Navya Naveli Nanda: গোলাপি চিকনকারি ঘাগরা-চোলিতে অনন্যা নভ্য়া! দিওয়ালি লুকে ফের লাইমলাইটে বচ্চন-নাতনি

দিওয়ালি উপলক্ষ্যে অসাধারণ দেখতে একটি গোলাপি চিকনকারি ঘাগরা-চোলি পরে নজর কেড়েছিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা।

Navya Naveli Nanda: গোলাপি চিকনকারি ঘাগরা-চোলিতে অনন্যা নভ্য়া! দিওয়ালি লুকে ফের লাইমলাইটে বচ্চন-নাতনি
ইন্সটাগ্রাম থেকে নেওয়া ছবি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 6:53 PM

লেহেঙ্গা বা ঘাগরা যে কোনও ভারতীয় উত্‍সব বা বিয়ের অনুষ্ঠানের জন্যই উপযুক্ত। বর্তমানে ভারতীয় ঐতিহ্যবাহী পোশাকের জন্য সুন্দর সুন্দর লেহেঙ্গা বা ঘাগরা ফ্যাশন ট্রেন্ড। দিওয়ালি উপলক্ষ্যে অসাধারণ দেখতে একটি গোলাপি চিকনকারি ঘাগরা-চোলি পরে নজর কেড়েছিলেন অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দা। ২৪ বছর বয়সি এই তরুণী বলিউডে পা দেবেন কি দেবেন না, তা নিয়ে ধন্দ দেখা দিলেও, ফ্যাশন দুনিয়ায় নভ্যা বেশ পরিচিত মুখ।

সোশ্যাল মিডিয়ায় প্রোফাইলে এই ডিভা দুটি ছবি পোস্ট করেছেন। যেখানে অসাধারণ গোলাপি রঙের চিকনকারি ঘাগরা চোলি পরেছেন। সিক্যুইন, থ্রেডওয়ার্ক ও জরির ভারী কাজ করা রয়েছে। আরও আশ্চর্যের যে, চোলিটি থ্রি-কোয়ার্টার হাতা ও একটি সুইটহার্ট নেকলাইনের। হাই-ওয়েস্ট ভারী এমব্রয়ডারি ফ্লোর লেনথ ঘাগরাটি যে যেকোনও ফ্যাশনপ্রেমীর মনে দাগ কেটে যাবে, তা বলাই বাহুল্য।

ঘাগরা-চোলির সঙ্গে ম্যাচিং দোপাট্টাও নিয়েছেন নভ্যা। সঙ্গে ম্যাচিং রূপালী ব্যাঙ্গেলস, ওয়াইন ডায়মন্ড নেকপিস ও একজোড়া ওয়াইন ডায়মন্ড কানের দুল পরেছিলেন। ভারতীয় পোশাক যখন বেছেই নিয়েছেন, তখন এথনিক লুকের জন্য ছোট টিপ তো মাস্ট।

মেকআপেও উজ্জ্বলতা আনার জন্য মিনিম্যাল মেকআপকেই বেছে নিয়েছেন তিনি। ন্যুড লিপগ্লস, রোজি ব্লাশড ও হাইলাইটেড চিকস, মাস্কারা-আইল্যাসেস তো ছিলই, সুন্দর করে আঁকা ছিল আইব্রোজও। ক্যামেরার সামনে এলিগেন্ট পোজ দিয়ে নিজেকে আরও গ্ল্যামারাস করে তুলেছিলেন। সোশ্যাল মিডিয়ায় প্ল্যাটফর্মে দিওয়ালির শুভেচ্ছা বার্তা দিয়েছেন ইমোজির মাধ্য়মে।

ডিজাইনার আবু জানি ও সন্দীপ খোসলার এই অসাধারণ দেখতে ডিজাইনার লেহেঙ্গায় ইউরোপিয়ান ছোঁয়া রয়েছে। অন্যদিকে, টিনসেল টাউনের জন্য অন্যান্য সেলেবদের মতো ফটোশ্যুটের দরকার পড়ে না। সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করার সঙ্গে সঙ্গে লাইমলাইটে চলে আসেন বচ্চন পরিবারের এই সুন্দরী।

আরও পড়ুন: Sara Tendulkar: কালো লেহেঙ্গায় বোল্ড লুক সচিন-কন্যার! ইনস্টায় হিট সারার দিওয়ালি লুক