Celebrity Fashion: কত টাকার গয়না! প্রিয়াঙ্কার ন্যুডশেড পোশাকের সঙ্গে মানানসই জুয়েলারি কালেকশন সাড়া ফেলেছিল ফ্যাশন দুনিয়ায়

Priyanka Chopra: ফেযাশন তো দেখলেন, পোশাকের পাশাপাশি গায়ের গয়নার দিকে কি নজর দিতে পারলেন!

Celebrity Fashion: কত টাকার গয়না! প্রিয়াঙ্কার ন্যুডশেড পোশাকের সঙ্গে মানানসই জুয়েলারি কালেকশন সাড়া ফেলেছিল ফ্যাশন দুনিয়ায়
TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

Mar 26, 2022 | 4:24 PM

প্রিয়াঙ্কা চোপড়া মানেই বোল্ড ফ্যাশন, প্রিয়াঙ্কা চোপড়া মানেই সাধারণের থেকে বেশ কিছুটা নিজেকে আলাদা করে ফ্রেমবন্দি হওয়া। কোথাও গিয়ে যেন পরতে-পরতে ছড়িয়ে থাকা নানা পোস্টের মধ্যে দিয়ে বারে বারে নিজেকে প্রমাণ করেছেন তিনি। কখনও বোল্ড ফোটোশ্যুট, কখনও আবার রেড কার্পেটের বোল্ড লুক, প্রিয়াঙ্কাকে দেখে বারে বারে চোখ ধাঁধিয়েছে নেটদুনিয়ার। কখনও আবার হয়েছেন ট্রোল, তবে তাঁর বারে বারে সাহসী লুক থেকে অন্যস্বাদের ফ্যাশন ভাবনা দর্শকমনে জায়গা করে নিয়েছে।

২০২১ সালে এই পোশাকে সামনে এসেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া, পোশাক নুড হওয়ায় তা ফোকাসে আসে, কিন্তু সেদিন প্রিয়ঙ্কার অঙ্গে ছিল নয় নয় করে সাড়ে তিন কোটির গয়না, তা কি কারুর জানা! ২৬ লাখ ৯৩ হাজারের টাকা, একটি আংটি ছিল যার দাম, ৩ লাখ ৮৪ হাজার টাকা, আরও একটা গহনা ছিল সাড়ে চার লাখের, প্রিয়াঙ্কা সাধারণত খুব একটা ভারী গহনা পরেন না। তবে তাঁর পোশাক থেকে শুরু করে ফ্যাশন, সবের পেছনে থাকা আর্থিক সংখ্যাটা নেহাতই কম নয়। এক কথায় বলতে গেলে ভক্তমহল অবাক।

View this post on Instagram

A post shared by Priyanka (@priyankachopra)

একাধিকবার এমন পোশাক ও ফ্যাশেন তিনিফ্রেমবন্দি। রেড কার্পেট মানেই প্রিয়াঙ্কার থাকবে সেখানে স্পেশ্যাল টাচ, থাকবে বেশ কিছু নতুনত্ব ও বিশেষত্বের ছোঁয়া। সকলেই এই কথা একবাক্যে শিকার করে নেবেন। যদিও যা ঘিরে ট্রোল ও সমালোচনাই বেশি ঘটে থাকে, তবে প্রিয়াঙ্কা এই বিষয় বিন্দুমাত্র কর্ণপাত করতে নারাজ। বিন্দুমাত্র বিষয়টা নিয়ে ভাবতে নারাজ। তাই নুডই হোক বা নাভী পর্যন্ত উন্মুক্ত পোশাকের তকমাই হোক পাল্টা লড়াই চালাতে ওস্তাদ প্রিয়াঙ্কা। কয়েকদিন আগেই মেটগালায় তাঁর পোশাক নিয়ে হওয়া বিতর্কের মাঝে বারে বারে যখন তিনি বা তাঁর মা মুখ খুলেছিলেন, তখনও সকলের নজরে ছিল একটাই প্রসঙ্গ, কোনও মতে সমস্যা বা প্রশ্নগুলোকে এড়িয়ে যাওয়া, কারণ সত্যিই নেট ছাড়া প্রিয়াঙ্কা পোশাক ধরে রাখতে সিদ্ধহস্ত। যদিও সেই পোশাকে সত্যি নেট ছিল কি না আজও স্পষ্ট নয়।

আরও পড়ুন: Priyanka Chopra: প্রি-অস্কার পার্টিতে দেশি লুকেই মাত প্রিয়াঙ্কার! কালো শাড়িতে উজ্জ্বল ‘দেশি গার্ল’

আরও পড়ুন: Mouni Roy: ব্রাইডাল লুকের জন্য পারফেক্ট! গোলাপী ফ্লোরাল শাড়ির স্টাইলে নজর কাড়লেন তিলোত্তমা মৌনি রায়

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla