Mira Kapoor: উজ্জ্বল নীল ম্যাক্সি ড্রেস ও ট্রেডমার্ক লুকেই ইন্টারনেটে ঝড় তুললেন মীরা কাপুর!

গ্ল্যামারাস পোশাকের সঙ্গে মেকআপেও ছিল সারল্য। তবে কোনও অনুষ্ঠান বা ইভেন্টে মীরাকে কখনও চড়া মেকআপে দেখা যায়নি।

Mira Kapoor: উজ্জ্বল নীল ম্যাক্সি ড্রেস ও ট্রেডমার্ক লুকেই ইন্টারনেটে ঝড় তুললেন মীরা কাপুর!
শহিদ-পত্নী মীরা কাপুর
Follow Us:
| Edited By: | Updated on: Sep 16, 2021 | 8:49 AM

বলিউড সিনেমায় তাঁকে কখনও দেখা যায়নি, কিন্তু তারকা সেলেবদের সঙ্গে তাঁকেও ফ্য়াশন দুনিয়ায় দেখা যায় বৈকি। বলিউড তারকা অভিনেতা শহিদ কাপুরের সুন্দরী স্ত্রী মীরা রাজপুত কাপুর এখন ভারতীয় ফ্যাশন ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় হয়ে উঠছেন। দুই সন্তানের মা হয়েও তাঁর ফ্যাশন স্টেটমেন্ট সকলকে তাক লাগিয়ে দিয়েছে। বিয়ের অনুষ্ঠান বা কোনও ইভেন্টে , তাঁর ফ্যাশন সেন্স সকলকে মুগ্ধ করেছেন। ফ্যাশনের পাশাপাশি তিনি বেশ কয়েকটি পণ্যের প্রচারও করছেন। তারকাদের মতো তাঁকেও বিনোদন ও প্রচারমূলক অনুষ্ঠানে দেখা যায়।

সম্প্রতি একটি ব্র্যান্ডের লঞ্চ ইভেন্টের জন্য তিনি সেক্সি নীল ম্যাক্সি ড্রেসে নিজেকে সাজিয়েছিলেন। ডিজাইনার সাকসা ও কিন্নির কাছ থেকে এই অসাধারণ নীল রঙের ম্যাক্সি ড্রেস বেছে নিয়েছিলেন মিসেস মীরা। ডেলনা নালাসেথের স্টাইল করা এই সুন্দর সাটিন বা সিফনের ম্যাক্সি ড্রেসে মীরা যে তাবড় তাবড় তারকাদের টেক্কা দিতে পারেন, তা আবার প্রমাণিত হল। থাই-হাই স্লিট ও হার্ট-শেপড বুস্টিয়ারে গ্ল্যামারস এই ড্রেসটির সঙ্গে মিসেস মীরা সোনার একটি সুন্দর কানের দুল বেছে নিয়েছেন।

View this post on Instagram

A post shared by Mira Rajput Kapoor (@mira.kapoor)

গ্ল্যামারাস পোশাকের সঙ্গে মেকআপেও ছিল সারল্য। তবে কোনও অনুষ্ঠান বা ইভেন্টে মীরাকে কখনও চড়া মেকআপে দেখা যায়নি। ন্য়ুড মেকআপের সঙ্গে হালকা গোলাপী বেস মেকাআপকেই তিনি বেছে নিয়েছিলেন। তবে এচাই তাঁর ট্রেডমার্ক লুক। চুলের জন্য একটি পাফড ব্যাক ডু করেছিলেন। এছাড়া বাকি চুল খোলাই ছিল তাঁর।

আরও পড়ুন: Priyanka Chopra: পুজোর বাজেটের মধ্যেই পাবেন প্রিয়াঙ্কা চোপড়ার মত স্টাইলিশ পোশাক!