মুদ্রায় ১.১০৫টাকা।

স্ট্রিপড বাটন ডাউন ড্রেস- ক্যাজুয়াল আউটিংয়ের জন্য হালকা রঙের আরামদায়ক ড্রেসই পছন্দ করেন এই অভিনেত্রী। হিল ও বড় মাপের একটি হ্য়ান্ডব্যাগ অ্যাকসেরিজের জন্যই যথেষ্ট। এমন সুন্দর ও আরামদায়ক ড্রেসের দাম বেশি নয়। ভারতীয় মুদ্রায় ৭ হাজারের মতো।

আরও পড়ুন এখানে: Raveena Tandon: অসাধারণ ক্রপ টপ- স্কার্টে গ্ল্যামারাস রবিনা ট্যান্ডন! এই ইন্দো-ওয়েস্টার্ন পোশাকের দাম কত জানেন?

Latest News Updates

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla