Manish Malhotra Latest Design: মণীশের লেটেস্ট ডিজাইনের লেহেঙ্গা পরে চমক দিলেন কৃতি স্যানন

উজ্জ্বল ত্বক, লাল ঠোঁটের শেড, চোখের সূক্ষ্ম মেক-আপ, কৃতির ভ্রুয়ের মাঝে লাল টিপ প্রাচীনকালের ভারতীয় বধূদের স্মরণ করিয়ে দেয়।

Manish Malhotra Latest Design: মণীশের লেটেস্ট ডিজাইনের লেহেঙ্গা পরে চমক দিলেন কৃতি স্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Aug 24, 2021 | 11:38 AM

বিয়ের মরসুম আসতে আর মাত্র কয়েক মাস বাকি। আপনি কি আপনার সাজের জন্য মোটিভেশনের অভাব অনুভব করছেন? তাহলে মণীশ মালহোত্রার ব্রাইডাল এডিটের জন্য কৃতি স্যাননের ফটোশুট আপনাকে সেই মোটিভেশন দিতে পারে। সাদা এবং লালচে গোলাপী রঙ হতে পারে নববধূদের জন্য আইটি ট্রেন্ড। কিন্তু পুরনো ঐতিহ্যবাহী লাল কাপরে ঢাকা বধূসাজের ধারেকাছে কিছু হয় না। ডিজাইনারের সর্বশেষ নূরানিয়াত থেকে ভারী সূচিকর্মযুক্ত লেহেঙ্গায় কৃতির দুর্দান্ত আকর্ষণীয় এই ফটোশুট শুধু ইন্সটাগ্রামে নয়, আপনার মধ্যেও সাড়া ফেলে দিতে পারে। ইন্ডিয়া কৌচার উইক ২০২১ এর এই ব্রাইডাল এডিট সংগ্রহ আপনার কাছে নিজের অভিনবত্ব প্রকাশ করবেই।

কৃতি স্যানন মণীশ মালহোত্রের নতুন সংগ্রহের শুটের জন্য একজন নিখুঁত বধূ হিসেবে নিজেকে সাজিয়ে তুলেছেন। ঐতিহ্যবাহী লাল লেহেঙ্গা পরা তাঁর ছবিগুলি ডিজাইনার গতকাল রাতে প্রকাশ করেছিলেন। এটি সোশ্যাল মিডিয়ায় ইতিমধ্যেই বেশ আলোড়ন সৃষ্টি করেছিল।

ডিজাইনারের ইনস্টাগ্রাম পেজে বলা হয়েছে, কৃতির লেহেঙ্গা জেনারেশন ধরে চলে আসা প্রথাগত জারদৌসির কাজের পবিত্র ধারাবাহিকতাকে ধরে রেখেছে। এর মধ্যে আধুনিক উপাদানের মিশ্রণও রয়েছে। তাঁর লুক অবশ্যই আপনাকে আপনার বিয়ের জন্য একটি লাল লেহেঙ্গা বেছে নিতে উৎসাহী করে তুলবে। ছবিগুলো দেখে নিন।

কৃতি স্যানন একটি হাফ হাতা ক্রপ করা ব্লাউজ বেছে নিয়েছেন যাঁর মধ্যে একটি জটিল কাট-আউটের প্লাজিং নেকলাইন, ভারী জারদোসির কাজ এবং হেমলাইনে শেল সুন্দর করে সাজানো রয়েছে। হাতাগুলিও একইভাবে ভারী কাজ দিয়ে অলঙ্কৃত ছিল।

‘মিমি’ অভিনেতা ব্লাউজটি একটি সুন্দর লেহেঙ্গার সঙ্গে মিলিয়ে পরেছিলেন। এর হাতের সূচিকর্মযুক্ত জারদৌসির কাজকে আরও সুন্দর করেছিল। এই লেহেঙ্গার মাধ্যমে ঐতিহ্যগত তাঁতবস্ত্রের সঙ্গে একটি আধুনিক ডিজাইনের আবেগকে পুরোপুরি একত্রিত করা হয়েছে।

কৃতি লেহেঙ্গা সেটটি পরেছিলেন একটি ফ্লোর-লং নিখুঁত লাল দুপট্টার সাথে। এর সীমান্তেও জারদৌসির নিখুঁত সূচিকর্ম দিয়ে কাজ করা ছিল। এটা তাঁর মাঝখান থেকে আলাদা করে সাজানো চুলের মাঝে বিন্যস্ত ছিল।

কৃতি ফুলের ব্রেসলেট, লাল চুড়ি, কালিরা, একটি মাং টিক্কা, ম্যাচিং কানের দুল, একটি নাথ এবং একটি ঐতিহ্যবাহী ভারী চোকার নেকলেস দিয়ে তাঁর এই ব্রাইডাল লুককে অ্যাক্সেস করেছিলেন। উজ্জ্বল ত্বক, লাল ঠোঁটের শেড, চোখের সূক্ষ্ম মেক-আপ, তাঁর ভ্রুয়ের মাঝে লাল টিপ প্রাচীনকালের ভারতীয় বধূদের স্মরণ করিয়ে দেয়। মাস্কারা-লেডেন দোররা কৃতির এই অসাধারণ গ্ল্যামারাস লুক সম্পূর্ণ করেছিল।

আরও পড়ুন: এবার পুজোয় পুরুষের স্টাইল স্টেটমেন্ট হবে এইসব জিন্স..