Men Fashion: পুরুষদের কিছু কিছু ফ্যাশন নারীদের একেবারেই পছন্দ হয় না, সেই সম্বন্ধে কিছু টিপস দেখে নিন…

আপনার সব সময় এমন পোশাক পরা জরুরী নয় যা প্রতিবার মনকে প্রশান্তি দেয় বা শিথিল করে। প্রায়শই ছেলেরা এমন পোশাক পরে, যা মহিলাদের দৃষ্টি আকর্ষণ করে।

Men Fashion: পুরুষদের কিছু কিছু ফ্যাশন নারীদের একেবারেই পছন্দ হয় না, সেই সম্বন্ধে কিছু টিপস দেখে নিন...
Follow Us:
| Edited By: | Updated on: Jan 05, 2022 | 2:53 PM

মহিলাদের ফ্যাশন শৈলী সম্পর্কে প্রায়ই কথা বলা হয়। এর কারণই হল মহিলারা তাঁদের ফ্যাশন আর স্টাইলের দিকে বেশি মনোযোগ দেন। তাঁরা তাঁদের নিখুঁত চেহারার জন্য পরিশ্রম করতে সব সময়য় প্রস্তুত থাকে। যেখানে পুরুষরা একটু অন্যরকম চিন্তা করেন। অনেক সময় পুরুষরা শুধুমাত্র এমন পোশাক পরতে চায় যা তাদের আরাম দেয়। মহিলাদের মতো তাঁরা নিজেদের চেহারা নিয়েও ভাবেন না। কিন্তু এই চিন্তা সবসময় পুরুষদের জন্য সঠিক হয় না।

আপনার সব সময় এমন পোশাক পরা জরুরী নয় যা প্রতিবার মনকে প্রশান্তি দেয় বা শিথিল করে। প্রায়শই ছেলেরা এমন পোশাক পরে, যা মহিলাদের দৃষ্টি আকর্ষণ করে। এমন পরিস্থিতিতে আজ আমরা আপনাদের বলব কোন স্টাইলের পোশাক পরলে সবার নজর কাড়তে পারবেন।

১) ফাঙ্কি স্যুট:

স্যুট হল পুরুষদের পরিধানের সেরা বিকল্প। স্যুট পরা অবস্থায় পুরুষদের সবাই পছন্দ করে। কিন্তু সব ধরনের স্যুট দেখতে সুন্দর হওয়া উচিত, এটাও প্রয়োজনীয় নয়। এমন পরিস্থিতিতে আপনি যদি নিজেকে স্টাইলিশ দেখাতে চান, তাহলে উজ্জ্বল রঙের ফাঙ্কি স্টাইলের স্যুট থেকে দূরে থাকুন। বিশেষ করে আপনি যদি কোনও মহিলার সঙ্গে যান তবে অবশ্যই এই ধরণের স্যুট থেকে দূরত্ব বজায় রাখুন।

Worst Men Fashion

২) লো ভেস্ট জিন্স:

কম কোমরের জিন্স পুরুষদের ফ্যাশন শৈলী মধ্যে গণনা করা হয়। কিন্তু প্রায়ই নারীরা পুরুষদের এই ধরনের জিন্স পছন্দ করে না। মেয়েদের কাছে এই ব্যাপারটা সামগ্রিকভাবে একটু বেশিই প্রদর্শনীর পর্যায়ে পড়ে। এমতাবস্থায়, আজকের দিনে স্মার্টনেস রাখতে হলে এইরকম ঘটনা থেকে দূরত্ব বজায় রাখতে হবে।

৩) ওয়ানলাইনার টিশার্ট:

পুরুষরাও টি-শার্ট পরতে পছন্দ করে এবং তারা এটাকে আরামদায়ক বলেই মনে করে। কিন্তু আপনি যদি ওয়ান-লাইনার টি-শার্ট পরেন, তাহলে তা পরা বন্ধ করে দিন। কারণ আপনি যদি এমন ওয়ানলাইনার টি-শার্ট পরে বাইরে বের হন, তাহলে আপনার লুক নষ্ট হয়ে যায়।

৪) ক্যাপ্রি শর্ট:

ক্যাপ্রি প্রায়শই গ্রীষ্মে পরা হয়, তবে ক্যাপ্রি শর্ট এমন একটি পোশাক যা পুরুষরা সাধারণত আরামের জন্য পরেন। কিন্তু এটি আপনার লুকও নষ্ট করে দেয়, এটাও খেয়াল রাখা উচিত। শর্ট ক্যাপ্রির পরিবর্তে ৩/৪ ক্যাপ্রি ব্যবহার করে দেখুন, যেখানে আপনার লুক হবে স্পেশাল।

৫) চকচকে বেল্ট:

ছেলেরা প্যান্ট বা জিন্সের সঙ্গে বেল্ট ব্যবহার করে। তবে আপনি যদি চকচকে বেল্ট পরেন তবে এটি আপনার ড্রেসিংকে খারাপ করে তুলতে পারে। মেয়েরা বিশেষ করে চকচকে সাজ পোশাক খুব একটা পছন্দ করে না। মানে, তাঁরা নিজেরা সেই ধরনের সাজে থাকলেও, ছেলেদের কাছ থেকে একটু ক্লাসি লুকই চেয়ে থাকে।

আরও পড়ুন: International Men’s Day 2021: ‘লাল-গোলাপি রঙেও ভীষণ মানায় ছেলেদের’! পুরুষ দিবসে ছেলেদের জন্য বিশেষ ফ্যাশন টিপস ডিজাইনারের

আরও পড়ুন: Wedding Dresses 2021: ফ্যাশনেবল পোশাকেও চমক প্লাস-সাইজ কনের! নজর কাড়তে কেমন পোশাক বাছবেন, জানুন

আরও পড়ুন: Happy Pool Day: Anushka Sharma: ঝলমলে বিকেলে পুলের জলে গা ভাসিয়ে দিলেন অনুষ্কা, আলোচনার কেন্দ্রে তাঁর সুইম স্যুট…