Kareena Kapoor Khan: জিম ক্লাস টুডে! লাল স্পোর্টস ব্রায়ে ফ্যাশন দুনিয়ায় অন্যমাত্রা যোগ করলেন বেবো

উত্‍সবের দিনগুলিতে গা ভাসাতে গেলে ডায়েটে চিটিং তো হয়েই থাকে। আর তাই দিওয়ালির পরই জিমওয়ার্ক গা ভাসিয়েছেন বলিউডের অন্যতম সফল অভিনেত্রী করিনা কাপুর খান।

Kareena Kapoor Khan: জিম ক্লাস টুডে! লাল স্পোর্টস ব্রায়ে ফ্যাশন দুনিয়ায় অন্যমাত্রা যোগ করলেন বেবো
করিনা কাপুর খান
Follow Us:
| Edited By: | Updated on: Nov 07, 2021 | 9:03 AM

দীপাবলি শেষ হতেই ফের শরীরচর্চায় মন দিয়েছেন সেলেবরা। উত্‍সবের দিনগুলিতে ডায়েটে যেমন নড়চড় হয়েছে, তেমনি ওয়ার্কআউটেও ঢিলেমি পড়েছে। তবে তাতে কী! উত্‍সবের দিনগুলিতে গা ভাসাতে গেলে ডায়েটে চিটিং তো হয়েই থাকে। আর তাই দিওয়ালির পরই জিমওয়ার্ক গা ভাসিয়েছেন বলিউডের অন্যতম সফল অভিনেত্রী করিনা কাপুর খান। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় তাঁর অসাধারণ লাল রঙের স্পোর্টস ব্রা ও টাইটে জিম ক্লাস লুক বেশ নজর কেড়েছে।

দীপাবলির রাতে, নিজের আবাসনে ফিটনেসে মন দিয়েছেন বেবো। উত্‍সবের দিনগুলিতে জমে যাওয়া বাড়তি মেদ ঝরিয়ে ফেলতে ফের ফিটনেস ও ডায়েটে মন দিয়েছেন তিনি। সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি বেশ কয়েকটি ছবি শেয়ার করেছেন করিনা। যেখানে দেখা গিয়েছে, লাল রঙের ওয়ার্কআউট এনসেম্বল তৈরি করেছেন। যেখানে ওয়াশবোর্ড অ্যাবসের দিকে সকলের নজর যেতে পারে। গোল গলার লাল স্পোর্টস ব্রায়ে করিনা যে ফের আগের ফিগারে ফিরে যেতে কঠিন পরিশ্রম করেছেন, তা বলাই বাহুল্য।

View this post on Instagram

A post shared by Kareena Kapoor Khan (@kareenakapoorkhan)

গ্ল্যামার দুনিয়া করিনার সুঠাম ও ছিপছিপে ফিগারই পরিচিত। দুই সন্তানের মা হয়েও তিনি ফ্যাশনের থেকে একচুলোও সরে যাননি। কাজের জন্য ও শরীর ফিট রাখতে কঠোর পরিশ্রম করে গিয়েছেন তিনি। ওয়ার্কআউট সেশনে এই ধরনের পোশাক যে আলাদা মাত্রার গ্ল্যামার এনে দিয়েছেন.,তা বলার অপেক্ষা রাখে না। একটি বিজ্ঞাপনের শ্যুটিংয়ের জন্য প্রস্তুতি নিয়েছিলেন তিনি। সাদা স্নিকার্সের সঙ্গে লালা উজ্জ্ব স্পোর্টস ব্রা ও টাইটস পরে ভারতীয় ফ্যাশন দুনিয়ায় অন্য মাত্রা যোগ করলেন বেবো।

আরও পড়ুন: Navya Naveli Nanda: গোলাপি চিকনকারি ঘাগরা-চোলিতে অনন্যা নভ্য়া! দিওয়ালি লুকে ফের লাইমলাইটে বচ্চন-নাতনি